আপডেটঃ
সব সদস্য রাষ্ট্র একসঙ্গে কাজ করলে শান্তি নিশ্চিত হয় : স্পিকারনির্বাচন কবে, জানতে চাইলেন মার্কিন কূটনীতিকসভাপতি কমল এমপি, সাধারণ সম্পাদক হুদা বঙ্গবন্ধু পরিষদ কক্সবাজার জেলা কমিটি অনুমোদনযশোরে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহতহিলিতে জাতীয় ইদুঁর নিধন অভিযানের উদ্বোধনসৌদি কনস্যুলেট খাসোগিকে খুঁজবেন তুর্কি তদন্তকারীরালালন শাহের ১২৮ তম তিরোধান দিবসপর্যটক ও পূণ্যার্থীদের দুর্ভোগ… রামু চাবাগান- উত্তর মিঠাছড়ি সড়কে অসংখ্য গর্ত ॥ সংস্কার জরুরীচট্টগ্রামে ঝুঁকিপূর্ণ ১৩টি পাহাড়ে অবৈধ বসবাসকারীকে সরানো যাচ্ছেনাকর্ণফুলীতে চলছেনা গাড়ি: আরাকান মহাসড়কে ধর্মঘটফেসবুকে নায়িকা সানাই এর ২৭৮টি ভুয়া অ্যাকাউন্ট,থানায় জিডিসেন্টমার্টিনে রাত্রিকালীন নিষেধাজ্ঞা: পর্যটন খাতে নেতিবাচক প্রভাবের আশঙ্কাআশা ইউনিভার্সিটিতে সুচিন্তা’র জঙ্গিবাদবিরোধী সেমিনারশাহপরীরদ্বীপে ক্ষতিগ্রস্ত ৩৪ পরিবার পেল নগদ টাকাসহ ৩০ কেজি করে চালবেনাপোল কাস্টমসে ১কেজি ৭শ গুড়ো সোনা সহ আটক ১

‘আমি স্বামীর সঙ্গে শুয়ে আছি, তুই মরে যা’

love.jpg

ওয়ান নিউজ বিনোদন ডেক্সঃ প্রেমে প্রত্যাখ্যাত হয়ে আত্মঘাতী হলেন এক যুবক! এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ভারতের দমদমের শেঠবাগানে। জানা যায়, ফোনের কথোপকথনে যখন প্রেমিকা তাকে জানায়, সে স্বামীর সঙ্গে শুয়ে আছে। এই কথা শুনে নিজেকে ধরে রাখতে পারেনি রাজীব পাল নামের ওই যুবক। ঘটনার পর অভিযুক্ত প্রেমিকা ঝিলিক রায়কে আটক করেছে দেশটির পুলিশ।

দেশটির পুলিশ জানিয়েছে, ভারতের দমদমের শেঠবাগানের বাসিন্দা রাজীবের সঙ্গে তিনমাস আগে ফেইসবুকের মাধ্যমে আলাপ হয় ঝিলিকের। ঝিলিকের বাড়ি বরানগরে। তবে দমদমের বেদিয়াপাড়ায় একটি বাড়িতে সে বাড়িতে থাকত। বন্ধুত্বের সম্পর্ক প্রেম পর্যন্ত গড়ায়। এরপর ঝিলিককে বিয়ের প্রস্তাব দেন রাজীব। কিন্তু বিয়ের জন্য সময় চায় ঝিলিক। এর মধ্যেই আরও একজনের সঙ্গে ঝিলিকের সম্পর্ক গড়ে ওঠে।

অন্যদিকে, রাজীবের কাছে নাকি প্রায়শই টাকা চাইত ঝিলিক। প্রেম টিকিয়ে রাখার জন্য টাকা দিয়েও দিতেন রাজীব। গত মঙ্গলবার রাতে রাজীব ঝিলিককে ফোন করেন। ফোনে ঝিলিক জানায়, তার বিয়ে হয়ে গেছে এবং সে স্বামীর সঙ্গে শুয়ে আছে। তার সাংসারিক জীবনে যেন রাজীব হস্তক্ষেপ না করে। এরপরই মন ভেঙে যায় রাজীবের। ঘরে কান্নাকাটি শুরু করে দেন তিনি। দরজা বন্ধ করে রাতে শুয়ে পড়েন তিনি। বুধবার সকালে অনেকক্ষণ ডাকাডাকি করেও তাঁর সাড়া পাওয়া যায়নি। পরে ঘরের দরজা ভেঙে রাজীবের মৃতদেহ উদ্ধার করা হয়। গলায় চাদরের ফাঁস লাগিয়ে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় উদ্ধার হয় তার নিথর দেহ।

রাজীবের পরিবারের অভিযোগ, তার কাছ থেকে টাকা চেয়ে ঝিলিক মানসিক চাপ তৈরি করছিল। তবু, রাজীব সম্পর্ক টিকিয়ে রাখতে চেয়েছিল। বিয়ের প্রস্তাবও দেয়। কিন্তু, ঝিলিক অস্বীকার করে। রাজীব বলে, তোকে না পেলে আমি মরে যাব। কিন্তু, ও বলে তুই মরে যা। আমার কিছু এসে যায় না। প্রেম ভেঙে যাওয়ায় আত্মঘাতী হয়েছে রাজীব। রাজীবের পরিবারের অভিযোগ, প্রথমে পুলিশ অভিযোগ নিতে চায়নি। পরে অভিযোগ নেয়। আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে ঝিলিককে আটক করা হয়েছে।

Top