আপডেটঃ
যে দানে চরম শত্রু থেকে বন্ধু হলেন প্রিয়নবিআসছে শতাব্দীর দীর্ঘতম চন্দ্রগ্রহণ!ঈদে সাত পর্বের নাটকে ঊর্মিলাবাংলাদেশের যে কোনো সংকটে পাশে থাকবে ভারতহৃদয় জেতা ক্রোয়েশিয়া আজ ট্রফিও জিতুক!কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের বহুতল অফিস ভবনের নির্মাণ কাজের শুভ উদ্বোধনচট্টগ্রাম পানির ট্যাংক থেকে মা-মেয়ের লাশ উদ্ধারআওয়ামীলীগের প্রার্থী তালিকা প্রায় চূড়ান্ত, ৮৫টি সংসদীয় আসনে আসছে নতুন মুখবহিষ্কৃত এএসআই ইয়াবা সহ ডিবির হাতে গ্রেফতার:চট্টগ্রাম শাহ আমানত মার্কেটে আগুনক্ষমতা চিরস্থায়ী করার পাঁয়তারা করছে সরকার: ফখরুলভিসির বাসভবনে হামলাকারীদের গ্রেফতার করা হচ্ছে, মুক্তিযোদ্ধা কোটা থাকবে: প্রধানমন্ত্রীকার্ডের লেনদেনে আসছে ‘এনএফসি’ প্রযুক্তিফাইনালে ‘ফ্রান্সের বিপক্ষে প্রস্তুত ক্রোয়েশিয়াগ্রামীণ গল্পে প্রসূন

৩০০ কোটি ছাড়িয়ে টাইগার জিন্দা হ্যায়

katrina.jpg

ওয়ান নিউজ বিনোদন ডেক্সঃ অবশেষে ৩০০ কোটি ছুঁয়ে ফেললেন সালমান খান ও ক্যাটরিনা কাইফ। মুক্তির ২ সপ্তাহের মধ্যে ৩০০ কোটির ঘর ছুঁয়ে রেকর্ড গড়ল তার ছবিটি। বলিউড ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ ইতিমধ্যেই টুইট করে ‘টাইগার জিন্দা হ্যায়’র সাফল্যে উচ্ছ্বাস প্রকাশ করেছেন। পাশাপাশি আগামী কয়েকদিনের মধ্যে ‘টাইগার জিন্দা হ্যায়’ আরও ভাল ব্যবসা করবে বলেও আশা প্রকাশ করেন তরণ আদর্শ।

জানা গেছে, ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবিটি সালমান খানের ১২তম সিনেমা, যা ১০০ কোটির ক্লাবে প্রবেশ করল। আর ক্যাটরিনার পঞ্চম। এই সাফল্যে বলিউডে এখন ক্যাটরিনার বন্দনা। এই ছবি দিয়ে সালমান-ক্যাট দুজনই সুসময়ের দেখা পেয়ে উড়ছেন। নতুন আশায় বেঁধেছেন বুক এই বছরটাও মাতিয়ে নেবেন বলে।

প্রসঙ্গত, ২০০৪ সালে আইএস জঙ্গিদের কবল থেকে ৪৬ জন নার্সকে উদ্ধার করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং বিদেশমন্ত্রী সুষমা স্বরাজ। প্রধানমন্ত্রী এবং বিদেশমন্ত্রীর তত্পরতাতেই ৪৬ জন নার্সকে উদ্ধার করা হয়। ওই ঘটনার পর প্রধানমন্ত্রী মোদীকে শ্রদ্ধা জানাতেই ‘টাইগার জিন্দা হ্যায়’ তৈরি করা হয় বলে জানিয়েছেন পরিচালক আলি আব্বাস জাফর।

Top