আপডেটঃ
রোহিঙ্গা ক্যাম্পে নিষিদ্ধ ৪১ এনজিওওয়াইফাইয়ের গতি বাড়ানোর জাদুকরি ৪ উপায়কক্সবাজার থানার ওসির কক্ষে ভুয়া মেজর, অত:পর শ্রীঘরে…এবারও হজের খুতবায় নতুন খতিবফাইনালে হেরে গেল বাংলাদেশের মেয়েরানির্বাচনে সংবিধানের বাইরে যাওয়ার সুযোগ নেই : কাদেরযারা নাগরিক স্বাধীনতা কেড়ে নেয় তারা আগ্রাসী শক্তিফেসবুক-টুইটারে প্রধানমন্ত্রীর ব্যক্তিগত কোনো আইডি নেইজাতিসংঘের সাবেক মহাসচিব কফি আনান আর নেইচট্টগ্রাম ফয়স’লেকে নৃশংস খুনের ঘটনায় পুলিশের সংবাদ সম্মেলন– সাবেক স্বামীকে খুন করতে চীন দেশ হতে বাংলাদেশ আগমণ ডাঃ রুকসানারউখিয়া-টেকনাফবাসী রোহিঙ্গাদের জন্য যে উদারতা দেখিয়েছে তা মাদকের বদনামে ধুলিস্যাৎ করা যাবেনাঃ বাহাদুরমাস্টার্স ফাইনালে কক্সবাজার সিটি কলেজের পাশের হার ৮৭%মির্জা ফখরুলের বক্তব্য ‘রাষ্ট্রদ্রোহিতা’র সামিল: কাদেরঈদ যাত্রা: শিডিউলে নেই ট্রেন, ঠিক সময়ে মিলছে বাসঈদ: মশলার জোগাড়, দেরি নয় আর

রামু উপজেলা প্রাক্তন ছাত্রলীগ পরিষদ গঠিত  আমজাদ আলী আহবায়ক ॥ হেলাল উদ্দিন সদস্য সচিব 

2017-11-15-00.22.05.jpg

 

সোয়েব সাঈদ

রামু উপজেলা প্রাক্তন ছাত্রলীগ পরিষদ ২০১৭ এর কমিটি গঠিত হয়েছে। কমিটিতে সাবেক সফল ছাত্রলীগ নেতা আমজাদ আলীকে আহবায়ক এবং হেলাল উদ্দিনকে সদস্য সচিব মনোনীত করা হয়েছে। সম্প্রতি রামু সিটিপার্ক কমিউনিটি সেন্টারে রামু উপজেলার সকল সাবেক ছাত্রলীগ সভাপতি-সম্পাদক, আহবায়ক-যুগ্ন আহবায়কদের নিয়ে আয়োজিত সভায় এ কমিটি গঠন করা হয়।

৯০ এর স্বৈরাচার বিরোধী আন্দোলনের নেতা নুরুল ইসলাম বকুলের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, নুরুল কবির হেলাল, ইউনুচ রানা চৌধুরী, সুজন শর্মা, টাপু বড়–য়া, শেখ জুনাইদ বিপ্লব, নুরুল হক চৌধুরী, সরওয়ার কামাল সোহেল, সালাহ উদ্দিন, আমজাদ আলী, হেলাল উদ্দিন, আপন বড়ুয়া, মো. হোছেন সোহেল, নাজমুল হক নাজু, রিগ্যান বড়–য়া, ফিরোজ মিয়া, রহমত উল্লাহ, মোবারক হোসেন মেম্বার, হায়দার আলী রনি, প্লাবন বড়–য়া, আবদুল মালেক সিকদার প্রমূখ।

সভায় সর্বসস্মতিক্রমে সাবেক ছাত্রলীগ নেতা আমজাদ আলীকে আহবায়ক এবং হেলাল উদ্দিনকে সদস্য সচিব মনোনীত করে রামু উপজেলা প্রাক্তন ছাত্রলীগ পরিষদ গঠন করা হয়। এছাড়া সভায় সংগঠনের লক্ষ্য উদ্দেশ্য ও পরবর্তীতে পূর্ণাঙ্গ কমিটি গঠনের বিষয় নিয়ে আলোচনা করা হয়।

Top