আপডেটঃ
রোহিঙ্গা ক্যাম্পে নিষিদ্ধ ৪১ এনজিওওয়াইফাইয়ের গতি বাড়ানোর জাদুকরি ৪ উপায়কক্সবাজার থানার ওসির কক্ষে ভুয়া মেজর, অত:পর শ্রীঘরে…এবারও হজের খুতবায় নতুন খতিবফাইনালে হেরে গেল বাংলাদেশের মেয়েরানির্বাচনে সংবিধানের বাইরে যাওয়ার সুযোগ নেই : কাদেরযারা নাগরিক স্বাধীনতা কেড়ে নেয় তারা আগ্রাসী শক্তিফেসবুক-টুইটারে প্রধানমন্ত্রীর ব্যক্তিগত কোনো আইডি নেইজাতিসংঘের সাবেক মহাসচিব কফি আনান আর নেইচট্টগ্রাম ফয়স’লেকে নৃশংস খুনের ঘটনায় পুলিশের সংবাদ সম্মেলন– সাবেক স্বামীকে খুন করতে চীন দেশ হতে বাংলাদেশ আগমণ ডাঃ রুকসানারউখিয়া-টেকনাফবাসী রোহিঙ্গাদের জন্য যে উদারতা দেখিয়েছে তা মাদকের বদনামে ধুলিস্যাৎ করা যাবেনাঃ বাহাদুরমাস্টার্স ফাইনালে কক্সবাজার সিটি কলেজের পাশের হার ৮৭%মির্জা ফখরুলের বক্তব্য ‘রাষ্ট্রদ্রোহিতা’র সামিল: কাদেরঈদ যাত্রা: শিডিউলে নেই ট্রেন, ঠিক সময়ে মিলছে বাসঈদ: মশলার জোগাড়, দেরি নয় আর

কর্ণফূলীতে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযানঃ

Ctg-2.jpg

জে,জাহেদ চট্টগ্রাম ব্যুরোচিফঃ

কর্ণফূলী উপজেলার জুলধা ইউনিয়নের আল মদিনা রাস্তার মাথা এলাকা পিএবি সড়কের দুপাশে সরকারি জায়গা দখল করে অবৈধভাবে নির্মাণ করা স্থাপনা উচ্ছেদ করা হয়েছে।

আজ সোমবার বিকাল ৩টার সময় কর্ণফূলী উপজেলার নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট বিজেন ব্যানার্জী নেতৃত্বে সরকারি জায়গা দখলমুক্ত করতে এ উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়।

কর্ণফূলী থানা পুলিশের সহযোগিতায় অভিযানকালে,দীর্ঘদিন যাবৎ দোকানঘর নির্মাণ ও গ্যারেজের মালামাল যত্রতত্র রেখে সড়কে যানজট সৃষ্টি করা এসব অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কর্ণফূলী উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট বিজেন ব্যানার্জী জানান,’যারা অবৈধ ভাবে সরকারি খাস জমি দখল করে জনসাধারণের স্বাভাবিক জীবনে ব্যাঘাত সৃষ্টি করে।

মৌখিকভাবে ঘোষনা দেন,তারা যেনো আগামী এক সপ্তাহের মধ্যে স্ব-উদ্যোগে এসব অবৈধ স্থাপনা উচ্ছেদ করে।

অন্যথায় এসবের বিরুদ্ধে কঠোর শাস্তি নেওয়া হবে জানান তিনি।

কেননা জনবহুল এই সড়ক দিয়ে প্রতিদিন দক্ষিণ জেলার সকল তিন চাকার গাড়ি চলাচল করে। সড়কের দুই পাশে অবৈধ স্থাপনা গড়ে ওঠায় যাত্রীদের যানজটের ভোগান্তিতে পড়তে হয়।

আজ অবৈধ স্থাপনা উচ্ছেদের মধ্যে দিয়ে দীর্ঘ দিনের ভোগান্তির সমাপ্তি ঘটে বলে জানান স্থানীয় জনগণ।

Top