আপডেটঃ
উখিয়া-টেকনাফবাসী রোহিঙ্গাদের জন্য যে উদারতা দেখিয়েছে তা মাদকের বদনামে ধুলিস্যাৎ করা যাবেনাঃ বাহাদুরমাস্টার্স ফাইনালে কক্সবাজার সিটি কলেজের পাশের হার ৮৭%মির্জা ফখরুলের বক্তব্য ‘রাষ্ট্রদ্রোহিতা’র সামিল: কাদেরঈদ যাত্রা: শিডিউলে নেই ট্রেন, ঠিক সময়ে মিলছে বাসঈদ: মশলার জোগাড়, দেরি নয় আরনিরাপদ বাংলাদেশের দাবিতে আসুন ঐক্যবদ্ধ হই: ফখরুলসজল-মিমের বিপরীত ভালোবাসাপাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানচট্টগ্রাম যুবকের গলা কাটা লাশ: ডা.রোকসানা আটকযশোরের শার্শা সীমান্ত হতে ৭১৫ বোতল ফেন্সিডিল উদ্ধারবিএনপি নেতা খসরুকে দুদকে তলববুদ্ধিজীবী কবরস্থানে চিরনিদ্রায় গোলাম সারওয়ারঅটল বিহারী বাজপেয়ী আর নেইমুক্তিযোদ্ধা বিন্টু মোহন বড়ুয়া ছিলেন বঙ্গবন্ধুর আদর্শের নিবেদিত প্রাণ সমাজ সেবক- এমপি কমলবহু ব্যবসায়ীকে পথে বসিয়ে দেওয়া সেই প্রতারক ডিবির হাতে গ্রেফতার

বিপিএলে মেয়র আনিসুল হককে স্মরণ

BPL.jpg

ওয়ান নিউজ ক্রীড়া ডেক্সঃ ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আনিসুল হকের মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে গোটা দেশে। সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে শুরু করে গণমাধ্যম- সব জায়গায় স্মরণ করা হচ্ছে তাকে। ক্রিকেটও এর বাইরে নয়। বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএলে) এই রাজনীতিবিদকে স্মরণ করা হয়ছে গভীরভাবে।

শনিবার মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে দুপুর ১টায় শুরু হয় কুমিল্লা ভিক্টোরিয়ান্স-রংপুর রাইডার্সের ম্যাচ। এই ম্যাচ শুরুর আগে দুই দলের খেলোয়াড়রা সারিবদ্ধভাবে দাঁড়িয়ে আনিসুল হকের মুত্যতে এক মিনিট নীরবতা পালন করে।

প্রসঙ্গত, আশির দশকের বাংলাদেশ টেলিভিশনের উপস্থাপক হিসেবে তুমুল জনপ্রিয় ছিলেন আনিসুল হক। পরবর্তীতে তৈরি পোশাক খাতের সফল ব্যবসায়ী হিসেবে প্রতিষ্ঠিত হন তিনি। এরপর বিজিএমইএ, এফবিসিসিআই ও সার্ক চেম্বারের মতো ব্যবসায় সংগঠনগুলোর সভাপতির দায়িত্বও পালন করেন। ২০১৫ সালে ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র নির্বাচিত হয়ে মৃত্যুর আগ পর্যন্ত এ দায়িত্বে নিয়োজিত ছিলেন তিনি।

গত বৃহস্পতিবার বাংলাদেশ সময় রাত ১০টা ২৩ মিনিটে লন্ডনের ওয়েলিংটন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আনিসুল হক মারা যান।

এদিকে শনিবার পবিত্র ঈদে মিলাদুন্নবী হওয়ায় ওভারের বিরতিতে সাউন্ড সিস্টেমে গান বাজানো হবে না বলে জানিয়েছে বিপিএল গভর্নিং কাউন্সিল। সমর্থকরা যেন বাঁশি বা ঢোল নিয়ে এসে আওয়াজ তুলতে না পারে, সেদিকেও খেয়াল রাখবে বিপিএল গভর্নিং কাউন্সিল।

Top