আপডেটঃ
চূড়ান্ত মনোনয়ন জোটের সঙ্গে বসে : ফখরুলবিএনপি থেকে অনেকেই আ’লীগে যোগ দিতে আগ্রহী: কাদেরখাসোগি হত্যায় ট্রাম্পের মন্তব্য হাস্যকর: তুরস্কপ্রধানমন্ত্রীও ভিত্তিপ্রস্তর স্থাপন করতে পারবেন না : ইসিচট্টগ্রামে অভিনব কায়দায় ইয়াবা পাচার পিকআপ ভ্যানে কুঠুরী করেও ফাঁকি দিতে পারেনি ডিবি পুলিশের চোখচট্টগ্রাম বাঁশখালীতে সন্ত্রাসী হামলা: দোকান ভাংচুর ও মালামাল লুটবেনাপোল হুন্ডির টাকা ফেনসিডিল নারী শিশু সহ পাচারকারী আটককমলকে নৌকা প্রতীকে বিজয়ী করতে দলে দলে দেশে ফিরছে সদর ও রামু উপজেলার প্রবাসীরানির্বাচনের আগে ওয়াজ মাহফিলের অনুমতি না দেয়ার নির্দেশখেতাবপ্রাপ্ত ১০১ মুক্তিযোদ্ধাকে সম্মানী দিলেন প্রধানমন্ত্রীসংসদ নির্বাচন: ‘ক্লিন ইমেজের ক্যান্ডিডেট’ বলতে কী বোঝেন প্রার্থীরা?এক নজরে বিশ্বের সেরা কয়েকটি ভ্রমণ গন্তব্যবিএনপির মনোনয়ন প্রত্যাশীদের শেষ দিনের সাক্ষাৎকার শুরুসশস্ত্র বাহিনী দিবস শিখা অনির্বাণে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধাটেকনাফে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে নিহত ২

বান্দরবানের পর্যটনকেন্দ্রগুলোর শ্রীবৃদ্ধি হচ্ছে

Badarban.jpg

ওয়ান নিউজ ডেক্সঃ পার্বত্য বান্দরবান জেলায় পর্যটকদের সুবিধার্থে প্রাকৃতিক বৈচিত্র্যে সচিত্র ‘অপরুপা বান্দরবান’ এর প্রকাশনা উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার দুপুরে জেলা প্রশাসক কার্যালয়ে সংবাদ সম্মেলনের মাধ্যমে প্রকাশনাটির উদ্বোধন করেন জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক।

 

অনুষ্ঠানে জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক বলেন, বান্দরবানের পর্যটন কেন্দ্রগুলো ভ্রমণপিপাসুদের জন্য আরো আনন্দদায়ক করে তুলতে কাজ করে যাচ্ছে জেলা প্রশাসন। জেলা প্রশাসন পরিচালিত সকল পর্যটনকেন্দ্র আধুনিকায়নের পাশাপাশি বান্দরবানে বেড়াতে আসা পর্যটকদের সার্বিক নিরাপত্তা দিতে কাজ করছে প্রশাসন।

 

তিনি আরো বলেন, সম্ভাবনাময় এ পর্যটন শিল্পকে সামনে রেখে এর ব্র্যান্ডিং নামকরণ করা হয়েছে ‘অপরুপা বান্দরবান’। শিগগিরই ঢাকা ও চট্টগ্রামে সংবাদ সম্মেলন করে জেলা ব্র্যান্ডিংয়ের পরিচিতি সারা দেশে তুলে ধরা হবে।

 

প্রকাশনা অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) শফিউল ইসলাম, নেজারত ডেপুটি কালেক্টর আলী নুর খান, জেলা হোটেল মোটেল মালিক সমিতির সভাপতি অমল দাশ, জেলা প্রশাসনের সহকারী কমিশনার, প্রিন্ট ও ইলেট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকরা।

 

অনুষ্ঠানের শেষ পর্যায়ে জেলা প্রশাসনের প্রকাশনা ‘অপরুপা বান্দরবান’ বইয়ের মোড়ক উম্মোচন করেন জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক।

Top