আপডেটঃ
চকরিয়ায় পুলিশের অভিযানে মদ ও গাঁজা উদ্ধার:নারীসহ আটক-৪চকরিয়ায় পুলিশের আয়োজনে ডুলাহাজারা ডিগ্রী কলজে মাদক ও বাল্যবিবাহ নিরোধে সচেতনতামূলক সভা অনুষ্টিত       নাইক্ষ্যংছড়িতে ফের অপহরণ চক্রের আর এক সদস্য আটকসরাসরি এলএনজি গ্যাস নিয়ে কক্সবাজারের মহেশখালিতে বড় জাহাজ ‘এক্সিলেন্স’চট্টগ্রাম বাঁশখালিতে র‌্যাবের গুলি বিনিময়ে ধর্ষক নিহতচট্টগ্রামে বন্ধন লায়ন্স ও লিও ক্লাবের নতুন কমিটি গঠিতচকরিয়ায় মাদক ও চুরিতে বাঁধা দেয়ায় দুবৃর্ত্তের হামলায় কুপিয়ে জখম: আহত-৩চকরিয়ায় বনবিভাগের অভিযানে চারটি অবৈধ স্থাপনা উচ্ছেদচকরিয়ায় ঠিকাদারী প্রতিষ্ঠানের অনিয়ম: নির্বাহী প্রকৌশলীসহ চারজনকে নোটিশসরকারের উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত থাকলে ২০৪১  সালে ভিশন প্রত্যাশা পূরণে উন্নত রাষ্ট্র পরিণত হবে জেলাজেলা প্রশাসক-কামাল হোসেনকক্সবাজারে হাইওয়ে পুলিশের অভিযান,২০ হাজার পিস ইয়াবাসহ গ্রেপ্তার ২ঈদগাঁওতে একটি ব্রীজের অভাবে দূর্ভোগে পড়েছে ভাদীতলা ও শিয়াপাড়াবাসীটেকনাফ বাহারছড়ায় ৮ বছরের শিশুকে ধর্ষণের পর হত্যামগনামা লঞ্চঘাট চ্যানেলে পলিথিন মুড়ানো নবজাতকের লাশ উদ্ধারজালালাবাদের এক শিক্ষকের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নিতে ইউএনও বরাবরে অভিযোগ

বিয়ে করছেন বরুণ ধাওয়ান!

natasha.jpg

ওয়ান নিউজ বিনোদন ডেক্সঃ তারকাদের বিয়ে, জীবনযাপন, পোশাক পরিচ্ছদ নিয়ে দর্শক ও ভক্তদের মধ্যে একটা বাড়তি আগ্রহ সবসময়ই কাজ করে। কখনো বাস্তবতা, কখনো গুঞ্জন সবকিছুতেই খোঁজ রাখেন তারা। আর বলিউডে সেটি নানা মাত্রায় সামনে আসে। এবার শোনা যাচ্ছে বলিউডের জুড়ুয়া টু’র অভিনেতা বরুণ ধাওয়ান বিয়ে করতে যাচ্ছেন।

‘বদ্রিনাথ কি দুলহানিয়া’, ‘জুড়ুয়া-২’র জোড়া সাফল্যে ‘দিলওয়ালে’ বয়ের ফ্যান ফলোয়ার্স হু হু করে বেড়েছে। একই সঙ্গে পুরনো অনুরাগীরও আরও বেশি করে বরুণের প্রেমে পড়েছে। বলতে হবে ২০১৭ সালটা বেশ ভালই গিয়েছে বরুণ ধাওয়ানের। কারণ সব মিলিয়ে ন’টি হিট ছবি উপহার এই অভিনেতা। তবে তার বিয়ের খবরেই এ মূহূর্তে  সরগরম বি-টাউন।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, প্রেমিকা বলিউডের কেউ নন। গার্লফ্রেন্ড নাতাশা দালাল পেশায় ফ্যাশন ডিজাইনার। দীর্ঘদিনের এই প্রেমের সম্পর্ককেই এবার পরিণতি দিতে চলেছেন বরুণ। গাঁটছড়া বাঁধতে চলেছেন এই দুই লাভ বার্ডস। নতুন বছরের মাঝামাঝি কোনও সময়েই আসবে সেই শুভক্ষণ।

তবে বিয়ের অনুষ্ঠানের ব্যাপারে বাবা-মার সিদ্ধান্তকে গুরুত্ব দিতে চান বরুণ। সহকর্মী অানুশকা শর্মার মতো বিদেশে গিয়ে বিয়েটা করে চমকে দিতেও নাকি তাঁর আপত্তি নেই। তবে বাবা-মার প্রতিক্রিয়া নিয়ে একটু দ্বন্দ্বে রয়েছেন। কেননা পাঞ্জাবি পরিবারের হওয়ায় বাবা-মা ঐতিহ্য মেনেই তাঁর বিয়ে দিতে চাইবেন, এমনটাই মনে করেন বরুণ ধাওয়ান।

এদিকে বাবা ডেভিড ধাওয়ানের ‘বিবি নম্বর ১’-এর রিমেকে বরুণ থাকছে কি না তা নিয়ে ইতিমধ্যেই নানা গুজব রটেছে।এমনিতেই বাবার সঙ্গে কাজ করতে ভালবাসেন বরুণ। তবে এই রিমেকে তিনি বাবার সঙ্গে আদৌ কাজ করছেন কি না, তা এখনও স্পষ্ট নয়।

Top