ক্যাটরিনা কাইফের সঙ্গে আরও ‘ঘনিষ্ঠ’ সালমান

Catrina.jpg

ওয়ান নিউজ বিনোদন ডেক্সঃ রণবীর কাপুরের সঙ্গে বিচ্ছেদের পর থেকেই ফের সালমান খানের কাছাকাছি আসতে শুরু করেছেন ক্যাটরিনা কাইফ। ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবির শুটিংয়ের সময় সেই জল্পনা বাড়ে। শোনা যায়, এবার নাকি আবার ক্যাটের আরও কাছাকাছি আসছেন সলমন খান।

এ বিষয়ে সালমান বা ক্যাটরিনা কোনও মন্তব্য না করলেও, প্রায়শই তাদের একসঙ্গে দেখা যাচ্ছে। সম্প্রতি সালমানের বোন অর্পিতা খান শর্মার জন্মদিনে ক্যাটের সঙ্গে যখন সালমান খান সেখানে পৌঁছন, সেখানে হাজির ছিলেন ইউলিয়াও। যার ফলে বি টাউনের জল্পনার মাত্রা আরও বেশি করে চড়তে শুরু করে। কিন্তু এবার সালমান-ক্যাটরিনার যে ছবি প্রকাশ্যে এল, তা দেখে চোখে ফেরানো আসলেই মুশকিল।

সম্প্রতি একটি ম্যাগাজিনের ফটোশুটে ‘ঘনিষ্ঠ’ অবস্থায় দেখা যায় সালমান এবং তার সাবেক বান্ধবীকে। ব্ল্যাক শার্ট এবং ডেনিম জিনসে সালমানের সঙ্গে ক্যাটরিনার ‘পারফেক্ট ম্যাচ’ বলেই অনেকে সেই ছবি দেখে মন্তব্য করেন।

২২ ডিসেম্বর মুক্তি পাবে পরিচালক আলি আব্বাস জাফরের ‘টাইগার জিন্দা হ্যায়’। কিন্তু, সিনেমা মুক্তির আগে যেভাবে সালমান-ক্যাটরিনার রসায়ন নিয়ে আলোচনা হচ্ছে, তাতে মুক্তির আগেই সিনেমা নিয়ে দর্শকদের মধ্যে পারদ চড়ছে বলে মন্তব্য করছেন অনেকেই।

Top