বার্সার বড় জয়

messi.jpg

ওয়ান নিউজ ক্রীড়া ডেক্সঃ  প্রথম লেগে জয় পাওয়ায় নিজেদের মাঠে ফিরতি পর্বে মেসি-সুয়ারেজকে ছাড়াই মাঠে নেমেছিল বার্সেলোনা। তবে জয় পেতে কোন সমস্যা হয়নি দলটির। রিয়াল মুর্সিয়াকে ৫-০ গোলে উড়িয়ে কোপা দেল রের শেষ ষোলোয় উঠেছে বর্তমান চ্যাম্পিয়নরা। দুই লেগ মিলিয়ে বার্সেলোনার জয় ৮-০ গোলে। প্রথম লেগে ৩-০ ব্যবধানে জিতেছিল কাতালান ক্লাবটি।

নিজেদের মাঠ ক্যাম্প ন্যুতে মেসি-সুয়ারেজ না নামলেও ম্যাচের শুরুতেই লিড পায় স্বাগতিকরা। ম্যাচের ১৬ মিনিটে স্প্যানিশ ফরোয়ার্ড পাকো আলকাসেরের হেডে বল জালে জড়ায়। প্রথমার্ধের বাকি সময়ে চাপ সৃষ্টি করে খেললেও আর গোল পায়নি স্বাগতিকরা।

বিরতি থেকে ফিরে ব্যবধান বাড়াতে একের পর এক আক্রমণ করে খেলতে থাকে বার্সা। এরই ধারাবাহিকতায় ম্যাচের ৫৬ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন পিকে। ছয় গজ বক্সে আলেইশ ভিদালের ছোট পাস পেয়ে বল জালে পাঠান স্প্যানিশ এই তারকা। চার মিনিট পর দারুণ হেডে গোলরক্ষকের মাথার উপর দিয়ে দলের তৃতীয় গোলটি করেন স্প্যানিশ মিডফিল্ডার ভিদাল।

ম্যাচের ৭৪ মিনিটে সার্জিও রবের্তোর উঁচু করে বাড়ানো বল নিয়ন্ত্রণে নিয়ে কোনাকুনি শটে গোলরক্ষককে পরাস্ত করেন ডেনিস সুয়ারেজ। আর পঞ্চম গোলটি করেন বদলি নামা হোসে আরনাইস।

Top