আপডেটঃ
যে দানে চরম শত্রু থেকে বন্ধু হলেন প্রিয়নবিআসছে শতাব্দীর দীর্ঘতম চন্দ্রগ্রহণ!ঈদে সাত পর্বের নাটকে ঊর্মিলাবাংলাদেশের যে কোনো সংকটে পাশে থাকবে ভারতহৃদয় জেতা ক্রোয়েশিয়া আজ ট্রফিও জিতুক!কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের বহুতল অফিস ভবনের নির্মাণ কাজের শুভ উদ্বোধনচট্টগ্রাম পানির ট্যাংক থেকে মা-মেয়ের লাশ উদ্ধারআওয়ামীলীগের প্রার্থী তালিকা প্রায় চূড়ান্ত, ৮৫টি সংসদীয় আসনে আসছে নতুন মুখবহিষ্কৃত এএসআই ইয়াবা সহ ডিবির হাতে গ্রেফতার:চট্টগ্রাম শাহ আমানত মার্কেটে আগুনক্ষমতা চিরস্থায়ী করার পাঁয়তারা করছে সরকার: ফখরুলভিসির বাসভবনে হামলাকারীদের গ্রেফতার করা হচ্ছে, মুক্তিযোদ্ধা কোটা থাকবে: প্রধানমন্ত্রীকার্ডের লেনদেনে আসছে ‘এনএফসি’ প্রযুক্তিফাইনালে ‘ফ্রান্সের বিপক্ষে প্রস্তুত ক্রোয়েশিয়াগ্রামীণ গল্পে প্রসূন

বাগদানের আংটি হাতেই সড়কে প্রাণ গেল ফোজিয়ার!

Fozia.jpg

ওয়ান নিউজ ডেক্সঃ নোয়াখালীর সদর উপজেলার সোনাপুর-নোবিপ্রবি সড়কে পিকআপ চাপায় নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ফার্মেসি বিভাগের অষ্টম ব্যাচের ছাত্রী ফৌজিয়া মোসলেম নিহত হয়েছেন।

গত মাসে ফৌজিয়ার আংটি বদল হয়েছে এই বিশ্ববিদ্যালয়েরই ফার্মেসি বিভাগের শিক্ষক মনির হোসেনের সাথে। ডিসেম্বরে অষ্টম সেমিস্টার (ফাইনাল) পরীক্ষা শেষে বিয়ে হওয়ার কথা ছিল তাদের।

রোববার ১৯ নভেম্বর দুপুর দেড়টায় সোনাপুর- নোবিপ্রবি সড়কের রয়্যাল হাসপাতালের কাছে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ফৌজিয়া নোয়াখালী পৌরসভার ৬নং ওয়ার্ড শাহপুর গ্রামের বাইশ বাড়ির মো. মুসলিম উদ্দিনের একমাত্র মেয়ে।

স্থানীয়রা বলছে, দুপুরে ব্যাটারিচালিত অটোরিকশাযোগে বাড়ি থেকে বিশ্ববিদ্যালয়ে যাচ্ছিলেন ফৌজিয়া।রয়্যাল হসপিটাল পেরিয়ে কিছুদূর যেতেই ফৌজিয়াকে বহন করা অটোরিকশাটিকে সামনে থেকে চাপা দেয় সুবর্ণচর থেকে ছেড়ে আসা একটি পিকআপ ভ্যান । এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায়। অটোরিকশায় থাকা ফৌজিয়াসহ কয়েকজন আহত হন।

পরে স্থানীয়রা আহতদের প্রথমে স্থানীয় রয়্যাল হাসপাতাল ও পরে ফৌজিয়ার অবস্থার অবনতি হলে তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করলে কর্তব্যরত চিকিৎসকতাকে মৃত ঘোষণা করেন।

সূত্র জানায়, গত মাসে নোবিপ্রবির ফার্মেসি বিভাগের শিক্ষক মনির হোসেনের সাথে ফৌজিয়ার আংটি বদল হয় এবং পরীক্ষা শেষে তাদের বিয়ে হওয়ার কথা ছিল।

সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেন জানান, পিকআপ ভ্যানটি আটকের চেষ্টা চলছে।

Top