আপডেটঃ
রোহিঙ্গা ক্যাম্পে নিষিদ্ধ ৪১ এনজিওওয়াইফাইয়ের গতি বাড়ানোর জাদুকরি ৪ উপায়কক্সবাজার থানার ওসির কক্ষে ভুয়া মেজর, অত:পর শ্রীঘরে…এবারও হজের খুতবায় নতুন খতিবফাইনালে হেরে গেল বাংলাদেশের মেয়েরানির্বাচনে সংবিধানের বাইরে যাওয়ার সুযোগ নেই : কাদেরযারা নাগরিক স্বাধীনতা কেড়ে নেয় তারা আগ্রাসী শক্তিফেসবুক-টুইটারে প্রধানমন্ত্রীর ব্যক্তিগত কোনো আইডি নেইজাতিসংঘের সাবেক মহাসচিব কফি আনান আর নেইচট্টগ্রাম ফয়স’লেকে নৃশংস খুনের ঘটনায় পুলিশের সংবাদ সম্মেলন– সাবেক স্বামীকে খুন করতে চীন দেশ হতে বাংলাদেশ আগমণ ডাঃ রুকসানারউখিয়া-টেকনাফবাসী রোহিঙ্গাদের জন্য যে উদারতা দেখিয়েছে তা মাদকের বদনামে ধুলিস্যাৎ করা যাবেনাঃ বাহাদুরমাস্টার্স ফাইনালে কক্সবাজার সিটি কলেজের পাশের হার ৮৭%মির্জা ফখরুলের বক্তব্য ‘রাষ্ট্রদ্রোহিতা’র সামিল: কাদেরঈদ যাত্রা: শিডিউলে নেই ট্রেন, ঠিক সময়ে মিলছে বাসঈদ: মশলার জোগাড়, দেরি নয় আর

২০১৮ বিশ্বকাপের টিকিট পেল ক্রোয়েশিয়া

Coreshiya.jpg

ওয়ান নিউজ ক্রীড়া ডেক্স:  প্রথম লেগেই কাজটুকু সেরে রেখেছিল ক্রোয়েশিয়া। দ্বিতীয় লেগে আর ব্যবধান ঘুচাতে পারেনি গ্রিস। রোববার প্লে-অফের দ্বিতীয় লেগে দুই দলের মধ্যকার ম্যাচটি গোলশূন্য ড্রয়ে শেষ হয়। প্রথম লেগে ৪-১ গোলে জয় পাওয়ায় বড় ব্যবধানেই ২০১৮ সালের রাশিয়া বিশ্বকাপের টিকিট পায় রিয়াল মাদ্রিদ তারকা লুকা মডরিচের ক্রোয়েশিয়া।

বৃহস্পতিবার জাগরেবে প্রথম লেগে ৫০ মিনিটের মধ্যেই ৩ গোলের লিড নেয় ক্রোয়েশিয়া। এটিই শেষ পর্যন্ত ক্রোটদের ভাগ্য গড়ে দেয়। গ্রিসে ফিরতি পর্বে কোনো গোল করতে না পারলেও বড় ব্যবধানেই বিশ্বকাপ নিশ্চিত করে ক্রোয়েশিয়া।

বলকান দেশ ক্রোয়েশিয়া স্বাধীনতার পর ১২টি মেজর টুর্নামেন্টের ১০টিরই চূড়ান্ত পর্বে জায়গা করে নিয়েছে। রোববার অবশ্য নিজ দেশের সমর্থকদের ছাড়াই খেলেছে ক্রোটরা। সম্ভাব্য সংঘর্ষ এড়াতে গ্রিস ও ক্রোয়েশিয়া দুই দলই দুই লেগে অ্যাওয়ে সমর্থক ছাড়া খেলতে সম্মত হয়েছে।

Top