আপডেটঃ
কক্সবাজার আন্চলিক পাসপোর্ট অফিসে বদলীল আদেশ অমান্য করে বহাল আছে সত্যব্রত শর্মাচকরিয়ায় বঙ্গবন্ধু সাফারি পার্কে দর্শনার্থী বাড়তি বিনোদনে যোগ হয়েছে আকর্ষনীয় তিন জোড়া আফ্রিকান জেব্রাজনগণ কিন্তু খুব হিসেবি, ঠিকই মাথায় রাখবে: প্রধানমন্ত্রীকান্না প্রসঙ্গে সমালোচকদের ধুয়ে দিলেন নেইমার!৩-১ ব্যবধানে এগিয়ে বেলজিয়ামচট্টগ্রামে গ্রাহকের শত কোটি টাকা নিয়ে উধাও “ডিজিটাল কিং মাল্টিপারপাস কো-অপারেটিভ সোসাইটি”চকরিয়ায় মহাসড়ক থেকে যুবকের লাশ উদ্ধারচকরিয়ায় গাড়ীর চাপায় মহেশখালীর মহিলা ভাইস চেয়ারম্যান শাশুড়ি নিহত২৫ ঘন্টা পর ২ শিক্ষার্থীর লাশ উদ্ধারকক্সবাজার পৌরসভার নৌকার মাঝি মুজিব চেয়ারম্যানগুরুতর অসুস্থ পর্নো অভিনেত্রী সানি লিওনব্রাজিল জিতল ২-০ গোলে‘নির্বাচনে জয়ী হতে গিয়ে যেন দলের বদনাম না হয়’সৌদি নারীরা রোববার থেকে গাড়ি চালাবেনবাস ডোবায় পড়ে নিহত ৩, আহত ৫জনকে চমেকে ভর্তি

‘গোপন সূত্রটা’ কী আমি জানতে চাই: অপু

apu.jpg

ওয়ান নিউজ বিনোদন ডেক্স: শাকিবের সঙ্গে ডিভোর্স সংক্রান্ত বিষয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বললেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস। আসলেই কি ডিভোর্সের দিকে এগুচ্ছেন শাকিব-অপু দম্পতি!

সোমবার সন্ধ্যায় ঢাকায় বেইলী রোডের ক্যাফে থার্টি থ্রি রেস্টুরেন্টে সবুজ সাগর গ্রুপ আয়োজিত সংবাদ সম্মেলনে এ বিষয়ে কথা বলেন তিনি। এই প্রতিষ্ঠানটির ব্র্যান্ড অ্যাম্বাসেডর হচ্ছেন তিনি।

কয়েক দিন ধরে মিডিয়ায় আলোচনার বিষয় শাকিব-অপুর ডিভোর্স। তাই এই বিষয়ে প্রশ্নের মুখোমুখি হতে হয় অপুকে। তবে পরিষ্কার করে কিছু বলছেন না তিনি।

অপু বিশ্বাস বলেন, ‘আমি পরিবারের সঙ্গে আলোচনা না করে তো কিছু বলতে পারি না। আমি আসলে কিছুই জানি না। গোপন সূত্রে জানা গেছে এমনটি লিখে নিউজ প্রকাশ করছে অনেকেই। এই গোপন সূত্রটা আসলে কী এটা আমি জানতে চাই। আমিই কিছু জানি না। আমাকে পত্রিকার মাধ্যমেই জানতে হচ্ছে।’

ডিভোর্স সংক্রান্ত কোনো তথ্য তিনি শাকিবের পক্ষ থেকে পাননি জানিয়ে বলেন, ‘আমি সাংবাদিক না। গোপন সূত্রটা কী আমি জানতে চাই। আমি অভিনেত্রী। অভিনয় কিভাবে করতে হয় সেটা বলতে পারি। শাকিব বর্তমানে অভিনয় নিয়ে ব্যস্ত। আর কিছু বলতে চাই না।’

উল্লেখ্য, শাকিব খান ও অপু বিশ্বাস তাদের বিয়ের খবর গত নয় বছর ধরে গোপন রেখেছিলেন। এরপর চলতি বছরের ১০ এপ্রিল অপু শাকিবের ছেলেকে নিয়ে একটি বেসরকারি টিভি চ্যানেলে বিয়ের কথা প্রকাশ করেন।

কলকাতার একটি ক্লিনিকে ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর জন্ম হয় শাকিব-অপু দম্পতির ছেলে আব্রাহাম খান জয়ের। এখন ছেলেকে নিয়ে রাজধানীর নিকেতনের বাসায় অপু তার পরিবারের সঙ্গে শাকিবকে ছাড়াই আছেন। এরই মধ্যে ছড়িয়ে পড়েছে তাদের ডিভোর্সের গুঞ্জন।

Top