আপডেটঃ
উখিয়া-টেকনাফবাসী রোহিঙ্গাদের জন্য যে উদারতা দেখিয়েছে তা মাদকের বদনামে ধুলিস্যাৎ করা যাবেনাঃ বাহাদুরমাস্টার্স ফাইনালে কক্সবাজার সিটি কলেজের পাশের হার ৮৭%মির্জা ফখরুলের বক্তব্য ‘রাষ্ট্রদ্রোহিতা’র সামিল: কাদেরঈদ যাত্রা: শিডিউলে নেই ট্রেন, ঠিক সময়ে মিলছে বাসঈদ: মশলার জোগাড়, দেরি নয় আরনিরাপদ বাংলাদেশের দাবিতে আসুন ঐক্যবদ্ধ হই: ফখরুলসজল-মিমের বিপরীত ভালোবাসাপাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানচট্টগ্রাম যুবকের গলা কাটা লাশ: ডা.রোকসানা আটকযশোরের শার্শা সীমান্ত হতে ৭১৫ বোতল ফেন্সিডিল উদ্ধারবিএনপি নেতা খসরুকে দুদকে তলববুদ্ধিজীবী কবরস্থানে চিরনিদ্রায় গোলাম সারওয়ারঅটল বিহারী বাজপেয়ী আর নেইমুক্তিযোদ্ধা বিন্টু মোহন বড়ুয়া ছিলেন বঙ্গবন্ধুর আদর্শের নিবেদিত প্রাণ সমাজ সেবক- এমপি কমলবহু ব্যবসায়ীকে পথে বসিয়ে দেওয়া সেই প্রতারক ডিবির হাতে গ্রেফতার

বাংলাদেশ বিমান চলাচল কর্তৃপক্ষে নিয়োগ

Civil-Aviaetion.jpg

ওয়ান নিউজ ডেক্সঃ বাংলাদেশ বিমান চলাচল কর্তৃপক্ষ শূন্য পদসমূহে অস্থায়ীভাবে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি ২০টি পদে সর্বমোট ৬৯ জনকে নিয়োগ দেবে। পদগুলোতে পুরুষ ও নারী উভয়েই আবেদন করতে পারবেন।

যোগ্যতা:
হিসাবরক্ষক
পদটিতে চারজনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা ও যেসব জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন না সেই সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ১২ হাজার ৫০০ থেকে ৩০ হাজার ২৩০ টাকা।

রেডিও টেকনিশিয়ান
পদটিতে তিনজনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা ও যেসব জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন না সেই সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ১১ হাজার ৩০০ থেকে ২৭ হাজার ৩০০ টাকা।

হিসাব সহকারী
পদটিতে একজনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা ও যেসব জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন না সেই সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ১১ হাজার থেকে ২৬ হাজার ৫৯০ টাকা।

সাঁট-লিপিকার কাম-কম্পিউটার অপারেটর
পদটিতে ছয় জনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা ও যেসব জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন না সেই সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ১১ হাজার থেকে ২৬ হাজার ৫৯০ টাকা।

তথ্য সহকারী (মহিলা)
পদটিতে এক জনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা ও যেসব জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন না সেই সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ১১ হাজার থেকে ২৬ হাজার ৫৯০ টাকা।

সাঁট-মুদ্রাক্ষরিক কাম-কম্পিউটার অপারেটর
পদটিতে পাঁচজনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা ও যেসব জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন না সেই সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ১০ হাজার ২০০ থেকে ২৪ হাজার ৬৮০ টাকা।

মোটর পরিবহন ফিটার ড্রাইভার
পদটিতে পাঁচজনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা ও যেসব জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন না সেই সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৯ হাজার ৭০০ থেকে ২৩ হাজার ৪৯০ টাকা।

ড্রাফটসম্যান
পদটিতে ছয় জনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা ও যেসব জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন না সেই সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৯ হাজার ৭০০ থেকে ২৩ হাজার ৪৯০ টাকা।

মোটর পরিবহন চালক
পদটিতে ১২ জনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা ও যেসব জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন না সেই সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৯ হাজার ৭০০ থেকে ২৩ হাজার ৪৯০ টাকা।

মেকানিক
পদটিতে দুই জনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা ও যেসব জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন না সেই সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৯ হাজার ৭০০ থেকে ২৩ হাজার ৪৯০ টাকা।

বহিরংগন সহকারী
পদটিতে এক জনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা ও যেসব জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন না সেই সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৯ হাজার ৭০০ থেকে ২৩ হাজার ৪৯০ টাকা।

অফিস সহকারী কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক
পদটিতে ১২ জনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা ও যেসব জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন না সেই সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৯ হাজার ৩০০ থেকে ২২ হাজার ৪৯০ টাকা।

ফিটার মেকানিক
পদটিতে তিন জনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা ও যেসব জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন না সেই সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৯ হাজার ৩০০ থেকে ২২ হাজার ৪৯০ টাকা।

রেডিও মিস্ত্রি
পদটিতে দুজনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা ও যেসব জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন না সেই সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৯ হাজার ৩০০ থেকে ২২ হাজার ৪৯০ টাকা।

ইঞ্জিন চালক
পদটিতে একজনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা ও যেসব জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন না সেই সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৯ হাজার ৩০০ থেকে ২২ হাজার ৪৯০ টাকা।

ডেসপাচ রাইডার
পদটিতে একজনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা ও যেসব জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন না সেই সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৯ হাজার ৩০০ থেকে ২২ হাজার ৪৯০ টাকা।

রং মিস্ত্রি
পদটিতে এক জনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা ও যেসব জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন না সেই সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৯ হাজার ৩০০ থেকে ২২ হাজার ৪৯০ টাকা।

মাস্টুল লস্কার
পদটিতে একজনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা ও যেসব জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন না সেই সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৮ হাজার ৮০০ থেকে ২১ হাজার ৩১০ টাকা।

ট্রাফিক হ্যান্ড
পদটিতে একজনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা ও যেসব জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন না সেই সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৮ হাজার ২৫০ থেকে ২০ হাজার ১০ টাকা।

লাউঞ্জ রুম পরিচালক (লাউঞ্জ রুম অ্যাটেনডেন্ট)
পদটিতে একজনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা ও যেসব জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন না সেই সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৮ হাজার ২৫০ থেকে ২০ হাজার ১০ টাকা।

আবেদন প্রক্রিয়া
আবেদনের জন্য নির্ধারিত মডেল ফরম www.caab.gov.bd- এই ঠিকানা থেকে ডাউনলোড করা যাবে। আবেদনপত্র অফিস সময়ের মধ্যে ‘চেয়ারম্যান, বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ, সদর দপ্তর, কুর্মিটোলা, ঢাকা-১২২৯’ এই্ ঠিকানায় সরাসরি/ডাকযোগে/কুরিয়ার সার্ভিসের মাধ্যমে পাঠানো যাবে।

আবেদনের সময়সীমা
আবেদন করা যাবে আগামী ৩১ ডিসেম্বর, ২০১৭ পর্যন্ত।

সূত্র : bangladesh.gov.bd

Top