আপডেটঃ
রাত পোহালেই কক্সবাজার অনলাইন সাংবাদিকদের মিলন মেলাআমি আমার শহরের লিডার: আইভীসু-শিক্ষায় শিক্ষিত হয়ে দেশকে এগিয়ে নিয়ে যেতে হবে – নোমান হোসেনজনবল সংকট ফুলছড়ি রেন্জ বেপরোয়া বনদস্যুরাখুটাখালীর পীর হাফেজ মাওলানা আবদুল হাই হুজুর আর নেইরামুর অবকাশ কমিউনিটি সেন্টারে ইউএনও’র নেতৃত্বে ভ্রাম্যমান আদালতের  অভিযান ॥ মাদক ও জুয়ার সামগ্রীসহ আটক ৪মোমেন হওয়ার জন্য পরিপূর্ণ ইসলামে প্রবেশ করুনডুলাহাজারা ইসলাম প্রচার ইসলামী তরুণ সংঘের নতুন কমিটি গঠিতনাইক্ষ্যংছড়িতে ৪ জন অপহরনঃ মুক্তিপন দাবীমহেশখালীতে গৃহবধূকে পিটিয়ে হত্যানিজ দেশে ফিরে যেতে রোহিঙ্গাদের ছয় দফা পূরণ করতে হবেনাইক্ষ্যংছড়ি দোছড়িতে চারজন কৃষক অপহরনচুনতির বিভিন্ন স্কুলে ৯৭ ব্যাচ এর উদ্যোগে দরিদ্র শিশুদের মাঝে পোশাক বিতরণঃকর্ণফুলীতে ওয়ারেন্টভূক্ত আসামী গ্রেফতার,ছাড়িয়ে নিতে জোর তদবিরঃশ্রীলঙ্কাকে গুঁড়িয়ে দিল টাইগাররা

মহিউদ্দিন চৌধুরীর ডায়ালাইসিস সম্পন্ন

Ctg-mohiuddin.jpg

ওয়ান নিউজ: চট্টগ্রাম সিটি করপোরেশনের তিনবারের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি এবিএম মহিউদ্দিন চৌধুরীর প্রথম দফায় ডায়ালাইসিস সম্পন্ন হয়েছে।

সোমবার সকালে মহিউদ্দিনের ছেলে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মুহিবুল হাসান চৌধুরী নওফেল  এ তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, রোববার রাতেই বাবার প্রথম দফায় ডায়ালাইসিস সম্পন্ন হয়েছে। শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হলেই আমরা চিকিৎসার জন্য তাকে দেশের বাইরে নিয়ে যাবো।

মহিউদ্দিন চৌধুরীর শারীরিক অবস্থা এখন কেমন জানতে চাইলে মুহিবুল বলেন, বাবার শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে। চিকিৎসকরা জানিয়েছেন তিনি এখন আশঙ্কামুক্ত আছেন। প্রাথমিকভাবে শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হলে হৃদরোগ সমস্যার জন্য বাবাকে বিদেশে নেয়ার পরামর্শ দিয়েছেন তারা।

 

তিনি আরো বলেন, স্কয়ার হাসপাতালের ডাক্তার ওয়াহাবসহ কয়েকজন বিশেষজ্ঞদের তত্ত্বাবধানে বাবাকে আইসিইউতে রাখা হয়েছে। এখন প্রাথমিকভাবে তার শারীরিক অবস্থার অগ্রগতির বিষয়টি দেখা হচ্ছে। এছাড়া তাকে চেন্নাই নিয়ে যাওয়ার প্রস্তুতির বিষয়টি নিয়েও আমরা আলোচনা করছি সবার সাথে।

এর আগে রোববার সন্ধ্যা ৭টার পর স্কয়ার হাসপাতালে চট্টগ্রামের এই নেতাকে দেখতে এসে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সাংবাদিকদের বলেন, মহিউদ্দিন চৌধুরীর শরীরের অবস্থা আগে থেকে ভালো। তাকে নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছে। তার শারীরিক অবস্থার আরেকটু উন্নতি হলে দলের পক্ষ থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে চেন্নাই পাঠানো হবে। আমরা সেই প্রস্তুতি নিচ্ছি।

তার আগে রোববার বিকেল ৩টার দিকে চট্টগ্রামের এমএ আজিজ স্টেডিয়াম থেকে হেলিকপ্টারে করে মহিউদ্দিন চৌধুরীকে ঢাকায় আনা হয়। শনিবার রাতে মহিউদ্দিনের শারীরিক অবস্থা হঠাৎ খারাপ হয়ে যাওয়ায় প্রথমে তাকে চট্টগ্রামের মেহেদীবাগে অবস্থিত বেসরকারি ম্যাক্স হাসপাতালে ভর্তি করা হয়।

Top