আপডেটঃ
গর্জনিয়ায় সন্ত্রাসী কয়দায় নিরহ এক যুবক কে পেটালো প্রতিপক্ষকর্ণফুলীর জুলধায় পূজা মন্ডপ পরিদর্শনে আওয়ামীলীগ নেতৃবৃন্দউন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারো নৌকায় ভোট দিনবর্ণাঢ্য আয়োজনে জাতির পিতার কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫৪তম জন্মবার্ষিকী উদযাপনওয়াশিংটনের ‘বার্তা’ কাদেরকে জানালেন বার্নিকাটনভেম্বরের প্রথম সপ্তাহে সংসদ নির্বাচনের তফসিলঐক্যফ্রন্ট জয়ী হলে প্রধানমন্ত্রী হবেন কে, জানতে চান বিদেশি কূটনীতিকরাজনপ্রিয় সংগীতশিল্পী আইয়ুব বাচ্চু আর নেইদক্ষিন শার্শায় মাদকের নেশা ছড়িয়ে পড়ছে ভবিষ্যৎ নিয়ে আশঙ্কা সচেতন মহলেরশার্শায় ওয়ান সুটার গুলি সহ আটক ১লোকবল সংকটে বন্ধ হিলি রেল স্টেশন বিপাকে পড়ছেন পাসপোর্টধারী যাত্রী ও কলেজগামী শিক্ষার্থীরাকক্সবাজারের মানবতার শ্রেষ্ট মানব সেবক ড়াক্তার রেজাউল করিম মনছুরযেখানে সেখানে কান পরিষ্কার করবেন নাসাকিবের না থাকাটা আমার জন্য বাড়তি দায়িত্ব : মিরাজআন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়ে ‘আইইই ডে’ পালিত

বেনাপোলে কন্টিনেন্টাল কুরিয়ার থেকে ২ লক্ষ টাকার চোরাকারবারি পন্য উদ্ধার

Josur.jpg

ইয়ানূর রহমান : বেনাপোল বাজারের কন্টিনেন্টাল কুরিয়ার সর্ভিস থেকে ২লক্ষ টাকার ৪৬ পিছ ভারতীয় উন্নত মানের শাড়ী থ্রিপিছ ও লেহেঙ্গা উদ্ধার করেছে বর্ডারগার্ড বাংলাদেশ বিজিবি। বুধবার বিকাল ৫ টার সময় এ পন্য উদ্ধার হয়।

৪৯ বিজিবি বেনাপোল আইসিপি ক্যাম্পের নায়েক সুবেদার আবুল কাশেম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বেনাপোল বাজার এলাকায় কন্টিনেন্টাল কুরিয়ার সর্ভিসে অভিযান চালিয়ে ভারতীয় উন্নত মানের শাড়ী থ্রিপিছ ও লেহেঙ্গা উদ্ধার করা হয়। তিনি আরো জানায় প্রথমে জিজ্ঞাসা করা হয় কে এই প্রতিষ্ঠানের মালিক তখন কুরিয়ারে বসে থাকা জনৈক ব্যাক্তি কামাল হোসেনকে দেখিয়ে দিয়ে বলেন ইনি এ প্রতিষ্ঠানের মালিক। এ সময় ঐ প্রতিষ্ঠানের এজেন্সি প্রতিনিধি কামাল হোসেন নামাজের কথা বলে কৌশলে পালিয়ে যায়।

অনেক সময় অপেক্ষা করার পর ও সে আর ফিরে না আসায় উদ্ধারকৃত পন্য নিয়ে আমরা চলে আসি। তিনি আরো জানায় উক্ত প্রতিষ্ঠানের মাধ্যমে এসব চোরাকারবারি পন্য প্রায় বুকিং হয়ে দেশের প্রত্যান্ত অঞ্চলে যায়।

বেনাপোল বাজারের একটি সুত্র নাম প্রকাশ না করার শর্তে বলেন দির্ঘদিন ধরে কন্টিনেন্টাল কুরিয়ার সার্ভিসের প্রতিনিধি কামাল হোসেন প্রতিষ্ঠানের নাম ভাঙ্গিয়ে চোরাই পন্য দেশের অভ্যান্তরে পাচার করে কোটি কোটি টাকার মালিক বনে গেছে। স¤প্রতি সে একটি বিশেষ পেশায় নিয়োজিত হয়ে এসব চোরাকারবারি কাজ চালিয়ে যাচ্ছে জোরে সোরে।

Top