আপডেটঃ
সব সদস্য রাষ্ট্র একসঙ্গে কাজ করলে শান্তি নিশ্চিত হয় : স্পিকারনির্বাচন কবে, জানতে চাইলেন মার্কিন কূটনীতিকসভাপতি কমল এমপি, সাধারণ সম্পাদক হুদা বঙ্গবন্ধু পরিষদ কক্সবাজার জেলা কমিটি অনুমোদনযশোরে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহতহিলিতে জাতীয় ইদুঁর নিধন অভিযানের উদ্বোধনসৌদি কনস্যুলেট খাসোগিকে খুঁজবেন তুর্কি তদন্তকারীরালালন শাহের ১২৮ তম তিরোধান দিবসপর্যটক ও পূণ্যার্থীদের দুর্ভোগ… রামু চাবাগান- উত্তর মিঠাছড়ি সড়কে অসংখ্য গর্ত ॥ সংস্কার জরুরীচট্টগ্রামে ঝুঁকিপূর্ণ ১৩টি পাহাড়ে অবৈধ বসবাসকারীকে সরানো যাচ্ছেনাকর্ণফুলীতে চলছেনা গাড়ি: আরাকান মহাসড়কে ধর্মঘটফেসবুকে নায়িকা সানাই এর ২৭৮টি ভুয়া অ্যাকাউন্ট,থানায় জিডিসেন্টমার্টিনে রাত্রিকালীন নিষেধাজ্ঞা: পর্যটন খাতে নেতিবাচক প্রভাবের আশঙ্কাআশা ইউনিভার্সিটিতে সুচিন্তা’র জঙ্গিবাদবিরোধী সেমিনারশাহপরীরদ্বীপে ক্ষতিগ্রস্ত ৩৪ পরিবার পেল নগদ টাকাসহ ৩০ কেজি করে চালবেনাপোল কাস্টমসে ১কেজি ৭শ গুড়ো সোনা সহ আটক ১

র‌্যাবের সাথে ‘বন্দুকযুদ্ধে’ কক্সবাজারে জলদস্যু জাম্বু নিহত

Jambu.png

নিজস্ব প্রতিবেদকঃ

র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে স্বরাষ্ট মন্ত্রণালয়ের তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী, সোনাদিয়ার ত্রাস, বহু মামলার পলাতক আসামী ও জলদস্যু সম্রাট মোকারম হোসেন জাম্বু (৩৮) ) নিহত হয়েছে।

রোববার বিকাল ৫টার দিকে সোনাদিয়া দ্বীপে এই ঘটনা ঘটেছে।

র‌্যাব কক্সবাজার ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর রুহুল আমিন বিষয়টি নিশ্চিত করেছেন। সেখান থেকে ৪৪ টি অস্ত্র, ১,২১৫ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।

মেজর রুহুল আমিন জানান, দুর্গম সোনাদিয়া দ্বীপ এলাকায় স্বরাষ্ট মন্ত্রণালয়ের তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী জাম্বু বাহিনীর সাথে র‌্যাবের গোলাগুলির ঘটনা ঘটে।

এতে এক পর্যায়ে ঘটনাস্থল থেকে জাম্বু বাহিনীর প্রধান স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী মোকাররম হোসেন জাম্বুর গুলিবিদ্ধ মৃতদেহ উদ্ধার করা হয়েছে। এছাড়াও বিদেশী পিস্তলসহ ৪৪ টি অস্ত্র, ১ হাজার ২১৫ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।

তিনি জানান, জাম্বুর নামে কক্সবাজার জেলার বিভিন্ন থানায় ডাকাতি, খুন, ধর্ষণসহ মোট ১২ টি মামলা রয়েছে।

Top