আপডেটঃ
সু-শিক্ষায় শিক্ষিত হয়ে দেশকে এগিয়ে নিয়ে যেতে হবে – নোমান হোসেনজনবল সংকট ফুলছড়ি রেন্জ বেপরোয়া বনদস্যুরাখুটাখালীর পীর হাফেজ মাওলানা আবদুল হাই হুজুর আর নেইরামুর অবকাশ কমিউনিটি সেন্টারে ইউএনও’র নেতৃত্বে ভ্রাম্যমান আদালতের  অভিযান ॥ মাদক ও জুয়ার সামগ্রীসহ আটক ৪মোমেন হওয়ার জন্য পরিপূর্ণ ইসলামে প্রবেশ করুনডুলাহাজারা ইসলাম প্রচার ইসলামী তরুণ সংঘের নতুন কমিটি গঠিতনাইক্ষ্যংছড়িতে ৪ জন অপহরনঃ মুক্তিপন দাবীমহেশখালীতে গৃহবধূকে পিটিয়ে হত্যানিজ দেশে ফিরে যেতে রোহিঙ্গাদের ছয় দফা পূরণ করতে হবেনাইক্ষ্যংছড়ি দোছড়িতে চারজন কৃষক অপহরনচুনতির বিভিন্ন স্কুলে ৯৭ ব্যাচ এর উদ্যোগে দরিদ্র শিশুদের মাঝে পোশাক বিতরণঃকর্ণফুলীতে ওয়ারেন্টভূক্ত আসামী গ্রেফতার,ছাড়িয়ে নিতে জোর তদবিরঃশ্রীলঙ্কাকে গুঁড়িয়ে দিল টাইগাররাআন্দোলনে ঝাঁপিয়ে পড়ার আহ্বান মির্জা ফখরুলেরবিজয়ের পথে বাংলাদেশ

বিয়ে করলেন চিত্রনায়িকা পরীমণি!

porimoni.jpg

ওয়ান নিউজ বিনোদন ডেক্সঃ দেশের জনপ্রিয় চলচ্চিত্র অভিনেত্রী পরীমণি বিয়ে করেছেন। নতুন বছরের প্রথম দিন থেকেই তার বিয়ের গুঞ্জন বাতাসে ভাসছে। বরের নাম তামিম হাসান। তামিম হাসান দেশের একটি বেসরকারি রেডিওতে ‘লাভ গুরু’ নামের একটি অনুষ্ঠান করে জনপ্রিয়তা পেয়েছেন। শ্রোতারা তাঁকে ‘লাভ গুরু’ নামে সম্বোধন করেন। এছাড়া তিনি একটি জাতীয় দৈনিক পত্রিকার সাংবাদিক। অনেক দিন ধরেই তারা দুইজন প্রেম করছেন।

জানা গেছে, গেলো ৩০ ডিসেম্বর রাতে পরীর ঢাকার বনানীর বাসায় এই বিয়ে হয়। এদিকে গতকাল ৩ জানুয়ারি ঢাকা থেকে লঞ্চে করে নতুন বরকে নিয়ে বরিশাল গেছেন পরী। সঙ্গে রয়েছেন তার নানা। এছাড়া তার স্বজনরাও রয়েছেন। পরী এই বরিশাল সফর নিয়ে বিয়ের বিষয়টি সত্যি বলে জল্পনা-কল্পনা বেড়েছে। তবে পরী সত্যি বিয়ে করেছেন কিনা এ ব্যাপারে তার মুঠোফোনে বেশ কয়েকবার ফোন দিয়েও রিসিভ করেননি তিনি। পরীর এই গোপন বিয়ের কথা নাম প্রকাশে অনিচ্ছুক অনেকেই নিশ্চিত করেছেন। আর এই গোপন বিয়ে নিয়ে ব্যাপক আলোচনা চলছে চিত্রপুরীতে।

শাহ আলম মন্ডল পরিচালিত ভালোবাসা সীমাহীন পরির অভিনীত প্রথম চলচ্চিত্র। ছবি মুক্তির আগেই মিডিয়ায় নানা ধরনের খবরের জন্ম দিয়ে আলোচিত-সমালোচিত হয়েছেন তিনি। কিন্তু তিনি আলোচনায় আসেন নজরুল ইসলাম খানের রানা প্লাজা চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হওয়ার পর থেকে।
পরবর্তীতে ওয়াজেদ আলী সুমন পরিচালিত পাগলা দিওয়ানা ও দরদিয়া, এস এ হক অলীকের আরো ভালোবাসবো তোমায় চলচ্চিত্রে অভিনয় করেন।

২০১৫ সালে মুক্তিপ্রাপ্ত তার অন্যান্য উল্লেখযোগ্য চলচ্চিত্রগুলো হল মনজুড়ে তুই, লাভার নাম্বার ওয়ান, নগর মাস্তান, মহুয়া সুন্দরী। ২০১৬ সালে মুক্তি পায় মন জানে না মনের ঠিকানা, পুড়ে যায় মন, ওয়াজেদ আলী সুমনের অ্যাকশনধর্মী রক্ত, এবং শফিক হাসানের ধূমকেতু। ২০১৭ সালে মুক্তি পায় কত স্বপ্ন কত আশা, আপন মানুষ, সোনা বন্ধু, এবং মালেক আফসারীর অন্তর জ্বালা।

নতুন বছরে তার ‘স্বপ্নজাল’, বাহাদুরি, নদীর বুকে চাঁদসহ বেশ কিছু ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে। তাছাড়া জনপ্রিয় হবার পর পরীমণি বেশ কয়েকটি টিভি বিঙ্গাপনে অভিনয় করেছেন (লাক্স, স্যান্ডেলিনা, ওয়াল্টন ইত্যাদি)।

Top