আপডেটঃ
সু-শিক্ষায় শিক্ষিত হয়ে দেশকে এগিয়ে নিয়ে যেতে হবে – নোমান হোসেনজনবল সংকট ফুলছড়ি রেন্জ বেপরোয়া বনদস্যুরাখুটাখালীর পীর হাফেজ মাওলানা আবদুল হাই হুজুর আর নেইরামুর অবকাশ কমিউনিটি সেন্টারে ইউএনও’র নেতৃত্বে ভ্রাম্যমান আদালতের  অভিযান ॥ মাদক ও জুয়ার সামগ্রীসহ আটক ৪মোমেন হওয়ার জন্য পরিপূর্ণ ইসলামে প্রবেশ করুনডুলাহাজারা ইসলাম প্রচার ইসলামী তরুণ সংঘের নতুন কমিটি গঠিতনাইক্ষ্যংছড়িতে ৪ জন অপহরনঃ মুক্তিপন দাবীমহেশখালীতে গৃহবধূকে পিটিয়ে হত্যানিজ দেশে ফিরে যেতে রোহিঙ্গাদের ছয় দফা পূরণ করতে হবেনাইক্ষ্যংছড়ি দোছড়িতে চারজন কৃষক অপহরনচুনতির বিভিন্ন স্কুলে ৯৭ ব্যাচ এর উদ্যোগে দরিদ্র শিশুদের মাঝে পোশাক বিতরণঃকর্ণফুলীতে ওয়ারেন্টভূক্ত আসামী গ্রেফতার,ছাড়িয়ে নিতে জোর তদবিরঃশ্রীলঙ্কাকে গুঁড়িয়ে দিল টাইগাররাআন্দোলনে ঝাঁপিয়ে পড়ার আহ্বান মির্জা ফখরুলেরবিজয়ের পথে বাংলাদেশ

উপহার এবং বিয়ের গুঞ্জনে দীপিকা

Dipika.jpg

ওয়ান নিউজ বিনোদন ডেক্সঃ মাঝে দীপিকা পাডুকোন ও রণবীর সিংহের প্রেমের ভাঙনের কথা শোনা যায়। কিন্তু সব গুঞ্জন উড়িয়ে ফের একসঙ্গে দেখা গেছে তাদের। এবার নিজের জন্মদিনে প্রেমিকের বাবা-মায়ের কাছ থেকে উপহার পেলেন দীপিকা। এতে এই প্রেমিক জুটির বাগদানের কথাও চাউর হয় বলিপাড়ায়।

সম্প্রতি মালদ্বীপে একসঙ্গে বর্ষবরণ করেন রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। আর গত ৫ জানুয়ারি ছিল দীপিকার জন্মদিন। শ্রীলঙ্কায় জন্মদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এ জুটির পরিবারের সদস্যরা। এ কারণে বলিপাড়ায় তাদের বাগদানের গুঞ্জনও চাউর হয়। যদিও এর সত্যতা মিলেনি। তবে বাগদানের বিষয়টি নিশ্চিত না হলেও রণবীর সিংয়ের মা-বাবার কাছ থেকে দামি উপহার পেয়েছেন দীপিকা।

ভারতীয় সংবাদমাধ্যমে একটি সূত্র বলেন, ‘রণবীরের মা-বাবা দীপিকাকে একটি দামি হীরের গহনা সেট ও একটি সব্যসাচী শাড়ি উপহার দিয়েছেন। এটি পেয়ে নায়িকা খুবই খুশি হয়েছেন। সত্যিই তার জন্য এটি একটি বিশেষ উপলক্ষ ছিল।’

এর আগে গুঞ্জন ওঠে, দীপিকার ৩২তম জন্মদিনে বিয়ের পাকা কথা সেরে ফেলতে চাইছেন তারা। এজন্য পরিবারের সদস্যরাও তাদের সঙ্গে যোগ দিয়েছেন। যদিও রণবীর সিংয়ের মুখপাত্র বিষয়টি অস্বীকার করেন।

Top