আপডেটঃ
পৃথিবীজুড়ে এত টি-টোয়েন্টি লিগ!ডায়াবেটিসের সম্ভাবনা কমায় কফি!মনেহয় সেতু মন্ত্রী বিএনপি’রও নীতি নির্ধারকহাজী এম এ কালাম ডিগ্রী কলেজের ২০বছরের পুরনো বেদখলীয়  জমি  উদ্ধার  হয়েছে আজ।ডুলাহাজারায় থামছে না বনভূমির অবৈধ দখল বাণিজ্য!রোহিঙ্গা ক্যাম্পে অবহেলিত শিশুদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করলেন কেন্দ্রীয় ছাত্রনেতা এস,এম জাকির হোসাইন:রামুর কাউয়ারখোপ ইউনিয়নের উখিয়ারঘোনাতে  ৮ম শ্রেণীর মাদ্রাসা ছাত্রী অপহরণ। বিভিন্ন পদে নিয়োগ দেবে ইউএনডিপি৭ মার্চ স্মরণকালের সব রেকর্ড ভাঙবে আ’লীগলাইসেন্স পাওয়ার ১৫ মিনিটের মধ্যেই ফোর-জি চালু করবে গ্রামীণফোনপুরুষের অনুমতি ছাড়াই ব্যবসা করতে পারবেন সৌদি নারীরাসার্টিফায়েড কপি না পাওয়ায় ‘কারো’ ইশারা দেখছে বিএনপিযুক্তরাজ্যে কার্গো পরিবহনে বাংলাদেশের ওপর নিষেধাজ্ঞা প্রত্যাহারইরানে ৬৬ আরোহী নিয়ে যাত্রীবাহী উড়োজাহাজ বিধ্বস্তআগামীকাল বিকেলে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন

নাইক্ষ্যংছড়িতে বন্য হাতির হামলায়  মোটর বাইক চালক গুরুত্বর আহত।

FB_IMG_1512498837496.jpg

 

 

মোঃ জয়নাল আবেদীন টু্ক্কু,নাইক্ষ্যংছড়িঃ

পার্বত্য বান্দরবানের নাইক্ষ্যংছড়ির দৌছড়ী ইউনিয়নে বন্য হাতির আক্রমণে (৫ডিসেম্বর) মঙ্গলবার রাতে লেমুছড়ি বাজার সেট এলাকার নুজু মিয়ার পুত্র মোঃ আবছার(২৯) নামে এক মোটর বাইক চালক গুরুত্বর আহত হয়েছে।  ইউনিয়নের কুরিকং চাকপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, ৪ ডিসেম্বর রাত ১১টায় সে ভাড়ায় চালিত মোটর বাইক নিয়ে যাত্রী পৌছে দিয়ে আসার পথে বন্য হাতির একটি পাল তার সামনে পড়ে যায়। সেখান থেকে মূহুর্তে একটি হাতি হঠাৎ করে তাকে ধাওয়া করলে সে মাঠিতে পড়ে যায়। এসময় হাতির পায়ে পিস্ট হয়ে গুরুত্বর আহত হয়।

খবর পেয়ে স্থানীয়রা ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে ঐ রাতে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে বর্তমানে তার অবস্থা আশংকা জনক বলে জানা গেছে।

নাইক্ষ্যংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ মোঃ আলমগীর হোসেন এ প্রতিবেদকের কাছে বিষয়টি নিশ্চিত করেছেন।

Top