আপডেটঃ
রাত পোহালেই কক্সবাজার অনলাইন সাংবাদিকদের মিলন মেলাআমি আমার শহরের লিডার: আইভীসু-শিক্ষায় শিক্ষিত হয়ে দেশকে এগিয়ে নিয়ে যেতে হবে – নোমান হোসেনজনবল সংকট ফুলছড়ি রেন্জ বেপরোয়া বনদস্যুরাখুটাখালীর পীর হাফেজ মাওলানা আবদুল হাই হুজুর আর নেইরামুর অবকাশ কমিউনিটি সেন্টারে ইউএনও’র নেতৃত্বে ভ্রাম্যমান আদালতের  অভিযান ॥ মাদক ও জুয়ার সামগ্রীসহ আটক ৪মোমেন হওয়ার জন্য পরিপূর্ণ ইসলামে প্রবেশ করুনডুলাহাজারা ইসলাম প্রচার ইসলামী তরুণ সংঘের নতুন কমিটি গঠিতনাইক্ষ্যংছড়িতে ৪ জন অপহরনঃ মুক্তিপন দাবীমহেশখালীতে গৃহবধূকে পিটিয়ে হত্যানিজ দেশে ফিরে যেতে রোহিঙ্গাদের ছয় দফা পূরণ করতে হবেনাইক্ষ্যংছড়ি দোছড়িতে চারজন কৃষক অপহরনচুনতির বিভিন্ন স্কুলে ৯৭ ব্যাচ এর উদ্যোগে দরিদ্র শিশুদের মাঝে পোশাক বিতরণঃকর্ণফুলীতে ওয়ারেন্টভূক্ত আসামী গ্রেফতার,ছাড়িয়ে নিতে জোর তদবিরঃশ্রীলঙ্কাকে গুঁড়িয়ে দিল টাইগাররা

পরকীয়া প্রেমে বাধা দেয়ায় স্বামীকে ছুরিকাঘাত

pic-13.11.17.jpg

ইয়ানূর রহমান : যশোরের কেশবপুরে স্ত্রীর পরকীয়া প্রেমে বাধা দেয়ায় স্বামীকে ছুরি মেরে ও পিটিয়ে হত্যার চেষ্টা করেছে স্ত্রীর পরকীয়া প্রেমিক।

রবিবার আহত অবস্থায় ওই স্বামীকে প্রথমে কেশবপুর হাসপাতালে পরে অবস্থার অবনতি হওয়ায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

জানা গেছে, উপজেলার গোবিন্দপুর গ্রামের গফুর শেখের ছেলে আসানুর শেখের (৩০) সঙ্গে একই উপজেলার মেহেরপুর গ্রামের মৃত অহেদ আলী গাজীর মেয়ে জেসমিন খাতুনের (২৪) ২০১৩ সালে বিয়ে হয়। তাদের একটি মেয়ে ও একটি ছেলে রয়েছে।

কিন্তু বেশ কিছুদিন স্ত্রী জেসমিন খাতুন উপজেলার মেহেরপুর গ্রামের বাবু গাজীর সঙ্গে পরকীয়া প্রেমে জড়িয়ে পড়ে। প্রতিবাদ করলে রবিবার সকালে স্ত্রীর প্রেমিক বাবু গাজী চিংড়া বাজারে আসার পথে ছুরি মেরে এক প্রকার হত্যার চেষ্টা করে। সে এর আগেও তাকে মারপিট করে গুরুত্বর আহত করেছিল। এ রিপোর্ট লেখা পর্যন্ত কেশবপুর থানায় মামলার প্রস্তুতি চলছিল।

Top