আপডেটঃ
কমলকে নৌকা প্রতীকে বিজয়ী করতে দলে দলে দেশে ফিরছে সদর ও রামু উপজেলার প্রবাসীরানির্বাচনের আগে ওয়াজ মাহফিলের অনুমতি না দেয়ার নির্দেশখেতাবপ্রাপ্ত ১০১ মুক্তিযোদ্ধাকে সম্মানী দিলেন প্রধানমন্ত্রীসংসদ নির্বাচন: ‘ক্লিন ইমেজের ক্যান্ডিডেট’ বলতে কী বোঝেন প্রার্থীরা?এক নজরে বিশ্বের সেরা কয়েকটি ভ্রমণ গন্তব্যবিএনপির মনোনয়ন প্রত্যাশীদের শেষ দিনের সাক্ষাৎকার শুরুসশস্ত্র বাহিনী দিবস শিখা অনির্বাণে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধাটেকনাফে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে নিহত ২জিএম রহিমুল্লাহর প্রথম জানাযা সম্পন্ন, শোকাহত জনতার ঢলকক্সবাজারের জয়া চৌধুরী পোলিং এজেন্ট উপ কমিটির সদস্য মনোনীত।। বিভিন্ন মহলের অভিনন্দন।।যশোরে মা-ছেলে, স্বামী-স্ত্রীসহ ৪১ জন ধানের শীষের মনোনয়ন প্রত্যাশীবিএনপির অভিযোগ ঢালাও, নির্দিষ্ট প্রস্তাব পেলে তদন্ত করে ব্যবস্থাজিএম রহিমুল্লাহর মৃত্যুতে লুৎফুর রহমান কাজলের শোকরফিকুল ইসলাম মিয়া গ্রেফতারশেষ চেষ্টা ৩০ ডিসেম্বর: ফখরুল

বিপিএলে মেয়র আনিসুল হককে স্মরণ

BPL.jpg

ওয়ান নিউজ ক্রীড়া ডেক্সঃ ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আনিসুল হকের মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে গোটা দেশে। সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে শুরু করে গণমাধ্যম- সব জায়গায় স্মরণ করা হচ্ছে তাকে। ক্রিকেটও এর বাইরে নয়। বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএলে) এই রাজনীতিবিদকে স্মরণ করা হয়ছে গভীরভাবে।

শনিবার মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে দুপুর ১টায় শুরু হয় কুমিল্লা ভিক্টোরিয়ান্স-রংপুর রাইডার্সের ম্যাচ। এই ম্যাচ শুরুর আগে দুই দলের খেলোয়াড়রা সারিবদ্ধভাবে দাঁড়িয়ে আনিসুল হকের মুত্যতে এক মিনিট নীরবতা পালন করে।

প্রসঙ্গত, আশির দশকের বাংলাদেশ টেলিভিশনের উপস্থাপক হিসেবে তুমুল জনপ্রিয় ছিলেন আনিসুল হক। পরবর্তীতে তৈরি পোশাক খাতের সফল ব্যবসায়ী হিসেবে প্রতিষ্ঠিত হন তিনি। এরপর বিজিএমইএ, এফবিসিসিআই ও সার্ক চেম্বারের মতো ব্যবসায় সংগঠনগুলোর সভাপতির দায়িত্বও পালন করেন। ২০১৫ সালে ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র নির্বাচিত হয়ে মৃত্যুর আগ পর্যন্ত এ দায়িত্বে নিয়োজিত ছিলেন তিনি।

গত বৃহস্পতিবার বাংলাদেশ সময় রাত ১০টা ২৩ মিনিটে লন্ডনের ওয়েলিংটন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আনিসুল হক মারা যান।

এদিকে শনিবার পবিত্র ঈদে মিলাদুন্নবী হওয়ায় ওভারের বিরতিতে সাউন্ড সিস্টেমে গান বাজানো হবে না বলে জানিয়েছে বিপিএল গভর্নিং কাউন্সিল। সমর্থকরা যেন বাঁশি বা ঢোল নিয়ে এসে আওয়াজ তুলতে না পারে, সেদিকেও খেয়াল রাখবে বিপিএল গভর্নিং কাউন্সিল।

Top