আপডেটঃ
বনপা’র উদ্যোগে ‘মহাকাশে বাংলাদেশ’ শীর্ষক আলোচনা ও ইফতার মাহফিল ২৬ মেনাইক্ষ্যংছড়ির ঘুমধুমে পাহাড় ধ্বসে ৫ জনের মৃত্যু : ১ জন কে জীবিত উদ্ধারঅভিভাবকহীন মারুফা কর্ণফুলী থানায়রোহিঙ্গা শিশুদের সাথে সময় কাটালেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কাতাসফিয়া হত্যায় ৩য় পক্ষের ইন্দন খতিয়ে দেখার দাবি বাবারকক্সবাজারে প্রিয়াঙ্কা, বিকেলে যাবেন রোহিঙ্গা ক্যাম্পেচৌফলদন্ডীর সন্তান হিসাবে ইয়াবা নির্মুলে দু একটা কথা আমাকে বলতে হবেব্যবসায়ী সেলিমের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধননকল ও ভেজাল প্রতিরোধে ঈদগাও বাজারে অভিযানরোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনে বাংলাদেশে প্রিয়াঙ্কা চোপড়ানামাজ পড়ার সময় যদি পেছনের সারি থেকে বাচ্চাদের হাসির আওয়াজ না আসে, তাহলে পরবর্তী প্রজন্মের ব্যাপারে ভয় করুন”প্রধানমন্ত্রীর ‘নির্বাচিত ১০০ ভাষণ’ সব সরকারি দফতরে রাখার নির্দেশএমপিওভুক্ত শিক্ষকদের দলীয় রাজনীতি নিষিদ্ধ হচ্ছেঈদগড়ে পুলিশের অভিযানে গাঁজাসহ ১ ব্যবসায়ী আটকরামু ক্রসিং হাইওয়ে থানা পুলিশের পৃথক অভিযান ২৫ হাজার পিস ইয়াবাসহ আটক চার

বেনাপোলে কন্টিনেন্টাল কুরিয়ার থেকে ২ লক্ষ টাকার চোরাকারবারি পন্য উদ্ধার

Josur.jpg

ইয়ানূর রহমান : বেনাপোল বাজারের কন্টিনেন্টাল কুরিয়ার সর্ভিস থেকে ২লক্ষ টাকার ৪৬ পিছ ভারতীয় উন্নত মানের শাড়ী থ্রিপিছ ও লেহেঙ্গা উদ্ধার করেছে বর্ডারগার্ড বাংলাদেশ বিজিবি। বুধবার বিকাল ৫ টার সময় এ পন্য উদ্ধার হয়।

৪৯ বিজিবি বেনাপোল আইসিপি ক্যাম্পের নায়েক সুবেদার আবুল কাশেম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বেনাপোল বাজার এলাকায় কন্টিনেন্টাল কুরিয়ার সর্ভিসে অভিযান চালিয়ে ভারতীয় উন্নত মানের শাড়ী থ্রিপিছ ও লেহেঙ্গা উদ্ধার করা হয়। তিনি আরো জানায় প্রথমে জিজ্ঞাসা করা হয় কে এই প্রতিষ্ঠানের মালিক তখন কুরিয়ারে বসে থাকা জনৈক ব্যাক্তি কামাল হোসেনকে দেখিয়ে দিয়ে বলেন ইনি এ প্রতিষ্ঠানের মালিক। এ সময় ঐ প্রতিষ্ঠানের এজেন্সি প্রতিনিধি কামাল হোসেন নামাজের কথা বলে কৌশলে পালিয়ে যায়।

অনেক সময় অপেক্ষা করার পর ও সে আর ফিরে না আসায় উদ্ধারকৃত পন্য নিয়ে আমরা চলে আসি। তিনি আরো জানায় উক্ত প্রতিষ্ঠানের মাধ্যমে এসব চোরাকারবারি পন্য প্রায় বুকিং হয়ে দেশের প্রত্যান্ত অঞ্চলে যায়।

বেনাপোল বাজারের একটি সুত্র নাম প্রকাশ না করার শর্তে বলেন দির্ঘদিন ধরে কন্টিনেন্টাল কুরিয়ার সার্ভিসের প্রতিনিধি কামাল হোসেন প্রতিষ্ঠানের নাম ভাঙ্গিয়ে চোরাই পন্য দেশের অভ্যান্তরে পাচার করে কোটি কোটি টাকার মালিক বনে গেছে। স¤প্রতি সে একটি বিশেষ পেশায় নিয়োজিত হয়ে এসব চোরাকারবারি কাজ চালিয়ে যাচ্ছে জোরে সোরে।

Top