আপডেটঃ
রাত পোহালেই কক্সবাজার অনলাইন সাংবাদিকদের মিলন মেলাআমি আমার শহরের লিডার: আইভীসু-শিক্ষায় শিক্ষিত হয়ে দেশকে এগিয়ে নিয়ে যেতে হবে – নোমান হোসেনজনবল সংকট ফুলছড়ি রেন্জ বেপরোয়া বনদস্যুরাখুটাখালীর পীর হাফেজ মাওলানা আবদুল হাই হুজুর আর নেইরামুর অবকাশ কমিউনিটি সেন্টারে ইউএনও’র নেতৃত্বে ভ্রাম্যমান আদালতের  অভিযান ॥ মাদক ও জুয়ার সামগ্রীসহ আটক ৪মোমেন হওয়ার জন্য পরিপূর্ণ ইসলামে প্রবেশ করুনডুলাহাজারা ইসলাম প্রচার ইসলামী তরুণ সংঘের নতুন কমিটি গঠিতনাইক্ষ্যংছড়িতে ৪ জন অপহরনঃ মুক্তিপন দাবীমহেশখালীতে গৃহবধূকে পিটিয়ে হত্যানিজ দেশে ফিরে যেতে রোহিঙ্গাদের ছয় দফা পূরণ করতে হবেনাইক্ষ্যংছড়ি দোছড়িতে চারজন কৃষক অপহরনচুনতির বিভিন্ন স্কুলে ৯৭ ব্যাচ এর উদ্যোগে দরিদ্র শিশুদের মাঝে পোশাক বিতরণঃকর্ণফুলীতে ওয়ারেন্টভূক্ত আসামী গ্রেফতার,ছাড়িয়ে নিতে জোর তদবিরঃশ্রীলঙ্কাকে গুঁড়িয়ে দিল টাইগাররা

৩০০ কোটি ছাড়িয়ে টাইগার জিন্দা হ্যায়

katrina.jpg

ওয়ান নিউজ বিনোদন ডেক্সঃ অবশেষে ৩০০ কোটি ছুঁয়ে ফেললেন সালমান খান ও ক্যাটরিনা কাইফ। মুক্তির ২ সপ্তাহের মধ্যে ৩০০ কোটির ঘর ছুঁয়ে রেকর্ড গড়ল তার ছবিটি। বলিউড ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ ইতিমধ্যেই টুইট করে ‘টাইগার জিন্দা হ্যায়’র সাফল্যে উচ্ছ্বাস প্রকাশ করেছেন। পাশাপাশি আগামী কয়েকদিনের মধ্যে ‘টাইগার জিন্দা হ্যায়’ আরও ভাল ব্যবসা করবে বলেও আশা প্রকাশ করেন তরণ আদর্শ।

জানা গেছে, ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবিটি সালমান খানের ১২তম সিনেমা, যা ১০০ কোটির ক্লাবে প্রবেশ করল। আর ক্যাটরিনার পঞ্চম। এই সাফল্যে বলিউডে এখন ক্যাটরিনার বন্দনা। এই ছবি দিয়ে সালমান-ক্যাট দুজনই সুসময়ের দেখা পেয়ে উড়ছেন। নতুন আশায় বেঁধেছেন বুক এই বছরটাও মাতিয়ে নেবেন বলে।

প্রসঙ্গত, ২০০৪ সালে আইএস জঙ্গিদের কবল থেকে ৪৬ জন নার্সকে উদ্ধার করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং বিদেশমন্ত্রী সুষমা স্বরাজ। প্রধানমন্ত্রী এবং বিদেশমন্ত্রীর তত্পরতাতেই ৪৬ জন নার্সকে উদ্ধার করা হয়। ওই ঘটনার পর প্রধানমন্ত্রী মোদীকে শ্রদ্ধা জানাতেই ‘টাইগার জিন্দা হ্যায়’ তৈরি করা হয় বলে জানিয়েছেন পরিচালক আলি আব্বাস জাফর।

Top