আপডেটঃ
২৫ ঘন্টা পর ২ শিক্ষার্থীর লাশ উদ্ধারকক্সবাজার পৌরসভার নৌকার মাঝি মুজিব চেয়ারম্যানগুরুতর অসুস্থ পর্নো অভিনেত্রী সানি লিওনব্রাজিল জিতল ২-০ গোলে‘নির্বাচনে জয়ী হতে গিয়ে যেন দলের বদনাম না হয়’সৌদি নারীরা রোববার থেকে গাড়ি চালাবেনবাস ডোবায় পড়ে নিহত ৩, আহত ৫জনকে চমেকে ভর্তিগণধর্ষণের ঘটনায় খাগড়াছড়িতে মানববন্ধনতিন সিটিতে নৌকার মাঝি হলেন লিটন, সাদিক ও কামরানইনজুরি টাইমের গোলে ব্রাজিলের জয়প্রথমার্ধে কোস্টারিকার বিপক্ষে ০-০ হট ফেবারিট ব্রাজিলনাইজেরিয়ার বিপক্ষে নামার আগেই সাম্পাওলির বিদায়?বিএনপির সঙ্গে প্রেম করার কোনো সুযোগ নেই-কাদেরনাইজেরিয়া-আইসল্যান্ড ম্যাচে ভাগ্য ঝুলছে আর্জেন্টিনারব্রাজিলের ফিরে আসার ম্যাচ, নাকি…?

জনবল নেবে প্রতিরক্ষা মন্ত্রণালয়

Govt.jpg

ওয়ান নিউজ ডেক্স: নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে প্রতিরক্ষা মন্ত্রণালয়। প্রতিরক্ষা গোয়েন্দা মহাপরিদপ্তরের সাংগঠনিক কাঠামোভুক্ত প্রধান প্রশাসনিক আওতাধীন বেসামরিক সহকারী পরিচালক ও উপসহকারী পরিচালক পদে এই নিয়োগ দেওয়া হবে।

এ দুই পদে ২৬ জনকে নিয়োগ দেওয়া হবে। বাংলাদেশের সব জেলার পুরুষ ও মহিলা পদগুলোতে আবেদন করতে পারবেন।

পদের নাম: সহকারী পরিচালক

যোগ্যতা
কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে প্রথম শ্রেণি বা সমমানের সিজিপি-এতে স্নাতকোত্তর বা সমমানের ডিগ্রি থাকতে হবে। অথবা কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপি-এতে স্নাতক বা সমমানের ডিগ্রিসহ দ্বিতীয় শ্রেণি থাকতে হবে। ওই পদে ১০ জনকে নিয়োগ দেওয়া হবে।

বেতন: নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ২২ হাজার থেকে ৫৩ হাজার ৬০ টাকা।

পদের নাম: উপ-সহকারী পরিচালক

যোগ্যতা
কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপি-এতে স্নাতক বা সমমানের ডিগ্রিসহ দ্বিতীয় শ্রেণি থাকতে হবে। ওই পদে ১৬ জনকে নিয়োগ দেওয়া হবে।

বেতন: নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ১৬ হাজার থেকে ৩৮ হাজার ৬৪০ টাকা।

আবেদন প্রক্রিয়া
আগ্রহী প্রার্থীরা http://cao.teletalk.com.bd ওয়েবসাইটে প্রবেশ করে সংশ্লিষ্ট নির্দেশনা অনুযায়ী আবেদন ফরম পূরণ করতে পারবেন।

আবেদনের সময়সীমা
আগামী ৭ ডিসেম্বর ২০১৭ তারিখ পর্যন্ত পদগুলোতে আবেদন করা যাবে। তবে একজন প্রার্থী একাধিক পদে আবেদন করতে পারবেন না।

Top