আপডেটঃ
উখিয়া-টেকনাফবাসী রোহিঙ্গাদের জন্য যে উদারতা দেখিয়েছে তা মাদকের বদনামে ধুলিস্যাৎ করা যাবেনাঃ বাহাদুরমাস্টার্স ফাইনালে কক্সবাজার সিটি কলেজের পাশের হার ৮৭%মির্জা ফখরুলের বক্তব্য ‘রাষ্ট্রদ্রোহিতা’র সামিল: কাদেরঈদ যাত্রা: শিডিউলে নেই ট্রেন, ঠিক সময়ে মিলছে বাসঈদ: মশলার জোগাড়, দেরি নয় আরনিরাপদ বাংলাদেশের দাবিতে আসুন ঐক্যবদ্ধ হই: ফখরুলসজল-মিমের বিপরীত ভালোবাসাপাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানচট্টগ্রাম যুবকের গলা কাটা লাশ: ডা.রোকসানা আটকযশোরের শার্শা সীমান্ত হতে ৭১৫ বোতল ফেন্সিডিল উদ্ধারবিএনপি নেতা খসরুকে দুদকে তলববুদ্ধিজীবী কবরস্থানে চিরনিদ্রায় গোলাম সারওয়ারঅটল বিহারী বাজপেয়ী আর নেইমুক্তিযোদ্ধা বিন্টু মোহন বড়ুয়া ছিলেন বঙ্গবন্ধুর আদর্শের নিবেদিত প্রাণ সমাজ সেবক- এমপি কমলবহু ব্যবসায়ীকে পথে বসিয়ে দেওয়া সেই প্রতারক ডিবির হাতে গ্রেফতার

বান্দরবানের পর্যটনকেন্দ্রগুলোর শ্রীবৃদ্ধি হচ্ছে

Badarban.jpg

ওয়ান নিউজ ডেক্সঃ পার্বত্য বান্দরবান জেলায় পর্যটকদের সুবিধার্থে প্রাকৃতিক বৈচিত্র্যে সচিত্র ‘অপরুপা বান্দরবান’ এর প্রকাশনা উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার দুপুরে জেলা প্রশাসক কার্যালয়ে সংবাদ সম্মেলনের মাধ্যমে প্রকাশনাটির উদ্বোধন করেন জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক।

 

অনুষ্ঠানে জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক বলেন, বান্দরবানের পর্যটন কেন্দ্রগুলো ভ্রমণপিপাসুদের জন্য আরো আনন্দদায়ক করে তুলতে কাজ করে যাচ্ছে জেলা প্রশাসন। জেলা প্রশাসন পরিচালিত সকল পর্যটনকেন্দ্র আধুনিকায়নের পাশাপাশি বান্দরবানে বেড়াতে আসা পর্যটকদের সার্বিক নিরাপত্তা দিতে কাজ করছে প্রশাসন।

 

তিনি আরো বলেন, সম্ভাবনাময় এ পর্যটন শিল্পকে সামনে রেখে এর ব্র্যান্ডিং নামকরণ করা হয়েছে ‘অপরুপা বান্দরবান’। শিগগিরই ঢাকা ও চট্টগ্রামে সংবাদ সম্মেলন করে জেলা ব্র্যান্ডিংয়ের পরিচিতি সারা দেশে তুলে ধরা হবে।

 

প্রকাশনা অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) শফিউল ইসলাম, নেজারত ডেপুটি কালেক্টর আলী নুর খান, জেলা হোটেল মোটেল মালিক সমিতির সভাপতি অমল দাশ, জেলা প্রশাসনের সহকারী কমিশনার, প্রিন্ট ও ইলেট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকরা।

 

অনুষ্ঠানের শেষ পর্যায়ে জেলা প্রশাসনের প্রকাশনা ‘অপরুপা বান্দরবান’ বইয়ের মোড়ক উম্মোচন করেন জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক।

Top