আপডেটঃ
মালয়েশীয়ায় লিফটের কেবল ছিড়ে নিহত শার্শা-ঝিকরগাছর ৩ যুবকের দাফন সম্পন্নসৌদি বিমানবন্দর লক্ষ্য করে ইয়েমেনের মিসাইল হামলাকোথায় মুখোমুখি হচ্ছেন কিম-ট্রাম্প?কলকাতার ‘চালবাজ’ সেন্সরে জমা পড়েছেজনবল নেবে স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেডপাবলিক রিলেশনস ম্যানেজার নিয়োগ দেবে হোটেল প্যান প্যাসিফিকসম্পাদক পরিষদের উদ্বেগ যৌক্তিক: আইনমন্ত্রীকমনওয়েলথ শীর্ষ সম্মেলনে যোগ দিয়েছেন শেখ হাসিনাপুলিশের জেরায় যা জানালেন শামিঅনুমতি নেওয়ার পরও খালেদা জিয়ার সাক্ষাৎ পেলেন না বিএনপি নেতারাচট্টগ্রাম চাইল্ড কেয়ার হাসপাতালে জীবিত শিশু বদল করে মৃত শিশু:পরে মামলায় ফেরতচট্টগ্রাম পাহাড়ে অস্থিরতা প্রচুর অস্ত্রের মজুদ, একে-৪৭সহ বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধারকক্সবাজারে প্রশ্নফাঁস চক্রের এক সদস্য আটকনাইক্ষ্যংছড়ি আওয়ামীলীগের অভিভাবক হচ্ছেন শফি উল্লাহ ও ইমরানচকরিয়ায় ইউপি চেয়ারম্যানের মাইক্রোবাস চুরি: চালক আটক

রোনালদোর গোলে জয় পেল রিয়াল

Ronaldo.jpg

ওয়ান নিউজ ক্রীড়া ডেক্সঃ ক্রিস্টিয়ানো রোনালদোর রেকর্ড গোলে চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বের শেষ ম্যাচে জয় পেয়েছে রিয়াল মাদ্রিদ। বুধবার রাতে বরুসিয়া ডর্টমুন্ডকে ৩-২ গোলে পরাজিত করেছে জিনেদিন জিদানের দল।

সান্তিয়ায়োগ বার্নাব্যুতে অনুষ্ঠিত ম্যাচে রিয়াল মাদ্রিদের হয়ে একটি করে গোল করেন বোর্হা মায়োরায়, রোনালদো ও লুকাস ভ্যাকুয়েস। ডর্টমুন্ডের দুটি গোলই করেন পিয়েরে-এমেরিক আবামেয়াং।

ঘরের মাঠে খেলার অষ্টম মিনিটে মায়োরালের গোলে এগিয়ে যায় রিয়াল মাদ্রিদ। চার মিনিট পর রোনালদোর গোলে ব্যবধান দ্বিগুণ করে জিদানের দল। প্রতিপক্ষের জাল কাঁপানোর মধ্য দিয়ে চ্যাম্পিয়ন্স লিগের ইতিহাসে প্রথম খেলোয়াড় হিসেবে গ্রুপ পর্বের ছয় ম্যাচে টানা গোল করার কীর্তি গড়েন রোনালদো।

বিরতির দুই মিনিট আগে আবামেয়াংয়ের গোলে ব্যবধান কমায় বরুসিয়া ডর্টমুন্ড। বিরতির পরপরই খেলার ৪৮তম মিনিটে স্কোরলাইন ২-২ করে ফেলে এই গ্যাবনিজ ফরোয়ার্ডই। তবে ৮১তম মিনিটে ভ্যাকুয়েসের গোলে জয় নিয়ে মাঠ ছাড়ে রিয়াল মাদ্রিদ।

স্প্যানিশ লা লিগার চলতি মৌসুমে ১০ ম্যাচ খেলে মাত্র দুই গোল করেছেন রোনালদো। সেই তিনিই চ্যাম্পিয়ন্স লিগে অপ্রতিরোধ্য।৬ ম্যাচে ইতোমধ্যেই করে ফেলেছেন ৯ গোল।

হার কিংবা জয় যা-ই হোক না কেন রিয়াল মাদ্রিদ গ্রুপ রানার্সআপ হিসেবেই নকআউটে পা রাখতো। শেষ ষোলোতে ম্যানচেস্টার সিটি, ম্যানচেস্টার ইউনাইটেড, লিভারপুল, বেসিকটাস, পিএসজি কিংবা রোমার মুখোমুখি হবে জিদানের দল।

Top