আপডেটঃ
পৃথিবীজুড়ে এত টি-টোয়েন্টি লিগ!ডায়াবেটিসের সম্ভাবনা কমায় কফি!মনেহয় সেতু মন্ত্রী বিএনপি’রও নীতি নির্ধারকহাজী এম এ কালাম ডিগ্রী কলেজের ২০বছরের পুরনো বেদখলীয়  জমি  উদ্ধার  হয়েছে আজ।ডুলাহাজারায় থামছে না বনভূমির অবৈধ দখল বাণিজ্য!রোহিঙ্গা ক্যাম্পে অবহেলিত শিশুদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করলেন কেন্দ্রীয় ছাত্রনেতা এস,এম জাকির হোসাইন:রামুর কাউয়ারখোপ ইউনিয়নের উখিয়ারঘোনাতে  ৮ম শ্রেণীর মাদ্রাসা ছাত্রী অপহরণ। বিভিন্ন পদে নিয়োগ দেবে ইউএনডিপি৭ মার্চ স্মরণকালের সব রেকর্ড ভাঙবে আ’লীগলাইসেন্স পাওয়ার ১৫ মিনিটের মধ্যেই ফোর-জি চালু করবে গ্রামীণফোনপুরুষের অনুমতি ছাড়াই ব্যবসা করতে পারবেন সৌদি নারীরাসার্টিফায়েড কপি না পাওয়ায় ‘কারো’ ইশারা দেখছে বিএনপিযুক্তরাজ্যে কার্গো পরিবহনে বাংলাদেশের ওপর নিষেধাজ্ঞা প্রত্যাহারইরানে ৬৬ আরোহী নিয়ে যাত্রীবাহী উড়োজাহাজ বিধ্বস্তআগামীকাল বিকেলে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন

ডেসটিনির চেয়ারম্যান-এমডির আবেদন খারিজ

D2K.jpg

ওয়ান নিউজঃ ডেসটিনির দুই শীর্ষ কর্তার জামিনের বিষয়ে সর্বোচ্চ আদালতের দেওয়া শর্ত সংশোধন চেয়ে করা আবেদন খারিজ করে দিয়েছেন আপিল বিভাগ।
বৃহস্পতিবার আপিল বিভাগের বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেনের নেতৃত্বাধীন চার সদস্যের আপিল বিভাগ এ আদেশ দেন।
ফলে দুই শীর্ষ কর্তা রফিকুল আমীন ও মোহাম্মদ হোসেনকে জামিনে মুক্তি পেতে হলে আপিল বিভাগের ওই শর্তই পূরণ করতে হবে বলে জানিয়েছেন দুর্নীতি দমন কমিশনের (দুদক) কৌঁসুলি খুরশীদ আলম খান।
রফিকুল আমীন ডেসটিনি গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও মোহাম্মদ হোসেন ডেসটিনি ২০০০ লিমিটেডের চেয়ারম্যান। তাঁদের পক্ষে ছিলেন আইনজীবী রোকন উদ্দিন মাহমুদ, আজমালুল হোসেন কিউসি প্রমুখ।
ডেসটিনির দুই শীর্ষ কর্তার অন্যতম আইনজীবী এম মাইনুল ইসলাম গণমাধ্যমকে বলেন, জামিনের শর্তবিষয়ক আদেশ সংশোধন চেয়ে করা আবেদন খারিজ করে দিয়েছেন আপিল বিভাগ। মক্কেলের সঙ্গে আলোচনা করে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।

রফিকুল আমীন ও মোহাম্মদ হোসেনকে শর্ত সাপেক্ষে গত ২০ জুলাই জামিন দেন হাইকোর্ট।

Top