আপডেটঃ
যে দানে চরম শত্রু থেকে বন্ধু হলেন প্রিয়নবিআসছে শতাব্দীর দীর্ঘতম চন্দ্রগ্রহণ!ঈদে সাত পর্বের নাটকে ঊর্মিলাবাংলাদেশের যে কোনো সংকটে পাশে থাকবে ভারতহৃদয় জেতা ক্রোয়েশিয়া আজ ট্রফিও জিতুক!কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের বহুতল অফিস ভবনের নির্মাণ কাজের শুভ উদ্বোধনচট্টগ্রাম পানির ট্যাংক থেকে মা-মেয়ের লাশ উদ্ধারআওয়ামীলীগের প্রার্থী তালিকা প্রায় চূড়ান্ত, ৮৫টি সংসদীয় আসনে আসছে নতুন মুখবহিষ্কৃত এএসআই ইয়াবা সহ ডিবির হাতে গ্রেফতার:চট্টগ্রাম শাহ আমানত মার্কেটে আগুনক্ষমতা চিরস্থায়ী করার পাঁয়তারা করছে সরকার: ফখরুলভিসির বাসভবনে হামলাকারীদের গ্রেফতার করা হচ্ছে, মুক্তিযোদ্ধা কোটা থাকবে: প্রধানমন্ত্রীকার্ডের লেনদেনে আসছে ‘এনএফসি’ প্রযুক্তিফাইনালে ‘ফ্রান্সের বিপক্ষে প্রস্তুত ক্রোয়েশিয়াগ্রামীণ গল্পে প্রসূন

কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনির্ভাসিটি’র শৃঙ্খলা কমিটির ৪র্থ সভা অনুষ্ঠিত

CBIU-1.jpg

নিজস্ব প্রতিবেদকঃ

পর্যটননগরী কক্সবাজার শহরের একমাত্র সর্বোচ্চ বিদ্যাপীঠ ” কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনির্ভাসিটি’র ” শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে।

গত ১৭ই নভেম্বর রোজ শুক্রবার, বিকাল ৩টায় ‘কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনির্ভাসিটি’র ১নং কনফারেন্স রুমে সভা সম্পন্ন হয়।

এতে বিশ্ববিদ্যালয়ের ট্রাস্টি বোর্ডের সম্মানিত সদস্য এবং শৃঙ্খলা কমিটির সভাপতি জনাবা মাহবুবা সুলতানা সভাপতিত্ব করেন।

উক্ত সভায় বিশ্ববিদ্যালয়ের আভ্যন্তরীণ বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয়ে আলোচনা ও বিগত সভার প্রস্তাবাবলী পঠন এবং বিভিন্ন বিষয় নিয়ে বিশদ পর্যালোচনা ও সিদ্ধান্ত নেয়া হয়।

শৃঙ্খলা সভায় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ড. মোঃ আবুল কাসেম, বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক উপদেষ্টা জনাব খুরশিদুর রহমান, একাডেমিক উপদেষ্টা সহযোগী অধ্যাপক জনাব সাদাত জামান, আইন বিভাগের বিভাগীয় প্রধান সহকারী অধ্যাপক ড. মোঃ নায়ীম আলিমুল হায়দার, ইসলামিক স্টাডিজ বিভাগের বিভাগীয় প্রধান সহযোগী অধ্যাপক ড. বেলাল নুর আজিজি, রেজিস্ট্রার মোঃ নাজিমুদ্দিন সিদ্দিকী প্রমুখ।

কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি’র শৃঙ্খলা কমিটির সভায় সদস্য সচিব হিসেবে ছিলেন ব্যবসায় প্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান ও প্রক্টর সহকারী অধ্যাপক জনাব রাজিদুল হক।

Top