আপডেটঃ
রাত পোহালেই কক্সবাজার অনলাইন সাংবাদিকদের মিলন মেলাআমি আমার শহরের লিডার: আইভীসু-শিক্ষায় শিক্ষিত হয়ে দেশকে এগিয়ে নিয়ে যেতে হবে – নোমান হোসেনজনবল সংকট ফুলছড়ি রেন্জ বেপরোয়া বনদস্যুরাখুটাখালীর পীর হাফেজ মাওলানা আবদুল হাই হুজুর আর নেইরামুর অবকাশ কমিউনিটি সেন্টারে ইউএনও’র নেতৃত্বে ভ্রাম্যমান আদালতের  অভিযান ॥ মাদক ও জুয়ার সামগ্রীসহ আটক ৪মোমেন হওয়ার জন্য পরিপূর্ণ ইসলামে প্রবেশ করুনডুলাহাজারা ইসলাম প্রচার ইসলামী তরুণ সংঘের নতুন কমিটি গঠিতনাইক্ষ্যংছড়িতে ৪ জন অপহরনঃ মুক্তিপন দাবীমহেশখালীতে গৃহবধূকে পিটিয়ে হত্যানিজ দেশে ফিরে যেতে রোহিঙ্গাদের ছয় দফা পূরণ করতে হবেনাইক্ষ্যংছড়ি দোছড়িতে চারজন কৃষক অপহরনচুনতির বিভিন্ন স্কুলে ৯৭ ব্যাচ এর উদ্যোগে দরিদ্র শিশুদের মাঝে পোশাক বিতরণঃকর্ণফুলীতে ওয়ারেন্টভূক্ত আসামী গ্রেফতার,ছাড়িয়ে নিতে জোর তদবিরঃশ্রীলঙ্কাকে গুঁড়িয়ে দিল টাইগাররা

রামু উপজেলা প্রাক্তন ছাত্রলীগ পরিষদ গঠিত  আমজাদ আলী আহবায়ক ॥ হেলাল উদ্দিন সদস্য সচিব 

2017-11-15-00.22.05.jpg

 

সোয়েব সাঈদ

রামু উপজেলা প্রাক্তন ছাত্রলীগ পরিষদ ২০১৭ এর কমিটি গঠিত হয়েছে। কমিটিতে সাবেক সফল ছাত্রলীগ নেতা আমজাদ আলীকে আহবায়ক এবং হেলাল উদ্দিনকে সদস্য সচিব মনোনীত করা হয়েছে। সম্প্রতি রামু সিটিপার্ক কমিউনিটি সেন্টারে রামু উপজেলার সকল সাবেক ছাত্রলীগ সভাপতি-সম্পাদক, আহবায়ক-যুগ্ন আহবায়কদের নিয়ে আয়োজিত সভায় এ কমিটি গঠন করা হয়।

৯০ এর স্বৈরাচার বিরোধী আন্দোলনের নেতা নুরুল ইসলাম বকুলের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, নুরুল কবির হেলাল, ইউনুচ রানা চৌধুরী, সুজন শর্মা, টাপু বড়–য়া, শেখ জুনাইদ বিপ্লব, নুরুল হক চৌধুরী, সরওয়ার কামাল সোহেল, সালাহ উদ্দিন, আমজাদ আলী, হেলাল উদ্দিন, আপন বড়ুয়া, মো. হোছেন সোহেল, নাজমুল হক নাজু, রিগ্যান বড়–য়া, ফিরোজ মিয়া, রহমত উল্লাহ, মোবারক হোসেন মেম্বার, হায়দার আলী রনি, প্লাবন বড়–য়া, আবদুল মালেক সিকদার প্রমূখ।

সভায় সর্বসস্মতিক্রমে সাবেক ছাত্রলীগ নেতা আমজাদ আলীকে আহবায়ক এবং হেলাল উদ্দিনকে সদস্য সচিব মনোনীত করে রামু উপজেলা প্রাক্তন ছাত্রলীগ পরিষদ গঠন করা হয়। এছাড়া সভায় সংগঠনের লক্ষ্য উদ্দেশ্য ও পরবর্তীতে পূর্ণাঙ্গ কমিটি গঠনের বিষয় নিয়ে আলোচনা করা হয়।

Top