আপডেটঃ
যে দানে চরম শত্রু থেকে বন্ধু হলেন প্রিয়নবিআসছে শতাব্দীর দীর্ঘতম চন্দ্রগ্রহণ!ঈদে সাত পর্বের নাটকে ঊর্মিলাবাংলাদেশের যে কোনো সংকটে পাশে থাকবে ভারতহৃদয় জেতা ক্রোয়েশিয়া আজ ট্রফিও জিতুক!কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের বহুতল অফিস ভবনের নির্মাণ কাজের শুভ উদ্বোধনচট্টগ্রাম পানির ট্যাংক থেকে মা-মেয়ের লাশ উদ্ধারআওয়ামীলীগের প্রার্থী তালিকা প্রায় চূড়ান্ত, ৮৫টি সংসদীয় আসনে আসছে নতুন মুখবহিষ্কৃত এএসআই ইয়াবা সহ ডিবির হাতে গ্রেফতার:চট্টগ্রাম শাহ আমানত মার্কেটে আগুনক্ষমতা চিরস্থায়ী করার পাঁয়তারা করছে সরকার: ফখরুলভিসির বাসভবনে হামলাকারীদের গ্রেফতার করা হচ্ছে, মুক্তিযোদ্ধা কোটা থাকবে: প্রধানমন্ত্রীকার্ডের লেনদেনে আসছে ‘এনএফসি’ প্রযুক্তিফাইনালে ‘ফ্রান্সের বিপক্ষে প্রস্তুত ক্রোয়েশিয়াগ্রামীণ গল্পে প্রসূন

বিয়ে করছেন বরুণ ধাওয়ান!

natasha.jpg

ওয়ান নিউজ বিনোদন ডেক্সঃ তারকাদের বিয়ে, জীবনযাপন, পোশাক পরিচ্ছদ নিয়ে দর্শক ও ভক্তদের মধ্যে একটা বাড়তি আগ্রহ সবসময়ই কাজ করে। কখনো বাস্তবতা, কখনো গুঞ্জন সবকিছুতেই খোঁজ রাখেন তারা। আর বলিউডে সেটি নানা মাত্রায় সামনে আসে। এবার শোনা যাচ্ছে বলিউডের জুড়ুয়া টু’র অভিনেতা বরুণ ধাওয়ান বিয়ে করতে যাচ্ছেন।

‘বদ্রিনাথ কি দুলহানিয়া’, ‘জুড়ুয়া-২’র জোড়া সাফল্যে ‘দিলওয়ালে’ বয়ের ফ্যান ফলোয়ার্স হু হু করে বেড়েছে। একই সঙ্গে পুরনো অনুরাগীরও আরও বেশি করে বরুণের প্রেমে পড়েছে। বলতে হবে ২০১৭ সালটা বেশ ভালই গিয়েছে বরুণ ধাওয়ানের। কারণ সব মিলিয়ে ন’টি হিট ছবি উপহার এই অভিনেতা। তবে তার বিয়ের খবরেই এ মূহূর্তে  সরগরম বি-টাউন।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, প্রেমিকা বলিউডের কেউ নন। গার্লফ্রেন্ড নাতাশা দালাল পেশায় ফ্যাশন ডিজাইনার। দীর্ঘদিনের এই প্রেমের সম্পর্ককেই এবার পরিণতি দিতে চলেছেন বরুণ। গাঁটছড়া বাঁধতে চলেছেন এই দুই লাভ বার্ডস। নতুন বছরের মাঝামাঝি কোনও সময়েই আসবে সেই শুভক্ষণ।

তবে বিয়ের অনুষ্ঠানের ব্যাপারে বাবা-মার সিদ্ধান্তকে গুরুত্ব দিতে চান বরুণ। সহকর্মী অানুশকা শর্মার মতো বিদেশে গিয়ে বিয়েটা করে চমকে দিতেও নাকি তাঁর আপত্তি নেই। তবে বাবা-মার প্রতিক্রিয়া নিয়ে একটু দ্বন্দ্বে রয়েছেন। কেননা পাঞ্জাবি পরিবারের হওয়ায় বাবা-মা ঐতিহ্য মেনেই তাঁর বিয়ে দিতে চাইবেন, এমনটাই মনে করেন বরুণ ধাওয়ান।

এদিকে বাবা ডেভিড ধাওয়ানের ‘বিবি নম্বর ১’-এর রিমেকে বরুণ থাকছে কি না তা নিয়ে ইতিমধ্যেই নানা গুজব রটেছে।এমনিতেই বাবার সঙ্গে কাজ করতে ভালবাসেন বরুণ। তবে এই রিমেকে তিনি বাবার সঙ্গে আদৌ কাজ করছেন কি না, তা এখনও স্পষ্ট নয়।

Top