আপডেটঃ
কক্সবাজার ও রামুতে বিভিন্ন মাদ্রাসা পরিদর্শনকালে আল্লামা শাহ আহমদ শফী কওমি শিক্ষার গুরুত্ব অনুধাবন করেই সরকার কওমি সনদের স্বীকৃতি দিয়েছেঢাকা টেস্টে বাংলাদেশের বিশাল জয়কক্সবাজার প্রেসক্লাবের সভাপতি মাহবুবর রহমান সম্পাদক আবু তাহের চৌধুরীচকরিয়া পৌরসভা যুবলীগ নেতা মোঃ বেলাল উদ্দিন ফরহাদের মৃত্যুতে রামু উপজেলা যুবলীগের শোকসোলাতানিয়া কেজি এন্ড নুরানী একাডেমীর পি.এস.সি পরীক্ষার্থীদে বিদায় ও সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন‘জনবিচ্ছিন্ন বিএনপি জামাত জ্বালাও পোড়াও এবং মানুষ হত্যার গভীর ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে’ত্রুটি কাটিয়ে পুরোদমে চট্টগ্রামে গ্যাস সরবরাহকর্ণফুলীতে ‘সাঁকো’ সংগঠনের উদ্যোগে পি.এস.সি পরীক্ষার্থীদের ফ্রি কোচিং সেবা ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠিতবিমান বন্দর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পি.এস. সি পরিক্ষাথীদের বিদায় সংবর্ধনা৩০ ডিসেম্বরই নির্বাচন: ইসিহাইকোর্টে হাজির হয়ে নিঃশর্ত ক্ষমা চেয়েছেন কক্সবাজারের ডিসি-এসপিউখিয়ার কলেজছাত্রী হত্যাকারী সন্ত্রাসী কবিরের গুলিবিদ্ধ লাশ উদ্ধারমাওলানা আনোয়ারের জানাজা ও দাফন সম্পন্ন‘থ্যাঙ্ক ইউ পিএম’ বিজ্ঞাপনের বিষয়ে অভিযোগ পেলে খতিয়ে দেখা হবে: ইসি সচিবনির্বাচন পিছিয়েছেন। আর নয়। একদিনও নয়, একঘণ্টাও নয়।

‘ভিসা এক্সিকিউটিভ’ নেবে স্টেট ব্যাংক অব ইন্ডিয়া

Bank-State-Bank-of-India.jpg

ওয়ান নিউজ ডেক্স: নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে স্টেট ব্যাংক অব ইন্ডিয়ায়। ব্যাংকটি ভিসা এক্সিকিউটিভ পদে নিয়োগ দেবে।

তবে কতজনকে নিয়োগ দেওয়া হবে, সেটি উল্লেখ করা হয়নি। পদটির জন্য পুরুষ ও মহিলা উভয়েই আবেদন করতে পারবেন।

পদের নাম
ভিসা এক্সিকিউটিভ

যোগ্যতা
কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে স্নাতক উত্তীর্ণরা আবেদন করতে পারবেন। পদটির জন্য কোনো পূর্ব অভিজ্ঞতার প্রয়োজন নেই। চাকরির বয়সসীমা ১৮ থেকে ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ১৫ হাজার টাকা। চূড়ান্তভাবে নির্বাচিত প্রার্থীকে বাংলাদেশের যেকোনো জায়গায় নিয়োগ দেওয়া হবে।

আবেদন প্রক্রিয়া
আগ্রহী প্রার্থীদের জীবনবৃত্তান্ত ‘ভিসা প্রেসিডেন্ট (ওপিএস), স্টেট ব্যাংক অব ইন্ডিয়া, কান্ট্রি অফিস, ৫৭-৫৭/এ উদয় টাওয়ার (প্রথম ফ্লোর), গুলশান এভিনিউ, ঢাকা’ এই ঠিকানায় পাঠাতে হবে।

আবেদনের সময়সীমা
আবেদন করা যাবে আগামী ২০ নভেম্বর ২০১৭ পর্যন্ত।

Top