আপডেটঃ
রোহিঙ্গা ক্যাম্পে নিষিদ্ধ ৪১ এনজিওওয়াইফাইয়ের গতি বাড়ানোর জাদুকরি ৪ উপায়কক্সবাজার থানার ওসির কক্ষে ভুয়া মেজর, অত:পর শ্রীঘরে…এবারও হজের খুতবায় নতুন খতিবফাইনালে হেরে গেল বাংলাদেশের মেয়েরানির্বাচনে সংবিধানের বাইরে যাওয়ার সুযোগ নেই : কাদেরযারা নাগরিক স্বাধীনতা কেড়ে নেয় তারা আগ্রাসী শক্তিফেসবুক-টুইটারে প্রধানমন্ত্রীর ব্যক্তিগত কোনো আইডি নেইজাতিসংঘের সাবেক মহাসচিব কফি আনান আর নেইচট্টগ্রাম ফয়স’লেকে নৃশংস খুনের ঘটনায় পুলিশের সংবাদ সম্মেলন– সাবেক স্বামীকে খুন করতে চীন দেশ হতে বাংলাদেশ আগমণ ডাঃ রুকসানারউখিয়া-টেকনাফবাসী রোহিঙ্গাদের জন্য যে উদারতা দেখিয়েছে তা মাদকের বদনামে ধুলিস্যাৎ করা যাবেনাঃ বাহাদুরমাস্টার্স ফাইনালে কক্সবাজার সিটি কলেজের পাশের হার ৮৭%মির্জা ফখরুলের বক্তব্য ‘রাষ্ট্রদ্রোহিতা’র সামিল: কাদেরঈদ যাত্রা: শিডিউলে নেই ট্রেন, ঠিক সময়ে মিলছে বাসঈদ: মশলার জোগাড়, দেরি নয় আর

জনবল নেবে প্রতিরক্ষা মন্ত্রণালয়

Govt.jpg

ওয়ান নিউজ ডেক্স: নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে প্রতিরক্ষা মন্ত্রণালয়। প্রতিরক্ষা গোয়েন্দা মহাপরিদপ্তরের সাংগঠনিক কাঠামোভুক্ত প্রধান প্রশাসনিক আওতাধীন বেসামরিক সহকারী পরিচালক ও উপসহকারী পরিচালক পদে এই নিয়োগ দেওয়া হবে।

এ দুই পদে ২৬ জনকে নিয়োগ দেওয়া হবে। বাংলাদেশের সব জেলার পুরুষ ও মহিলা পদগুলোতে আবেদন করতে পারবেন।

পদের নাম: সহকারী পরিচালক

যোগ্যতা
কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে প্রথম শ্রেণি বা সমমানের সিজিপি-এতে স্নাতকোত্তর বা সমমানের ডিগ্রি থাকতে হবে। অথবা কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপি-এতে স্নাতক বা সমমানের ডিগ্রিসহ দ্বিতীয় শ্রেণি থাকতে হবে। ওই পদে ১০ জনকে নিয়োগ দেওয়া হবে।

বেতন: নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ২২ হাজার থেকে ৫৩ হাজার ৬০ টাকা।

পদের নাম: উপ-সহকারী পরিচালক

যোগ্যতা
কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপি-এতে স্নাতক বা সমমানের ডিগ্রিসহ দ্বিতীয় শ্রেণি থাকতে হবে। ওই পদে ১৬ জনকে নিয়োগ দেওয়া হবে।

বেতন: নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ১৬ হাজার থেকে ৩৮ হাজার ৬৪০ টাকা।

আবেদন প্রক্রিয়া
আগ্রহী প্রার্থীরা http://cao.teletalk.com.bd ওয়েবসাইটে প্রবেশ করে সংশ্লিষ্ট নির্দেশনা অনুযায়ী আবেদন ফরম পূরণ করতে পারবেন।

আবেদনের সময়সীমা
আগামী ৭ ডিসেম্বর ২০১৭ তারিখ পর্যন্ত পদগুলোতে আবেদন করা যাবে। তবে একজন প্রার্থী একাধিক পদে আবেদন করতে পারবেন না।

Top