আপডেটঃ
২৫ ঘন্টা পর ২ শিক্ষার্থীর লাশ উদ্ধারকক্সবাজার পৌরসভার নৌকার মাঝি মুজিব চেয়ারম্যানগুরুতর অসুস্থ পর্নো অভিনেত্রী সানি লিওনব্রাজিল জিতল ২-০ গোলে‘নির্বাচনে জয়ী হতে গিয়ে যেন দলের বদনাম না হয়’সৌদি নারীরা রোববার থেকে গাড়ি চালাবেনবাস ডোবায় পড়ে নিহত ৩, আহত ৫জনকে চমেকে ভর্তিগণধর্ষণের ঘটনায় খাগড়াছড়িতে মানববন্ধনতিন সিটিতে নৌকার মাঝি হলেন লিটন, সাদিক ও কামরানইনজুরি টাইমের গোলে ব্রাজিলের জয়প্রথমার্ধে কোস্টারিকার বিপক্ষে ০-০ হট ফেবারিট ব্রাজিলনাইজেরিয়ার বিপক্ষে নামার আগেই সাম্পাওলির বিদায়?বিএনপির সঙ্গে প্রেম করার কোনো সুযোগ নেই-কাদেরনাইজেরিয়া-আইসল্যান্ড ম্যাচে ভাগ্য ঝুলছে আর্জেন্টিনারব্রাজিলের ফিরে আসার ম্যাচ, নাকি…?

রামু উপজেলা প্রাক্তন ছাত্রলীগ পরিষদ গঠিত  আমজাদ আলী আহবায়ক ॥ হেলাল উদ্দিন সদস্য সচিব 

2017-11-15-00.22.05.jpg

 

সোয়েব সাঈদ

রামু উপজেলা প্রাক্তন ছাত্রলীগ পরিষদ ২০১৭ এর কমিটি গঠিত হয়েছে। কমিটিতে সাবেক সফল ছাত্রলীগ নেতা আমজাদ আলীকে আহবায়ক এবং হেলাল উদ্দিনকে সদস্য সচিব মনোনীত করা হয়েছে। সম্প্রতি রামু সিটিপার্ক কমিউনিটি সেন্টারে রামু উপজেলার সকল সাবেক ছাত্রলীগ সভাপতি-সম্পাদক, আহবায়ক-যুগ্ন আহবায়কদের নিয়ে আয়োজিত সভায় এ কমিটি গঠন করা হয়।

৯০ এর স্বৈরাচার বিরোধী আন্দোলনের নেতা নুরুল ইসলাম বকুলের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, নুরুল কবির হেলাল, ইউনুচ রানা চৌধুরী, সুজন শর্মা, টাপু বড়–য়া, শেখ জুনাইদ বিপ্লব, নুরুল হক চৌধুরী, সরওয়ার কামাল সোহেল, সালাহ উদ্দিন, আমজাদ আলী, হেলাল উদ্দিন, আপন বড়ুয়া, মো. হোছেন সোহেল, নাজমুল হক নাজু, রিগ্যান বড়–য়া, ফিরোজ মিয়া, রহমত উল্লাহ, মোবারক হোসেন মেম্বার, হায়দার আলী রনি, প্লাবন বড়–য়া, আবদুল মালেক সিকদার প্রমূখ।

সভায় সর্বসস্মতিক্রমে সাবেক ছাত্রলীগ নেতা আমজাদ আলীকে আহবায়ক এবং হেলাল উদ্দিনকে সদস্য সচিব মনোনীত করে রামু উপজেলা প্রাক্তন ছাত্রলীগ পরিষদ গঠন করা হয়। এছাড়া সভায় সংগঠনের লক্ষ্য উদ্দেশ্য ও পরবর্তীতে পূর্ণাঙ্গ কমিটি গঠনের বিষয় নিয়ে আলোচনা করা হয়।

Top