ব্র্যাক ব্যাংকে নিয়োগ

brac-bank.jpg

ওয়ান নিউজ ডেক্সঃ জনবল নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ব্র্যাক ব্যাংক। ব্যাংকটি সাতটি পদে নিয়োগ দেবে।

তবে কতজনকে নিয়োগ দেওয়া হবে, সেটি উল্লেখ করা হয়নি। পদগুলোতে পুরুষ ও মহিলা উভয়ই আবেদন করতে পারবেন।

পদের নাম
অফিসার/অ্যাসোসিয়েট ম্যানেজার (রেগুলেটরি রিপোর্টিং), সিনিয়র ম্যানেজার (রেগুলেটরি রিপোর্টিং), অ্যাসোসিয়েট ম্যানেজার (ট্যাক্স অ্যান্ড ভ্যাট ম্যানেজমেন্ট), অ্যাসোসিয়েট ম্যানেজার (জিএল অ্যান্ড কস্ট সেন্টার ম্যানেজমেন্ট), অ্যাসোসিয়েট ম্যানেজার/ম্যানেজার (পেমেন্ট অ্যান্ড অ্যাসেট ম্যানেজমেন্ট), অফিসার (রেগুলেটরি কমপ্লায়েন্স), ম্যানেজার (ফিন্যানশিয়াল রিপোর্টিং)।

যোগ্যতা
অফিসার/অ্যাসোসিয়েট ম্যানেজার (রেগুলেটরি রিপোর্টিং)

কোনো স্বীকৃত পাবলিক অথবা প্রাইভেট বিশ্ববিদ্যালয় থেকে বিবিএ/এমবিএ উত্তীর্ণরা আবেদন করতে পারবেন। সংশ্লিষ্ট ক্ষেত্রে এক থেকে দুই বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। পদটির জন্য যে কোনো বয়সের প্রার্থীরা আবেদন করতে পারবেন। চূড়ান্তভাবে নির্বাচিত প্রার্থীদের ঢাকায় নিয়োগ দেওয়া হবে।

সিনিয়র ম্যানেজার (রেগুলেটরি রিপোর্টিং)

কোনো স্বীকৃত পাবলিক অথবা প্রাইভেট বিশ্ববিদ্যালয় থেকে বিবিএ/এমবিএ উত্তীর্ণরা আবেদন করতে পারবেন। সংশ্লিষ্ট ক্ষেত্রে আট থেকে ১০ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

পদটির জন্য যে কোনো বয়সের প্রার্থীরা আবেদন করতে পারবেন। চূড়ান্তভাবে নির্বাচিত প্রার্থীদের ঢাকায় নিয়োগ দেওয়া হবে।

অ্যাসোসিয়েট ম্যানেজার (ট্যাক্স অ্যান্ড ভ্যাট ম্যানেজমেন্ট)

কোনো স্বীকৃত পাবলিক অথবা প্রাইভেট বিশ্ববিদ্যালয় থেকে বিবিএ/এমবিএ উত্তীর্ণরা আবেদন করতে পারবেন। সংশ্লিষ্ট ক্ষেত্রে তিন থেকে পাঁচ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। পদটির জন্য যে কোনো বয়সের প্রার্থীরা আবেদন করতে পারবেন। চূড়ান্তভাবে নির্বাচিত প্রার্থীদের ঢাকায় নিয়োগ দেওয়া হবে।

অ্যাসোসিয়েট ম্যানেজার (জিএল অ্যান্ড কস্ট সেন্টার ম্যানেজমেন্ট)

কোনো স্বীকৃত পাবলিক অথবা প্রাইভেট বিশ্ববিদ্যালয় থেকে বিবিএ/এমবিএ উত্তীর্ণরা আবেদন করতে পারবেন। সংশ্লিষ্ট ক্ষেত্রে দুই থেকে পাঁচ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। পদটির জন্য যে কোনো বয়সের প্রার্থীরা আবেদন করতে পারবেন। চূড়ান্তভাবে নির্বাচিত প্রার্থীদের ঢাকায় নিয়োগ দেওয়া হবে।

অ্যাসোসিয়েট ম্যানেজার/ম্যানেজার (পেমেন্ট অ্যান্ড অ্যাসেট ম্যানেজমেন্ট)

কোনো স্বীকৃত পাবলিক অথবা প্রাইভেট বিশ্ববিদ্যালয় থেকে বিবিএ/এমবিএ উত্তীর্ণরা আবেদন করতে পারবেন। সংশ্লিষ্ট ক্ষেত্রে তিন থেকে সাত বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। পদটির জন্য যে কোনো বয়সের প্রার্থীরা আবেদন করতে পারবেন। চূড়ান্তভাবে নির্বাচিত প্রার্থীদের ঢাকায় নিয়োগ দেওয়া হবে।

অফিসার (রেগুলেটরি কমপ্লায়েন্স)

কোনো স্বীকৃত পাবলিক অথবা প্রাইভেট বিশ্ববিদ্যালয় থেকে যে কোনো বিষয়ে স্নাতক উত্তীর্ণরা আবেদন করতে পারবেন। সংশ্লিষ্ট ক্ষেত্রে কোনো অভিজ্ঞতার প্রয়োজন নেই। প্রার্থীকে ন্যূনতম সিজিপিএ ৩.০০ (৪.০০-এর মধ্যে) এবং এসএসসি ও এইচএসসিতে ৪.০০ (৫-এর মধ্যে) পয়েন্ট থাকতে হবে। পদটির জন্য যে কোনো বয়সের প্রার্থীরা আবেদন করতে পারবেন। চূড়ান্তভাবে নির্বাচিত প্রার্থীদের ঢাকায় নিয়োগ দেওয়া হবে।

ম্যানেজার (ফিনানশিয়াল রিপোর্টিং)
কোনো স্বীকৃত পাবলিক অথবা প্রাইভেট বিশ্ববিদ্যালয় থেকে বিবিএ/এমবিএ উত্তীর্ণরা আবেদন করতে পারবেন। সংশ্লিষ্ট ক্ষেত্রে পাঁচ থেকে আট বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। পদটির জন্য যে কোনো বয়সের প্রার্থীরা আবেদন করতে পারবেন। চূড়ান্তভাবে নির্বাচিত প্রার্থীদের ঢাকায় নিয়োগ দেওয়া হবে।

আবেদন প্রক্রিয়া
আগ্রহী প্রার্থীরা অনলাইনে বিডিজবস ডটকমের মাধ্যমে আবেদন করতে পারবেন।

আবেদনের সময়সীমা

আগামী ১৮ নভেম্বর, ২০১৭ পর্যন্ত আবেদন করা যাবে।

সূত্র : বিডিজবস ডটকম

Top