আপডেটঃ
চট্টগ্রামে নেবুলাইজার ও ভেজিটেবল কাটার মেশিনে ২ কেজি স্বর্ণ সহ আটক ১সেনাবাহিনীতে অফিসার পদে নিয়োগডিমেরিট পয়েন্টের সাথে জরিমানাও গুনতে হচ্ছে সাকিবকেতাপসের প্রশংসায় সানি লিওনবিনোদনের এক অনবদ্য আয়োজন-গৌহাটি শিলংশীতকালীন গোসলে ৯ ভুল‘দেশের উন্নয়ন অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন’সব পক্ষের অংশগ্রহণ ছাড়া নির্বাচন কার্যকর হবে নাযশোরের নারাঙ্গালীতে প্রতিপক্ষের হামলায় আ’লীগ কর্মী জখমহঠাৎ শেখ সুজাতের বাসায় রেজা কিবরিয়ামানুষের সাথে কথা বলার দিকনির্দেশনাজাতীয় প্রেসক্লাব নির্বাচনে সভাপতি সাইফুল, সম্পাদক ফরিদাপ্রতিযোগিতা মানে প্রতিহিংসা নয়: সিইসিবর্তমান সরকার ইসলামের সরকারঃ এমপি বদিগণ মানুষের অধিকার আদায় করতে ধানের শীষে ভোট দিন : এড. শামীম আরা স্বপ্না

কর্ণফূলীতে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযানঃ

Ctg-2.jpg

জে,জাহেদ চট্টগ্রাম ব্যুরোচিফঃ

কর্ণফূলী উপজেলার জুলধা ইউনিয়নের আল মদিনা রাস্তার মাথা এলাকা পিএবি সড়কের দুপাশে সরকারি জায়গা দখল করে অবৈধভাবে নির্মাণ করা স্থাপনা উচ্ছেদ করা হয়েছে।

আজ সোমবার বিকাল ৩টার সময় কর্ণফূলী উপজেলার নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট বিজেন ব্যানার্জী নেতৃত্বে সরকারি জায়গা দখলমুক্ত করতে এ উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়।

কর্ণফূলী থানা পুলিশের সহযোগিতায় অভিযানকালে,দীর্ঘদিন যাবৎ দোকানঘর নির্মাণ ও গ্যারেজের মালামাল যত্রতত্র রেখে সড়কে যানজট সৃষ্টি করা এসব অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কর্ণফূলী উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট বিজেন ব্যানার্জী জানান,’যারা অবৈধ ভাবে সরকারি খাস জমি দখল করে জনসাধারণের স্বাভাবিক জীবনে ব্যাঘাত সৃষ্টি করে।

মৌখিকভাবে ঘোষনা দেন,তারা যেনো আগামী এক সপ্তাহের মধ্যে স্ব-উদ্যোগে এসব অবৈধ স্থাপনা উচ্ছেদ করে।

অন্যথায় এসবের বিরুদ্ধে কঠোর শাস্তি নেওয়া হবে জানান তিনি।

কেননা জনবহুল এই সড়ক দিয়ে প্রতিদিন দক্ষিণ জেলার সকল তিন চাকার গাড়ি চলাচল করে। সড়কের দুই পাশে অবৈধ স্থাপনা গড়ে ওঠায় যাত্রীদের যানজটের ভোগান্তিতে পড়তে হয়।

আজ অবৈধ স্থাপনা উচ্ছেদের মধ্যে দিয়ে দীর্ঘ দিনের ভোগান্তির সমাপ্তি ঘটে বলে জানান স্থানীয় জনগণ।

Top