আপডেটঃ
কক্সবাজারের মানবতার শ্রেষ্ট মানব সেবক ড়াক্তার রেজাউল করিম মনছুরযেখানে সেখানে কান পরিষ্কার করবেন নাসাকিবের না থাকাটা আমার জন্য বাড়তি দায়িত্ব : মিরাজআন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়ে ‘আইইই ডে’ পালিতইতিহাসে ১ম বার মার্কিন সেনার বৃহত্তম কমান্ডের দায়িত্বে নারী!৩৭ বছর পর ইরানের মেয়েরা ফুটবল মাঠেআবার নির্বাসনে তনুশ্রী?সৌদি বাদশাহর সঙ্গে প্রধানমন্ত্রীর বৈঠককর্ণফুলীতে মামুন হত্যার আসামিদের গ্রেফতারের দাবিতে সড়ক অবরোধ ও বিক্ষোভকুমারীপূজা উপলক্ষে হিলি সীমান্তে বিজিবিকে মিষ্টি উপহার দিয়ে শুভেচ্ছা জানিয়েছে ভারতী বিএসএফবেনাপোল সীমান্তে বিপুল পরিমাণ ফেনসিডিলসহ ২ পাচারকারী আটকসব সদস্য রাষ্ট্র একসঙ্গে কাজ করলে শান্তি নিশ্চিত হয় : স্পিকারনির্বাচন কবে, জানতে চাইলেন মার্কিন কূটনীতিকসভাপতি কমল এমপি, সাধারণ সম্পাদক হুদা বঙ্গবন্ধু পরিষদ কক্সবাজার জেলা কমিটি অনুমোদনযশোরে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

রামু উপজেলা প্রাক্তন ছাত্রলীগ পরিষদ গঠিত  আমজাদ আলী আহবায়ক ॥ হেলাল উদ্দিন সদস্য সচিব 

2017-11-15-00.22.05.jpg

 

সোয়েব সাঈদ

রামু উপজেলা প্রাক্তন ছাত্রলীগ পরিষদ ২০১৭ এর কমিটি গঠিত হয়েছে। কমিটিতে সাবেক সফল ছাত্রলীগ নেতা আমজাদ আলীকে আহবায়ক এবং হেলাল উদ্দিনকে সদস্য সচিব মনোনীত করা হয়েছে। সম্প্রতি রামু সিটিপার্ক কমিউনিটি সেন্টারে রামু উপজেলার সকল সাবেক ছাত্রলীগ সভাপতি-সম্পাদক, আহবায়ক-যুগ্ন আহবায়কদের নিয়ে আয়োজিত সভায় এ কমিটি গঠন করা হয়।

৯০ এর স্বৈরাচার বিরোধী আন্দোলনের নেতা নুরুল ইসলাম বকুলের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, নুরুল কবির হেলাল, ইউনুচ রানা চৌধুরী, সুজন শর্মা, টাপু বড়–য়া, শেখ জুনাইদ বিপ্লব, নুরুল হক চৌধুরী, সরওয়ার কামাল সোহেল, সালাহ উদ্দিন, আমজাদ আলী, হেলাল উদ্দিন, আপন বড়ুয়া, মো. হোছেন সোহেল, নাজমুল হক নাজু, রিগ্যান বড়–য়া, ফিরোজ মিয়া, রহমত উল্লাহ, মোবারক হোসেন মেম্বার, হায়দার আলী রনি, প্লাবন বড়–য়া, আবদুল মালেক সিকদার প্রমূখ।

সভায় সর্বসস্মতিক্রমে সাবেক ছাত্রলীগ নেতা আমজাদ আলীকে আহবায়ক এবং হেলাল উদ্দিনকে সদস্য সচিব মনোনীত করে রামু উপজেলা প্রাক্তন ছাত্রলীগ পরিষদ গঠন করা হয়। এছাড়া সভায় সংগঠনের লক্ষ্য উদ্দেশ্য ও পরবর্তীতে পূর্ণাঙ্গ কমিটি গঠনের বিষয় নিয়ে আলোচনা করা হয়।

Top