আপডেটঃ
হাইকোর্টে হাজির হয়ে নিঃশর্ত ক্ষমা চেয়েছেন কক্সবাজারের ডিসি-এসপিউখিয়ার কলেজছাত্রী হত্যাকারী সন্ত্রাসী কবিরের গুলিবিদ্ধ লাশ উদ্ধারমাওলানা আনোয়ারের জানাজা ও দাফন সম্পন্ন‘থ্যাঙ্ক ইউ পিএম’ বিজ্ঞাপনের বিষয়ে অভিযোগ পেলে খতিয়ে দেখা হবে: ইসি সচিবনির্বাচন পিছিয়েছেন। আর নয়। একদিনও নয়, একঘণ্টাও নয়।নৌকার পক্ষে কাজ করার নির্দেশ, বিদ্রোহী হলে স্থায়ী বহিষ্কার: শেখ হাসিনাজয়ের পথ এগিয়ে রাখল স্পিনাররানির্বাচন বানচালের চক্রান্তে বিএনপি : কাদেরনির্বাচন কমিশনের সঙ্গে বৈঠকে আ’লীগভোটগ্রহণ পেছানোর দাবি বিবেচনার আশ্বাস দিয়েছে ইসি: ড. কামালবেনাপোল সীমান্তে ১২ টি স্বর্ণের বার সহ পাচারকারী আটকচট্টগ্রামে মাঠে ২৭ ম্যাজিস্ট্রেটযশোরের শার্শায় বিদেশী পিস্তল সহ আটক-১বেনাপোলে ইয়াবাসহ নারী আটকঅবশেষে পুরস্কার ঘোষিত আসামি গ্রেফতার

নাইক্ষ্যংছড়িতে বন্য হাতির হামলায়  মোটর বাইক চালক গুরুত্বর আহত।

FB_IMG_1512498837496.jpg

 

 

মোঃ জয়নাল আবেদীন টু্ক্কু,নাইক্ষ্যংছড়িঃ

পার্বত্য বান্দরবানের নাইক্ষ্যংছড়ির দৌছড়ী ইউনিয়নে বন্য হাতির আক্রমণে (৫ডিসেম্বর) মঙ্গলবার রাতে লেমুছড়ি বাজার সেট এলাকার নুজু মিয়ার পুত্র মোঃ আবছার(২৯) নামে এক মোটর বাইক চালক গুরুত্বর আহত হয়েছে।  ইউনিয়নের কুরিকং চাকপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, ৪ ডিসেম্বর রাত ১১টায় সে ভাড়ায় চালিত মোটর বাইক নিয়ে যাত্রী পৌছে দিয়ে আসার পথে বন্য হাতির একটি পাল তার সামনে পড়ে যায়। সেখান থেকে মূহুর্তে একটি হাতি হঠাৎ করে তাকে ধাওয়া করলে সে মাঠিতে পড়ে যায়। এসময় হাতির পায়ে পিস্ট হয়ে গুরুত্বর আহত হয়।

খবর পেয়ে স্থানীয়রা ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে ঐ রাতে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে বর্তমানে তার অবস্থা আশংকা জনক বলে জানা গেছে।

নাইক্ষ্যংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ মোঃ আলমগীর হোসেন এ প্রতিবেদকের কাছে বিষয়টি নিশ্চিত করেছেন।

Top