আপডেটঃ
হাইকোর্টে জামিন পেলেন চকরিয়া উপজেলা চেয়ারম্যান জাফর আলমইতালিতে ব্যস্ততম সেতু ধসে বহু হতাহতের শঙ্কাঘরেই তৈরি করুন রঙিন স্যান্ডউইচনির্বাচন বানচালের ষড়যন্ত্র করছে বিএনপি : কাদেরঅবশেষে জুটি বাঁধছেন দীপিকা-সালমানকক্সবাজার সাংবাদিক ইউনিয়নের জাতীয় শোক দিবসের আলোচনা সভা৩১ জনের দলেও জায়গা হলো না নাসির-তাসকিনেররাতে আসছে গোলাম সারওয়ারের মরদেহঢাবিতে ভর্তি আবেদনের সময় দুই দিন বাড়লোচট্টগ্রামে পুলিশকে ফাঁকি দিয়ে আসামির পলায়নশার্শার নাভারনে বই সামনে রেখেই হোমিওপ্যাথিক মেডিকেল পরীক্ষা প্রদানের সংবাদ প্রকাশ হওয়ায় তোলপাড় : তদন্ত কমিটি গঠনযশোরের নাভারনে এক কিশোরের ঝুলন্ত লাশ উদ্ধারযশোরের নওয়াপাড়ায় ডক্টরস্ ক্লিনিকে রোগীর পেটে গজ রেখে সেলাইরাজারকুলের সাবেক মেম্বার মুক্তিযোদ্ধা বিন্টু মোহন বড়ুয়া পরকালে – এমপি কমলসহ বিভিন্ন মহলের শোক প্রকাশচট্টগ্রামে আসল দুদকের হাতে নকল দুদক কর্মকর্তা গ্রেফতার

বিয়ে করলেন চিত্রনায়িকা পরীমণি!

porimoni.jpg

ওয়ান নিউজ বিনোদন ডেক্সঃ দেশের জনপ্রিয় চলচ্চিত্র অভিনেত্রী পরীমণি বিয়ে করেছেন। নতুন বছরের প্রথম দিন থেকেই তার বিয়ের গুঞ্জন বাতাসে ভাসছে। বরের নাম তামিম হাসান। তামিম হাসান দেশের একটি বেসরকারি রেডিওতে ‘লাভ গুরু’ নামের একটি অনুষ্ঠান করে জনপ্রিয়তা পেয়েছেন। শ্রোতারা তাঁকে ‘লাভ গুরু’ নামে সম্বোধন করেন। এছাড়া তিনি একটি জাতীয় দৈনিক পত্রিকার সাংবাদিক। অনেক দিন ধরেই তারা দুইজন প্রেম করছেন।

জানা গেছে, গেলো ৩০ ডিসেম্বর রাতে পরীর ঢাকার বনানীর বাসায় এই বিয়ে হয়। এদিকে গতকাল ৩ জানুয়ারি ঢাকা থেকে লঞ্চে করে নতুন বরকে নিয়ে বরিশাল গেছেন পরী। সঙ্গে রয়েছেন তার নানা। এছাড়া তার স্বজনরাও রয়েছেন। পরী এই বরিশাল সফর নিয়ে বিয়ের বিষয়টি সত্যি বলে জল্পনা-কল্পনা বেড়েছে। তবে পরী সত্যি বিয়ে করেছেন কিনা এ ব্যাপারে তার মুঠোফোনে বেশ কয়েকবার ফোন দিয়েও রিসিভ করেননি তিনি। পরীর এই গোপন বিয়ের কথা নাম প্রকাশে অনিচ্ছুক অনেকেই নিশ্চিত করেছেন। আর এই গোপন বিয়ে নিয়ে ব্যাপক আলোচনা চলছে চিত্রপুরীতে।

শাহ আলম মন্ডল পরিচালিত ভালোবাসা সীমাহীন পরির অভিনীত প্রথম চলচ্চিত্র। ছবি মুক্তির আগেই মিডিয়ায় নানা ধরনের খবরের জন্ম দিয়ে আলোচিত-সমালোচিত হয়েছেন তিনি। কিন্তু তিনি আলোচনায় আসেন নজরুল ইসলাম খানের রানা প্লাজা চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হওয়ার পর থেকে।
পরবর্তীতে ওয়াজেদ আলী সুমন পরিচালিত পাগলা দিওয়ানা ও দরদিয়া, এস এ হক অলীকের আরো ভালোবাসবো তোমায় চলচ্চিত্রে অভিনয় করেন।

২০১৫ সালে মুক্তিপ্রাপ্ত তার অন্যান্য উল্লেখযোগ্য চলচ্চিত্রগুলো হল মনজুড়ে তুই, লাভার নাম্বার ওয়ান, নগর মাস্তান, মহুয়া সুন্দরী। ২০১৬ সালে মুক্তি পায় মন জানে না মনের ঠিকানা, পুড়ে যায় মন, ওয়াজেদ আলী সুমনের অ্যাকশনধর্মী রক্ত, এবং শফিক হাসানের ধূমকেতু। ২০১৭ সালে মুক্তি পায় কত স্বপ্ন কত আশা, আপন মানুষ, সোনা বন্ধু, এবং মালেক আফসারীর অন্তর জ্বালা।

নতুন বছরে তার ‘স্বপ্নজাল’, বাহাদুরি, নদীর বুকে চাঁদসহ বেশ কিছু ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে। তাছাড়া জনপ্রিয় হবার পর পরীমণি বেশ কয়েকটি টিভি বিঙ্গাপনে অভিনয় করেছেন (লাক্স, স্যান্ডেলিনা, ওয়াল্টন ইত্যাদি)।

Top