আপডেটঃ
কক্সবাজার আন্চলিক পাসপোর্ট অফিসে বদলীল আদেশ অমান্য করে বহাল আছে সত্যব্রত শর্মাচকরিয়ায় বঙ্গবন্ধু সাফারি পার্কে দর্শনার্থী বাড়তি বিনোদনে যোগ হয়েছে আকর্ষনীয় তিন জোড়া আফ্রিকান জেব্রাজনগণ কিন্তু খুব হিসেবি, ঠিকই মাথায় রাখবে: প্রধানমন্ত্রীকান্না প্রসঙ্গে সমালোচকদের ধুয়ে দিলেন নেইমার!৩-১ ব্যবধানে এগিয়ে বেলজিয়ামচট্টগ্রামে গ্রাহকের শত কোটি টাকা নিয়ে উধাও “ডিজিটাল কিং মাল্টিপারপাস কো-অপারেটিভ সোসাইটি”চকরিয়ায় মহাসড়ক থেকে যুবকের লাশ উদ্ধারচকরিয়ায় গাড়ীর চাপায় মহেশখালীর মহিলা ভাইস চেয়ারম্যান শাশুড়ি নিহত২৫ ঘন্টা পর ২ শিক্ষার্থীর লাশ উদ্ধারকক্সবাজার পৌরসভার নৌকার মাঝি মুজিব চেয়ারম্যানগুরুতর অসুস্থ পর্নো অভিনেত্রী সানি লিওনব্রাজিল জিতল ২-০ গোলে‘নির্বাচনে জয়ী হতে গিয়ে যেন দলের বদনাম না হয়’সৌদি নারীরা রোববার থেকে গাড়ি চালাবেনবাস ডোবায় পড়ে নিহত ৩, আহত ৫জনকে চমেকে ভর্তি

‘ভিসা এক্সিকিউটিভ’ নেবে স্টেট ব্যাংক অব ইন্ডিয়া

Bank-State-Bank-of-India.jpg

ওয়ান নিউজ ডেক্স: নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে স্টেট ব্যাংক অব ইন্ডিয়ায়। ব্যাংকটি ভিসা এক্সিকিউটিভ পদে নিয়োগ দেবে।

তবে কতজনকে নিয়োগ দেওয়া হবে, সেটি উল্লেখ করা হয়নি। পদটির জন্য পুরুষ ও মহিলা উভয়েই আবেদন করতে পারবেন।

পদের নাম
ভিসা এক্সিকিউটিভ

যোগ্যতা
কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে স্নাতক উত্তীর্ণরা আবেদন করতে পারবেন। পদটির জন্য কোনো পূর্ব অভিজ্ঞতার প্রয়োজন নেই। চাকরির বয়সসীমা ১৮ থেকে ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ১৫ হাজার টাকা। চূড়ান্তভাবে নির্বাচিত প্রার্থীকে বাংলাদেশের যেকোনো জায়গায় নিয়োগ দেওয়া হবে।

আবেদন প্রক্রিয়া
আগ্রহী প্রার্থীদের জীবনবৃত্তান্ত ‘ভিসা প্রেসিডেন্ট (ওপিএস), স্টেট ব্যাংক অব ইন্ডিয়া, কান্ট্রি অফিস, ৫৭-৫৭/এ উদয় টাওয়ার (প্রথম ফ্লোর), গুলশান এভিনিউ, ঢাকা’ এই ঠিকানায় পাঠাতে হবে।

আবেদনের সময়সীমা
আবেদন করা যাবে আগামী ২০ নভেম্বর ২০১৭ পর্যন্ত।

Top