আপডেটঃ
বনপা’র উদ্যোগে ‘মহাকাশে বাংলাদেশ’ শীর্ষক আলোচনা ও ইফতার মাহফিল ২৬ মেনাইক্ষ্যংছড়ির ঘুমধুমে পাহাড় ধ্বসে ৫ জনের মৃত্যু : ১ জন কে জীবিত উদ্ধারঅভিভাবকহীন মারুফা কর্ণফুলী থানায়রোহিঙ্গা শিশুদের সাথে সময় কাটালেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কাতাসফিয়া হত্যায় ৩য় পক্ষের ইন্দন খতিয়ে দেখার দাবি বাবারকক্সবাজারে প্রিয়াঙ্কা, বিকেলে যাবেন রোহিঙ্গা ক্যাম্পেচৌফলদন্ডীর সন্তান হিসাবে ইয়াবা নির্মুলে দু একটা কথা আমাকে বলতে হবেব্যবসায়ী সেলিমের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধননকল ও ভেজাল প্রতিরোধে ঈদগাও বাজারে অভিযানরোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনে বাংলাদেশে প্রিয়াঙ্কা চোপড়ানামাজ পড়ার সময় যদি পেছনের সারি থেকে বাচ্চাদের হাসির আওয়াজ না আসে, তাহলে পরবর্তী প্রজন্মের ব্যাপারে ভয় করুন”প্রধানমন্ত্রীর ‘নির্বাচিত ১০০ ভাষণ’ সব সরকারি দফতরে রাখার নির্দেশএমপিওভুক্ত শিক্ষকদের দলীয় রাজনীতি নিষিদ্ধ হচ্ছেঈদগড়ে পুলিশের অভিযানে গাঁজাসহ ১ ব্যবসায়ী আটকরামু ক্রসিং হাইওয়ে থানা পুলিশের পৃথক অভিযান ২৫ হাজার পিস ইয়াবাসহ আটক চার

বেনাপোল বন্দর প্রেসক্লাবের সভাপতিকে জীবননাশের হুমকির প্রতিবাদে মানববন্ধন

humki.jpg

ইয়ানূর রহমান : দৈনিক স্পান্দন এর বেনাপোল প্রতিনিধি ও বন্দর প্রেসক্লাব বেনাপোলের সভাপতি শেখ কাজিম উদ্দিনকে প্রান নাশের হুমকি দিয়েছে কামাল হোসেন নামের বেনাপোলের এক কুখ্যাত চোরাকারবারী। এর প্রতিবাদে বেনাপোল বন্দর এলাকায় সাংবাদিকরা মানববন্ধন করেছে।

বৃহস্পতিবার বিকাল ৫ টার সময় বেনাপোল কাস্টমস হাউজের সামনে এ মানববন্ধন কর্মসূচী বন্দর প্রেস ক্লাবের উপদেষ্টা এম এ মুন্নাফের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন বেনাপোলের সিনিয়ার সাংবাদিক প্রেসক্লাব বেনাপোলের সহÑসভাপতি জামাল হোসেন, বন্দর প্রেসক্লাবের সভাপতি শেখ কাজিম উদ্দিন, সহ-সভাপতি আবুল বাশার, নুরুল ইসলাম লিটন, সাধারন সম্পাদক আজিজুল হক, সাংগঠনিক সম্পাদক আনিছুর রহমান, দপ্তর সম্পাদক শাহিদুল ইসলাম শাহিন,কোষাধ্যাক্ষ মোস্তাফিজুর রহমান, শাহনেওয়াজ স্বপন, মোস্তাফিজুর রহমান রুবেল, রাসেল ইসলাম, বাচ্চু হাওলাদার, তামিম হোসেন সবুজ,আয়ুব হোসেন পক্ষী,রিপন, রাজন, শামিম হোসেন নয়ন,গাজী আনোয়ার হোসেন প্রমুখ।

মানববন্ধন কর্মসুচিতে বক্তারা একজন প্রকৃত সাংবাদিককে বস্তুনিষ্ট সংবাদ পরিবেশন করায় তাকে হুমকি দেওয়ার জন্য তীব্র নিন্দা জ্ঞাপন ও ক্ষোভ প্রকাশ করেন। বক্তারা আরো বলেন দীর্ঘ দিন ধরে কন্টিনেন্টাল কুরিয়ারের মাধ্যমে বেনাপোল থেকে চোরাচালানি পন্য বুকিং হয়ে দেশের প্রত্যান্তঞ্চলে যায়।

আর সেই কুরিয়ারের এজেন্সী প্রতিনিধি কামাল হোসেন এসব চোরাকারবারীর মালামাল বহনের প্রত্যক্ষ সহযোগি এবং সে নিজে ও চোরাচালানী পন্যের ব্যাবসা করে ঐ কুরিয়ারে মাধ্যমে। অনতি বিলম্বে প্রশাসনের কাছে তাকে গ্রেফতারের আহবান জানিয়ে মানববন্ধন কর্মসুচী শেষে বেনাপোল পোর্ট থানায় একটি সাধারন ডায়েরী করে।

উল্লেখ্য, বেনাপোলের কন্টিনেন্টাল কুরিয়ার সার্ভিস থেকে ভারতীয় চোরাচালানি ২ লক্ষ টাকার পন্য বিজিবি শাড়ি থ্রি-পিছ ও লেহেঙ্গা আটকের বস্তুনিষ্ট সংবাদ পরিবেশন করায় ঐ কুরিয়ারের বেনাপোল এজেন্সী প্রতিনিধি কামাল নামে জনৈক ব্যক্তি মোবাইল ফোনে জীবন নাশের হুমকি প্রদান দেয় গত বুধবার। এ সময় ঐ কুরিয়ারের এজেন্সি প্রতিনিধি কামাল হোসেন নামাজের কথা বলে পালিয়ে যায়।

Top