আপডেটঃ
রাত পোহালেই কক্সবাজার অনলাইন সাংবাদিকদের মিলন মেলাআমি আমার শহরের লিডার: আইভীসু-শিক্ষায় শিক্ষিত হয়ে দেশকে এগিয়ে নিয়ে যেতে হবে – নোমান হোসেনজনবল সংকট ফুলছড়ি রেন্জ বেপরোয়া বনদস্যুরাখুটাখালীর পীর হাফেজ মাওলানা আবদুল হাই হুজুর আর নেইরামুর অবকাশ কমিউনিটি সেন্টারে ইউএনও’র নেতৃত্বে ভ্রাম্যমান আদালতের  অভিযান ॥ মাদক ও জুয়ার সামগ্রীসহ আটক ৪মোমেন হওয়ার জন্য পরিপূর্ণ ইসলামে প্রবেশ করুনডুলাহাজারা ইসলাম প্রচার ইসলামী তরুণ সংঘের নতুন কমিটি গঠিতনাইক্ষ্যংছড়িতে ৪ জন অপহরনঃ মুক্তিপন দাবীমহেশখালীতে গৃহবধূকে পিটিয়ে হত্যানিজ দেশে ফিরে যেতে রোহিঙ্গাদের ছয় দফা পূরণ করতে হবেনাইক্ষ্যংছড়ি দোছড়িতে চারজন কৃষক অপহরনচুনতির বিভিন্ন স্কুলে ৯৭ ব্যাচ এর উদ্যোগে দরিদ্র শিশুদের মাঝে পোশাক বিতরণঃকর্ণফুলীতে ওয়ারেন্টভূক্ত আসামী গ্রেফতার,ছাড়িয়ে নিতে জোর তদবিরঃশ্রীলঙ্কাকে গুঁড়িয়ে দিল টাইগাররা

কর্ণফূলীতে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযানঃ

Ctg-2.jpg

জে,জাহেদ চট্টগ্রাম ব্যুরোচিফঃ

কর্ণফূলী উপজেলার জুলধা ইউনিয়নের আল মদিনা রাস্তার মাথা এলাকা পিএবি সড়কের দুপাশে সরকারি জায়গা দখল করে অবৈধভাবে নির্মাণ করা স্থাপনা উচ্ছেদ করা হয়েছে।

আজ সোমবার বিকাল ৩টার সময় কর্ণফূলী উপজেলার নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট বিজেন ব্যানার্জী নেতৃত্বে সরকারি জায়গা দখলমুক্ত করতে এ উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়।

কর্ণফূলী থানা পুলিশের সহযোগিতায় অভিযানকালে,দীর্ঘদিন যাবৎ দোকানঘর নির্মাণ ও গ্যারেজের মালামাল যত্রতত্র রেখে সড়কে যানজট সৃষ্টি করা এসব অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কর্ণফূলী উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট বিজেন ব্যানার্জী জানান,’যারা অবৈধ ভাবে সরকারি খাস জমি দখল করে জনসাধারণের স্বাভাবিক জীবনে ব্যাঘাত সৃষ্টি করে।

মৌখিকভাবে ঘোষনা দেন,তারা যেনো আগামী এক সপ্তাহের মধ্যে স্ব-উদ্যোগে এসব অবৈধ স্থাপনা উচ্ছেদ করে।

অন্যথায় এসবের বিরুদ্ধে কঠোর শাস্তি নেওয়া হবে জানান তিনি।

কেননা জনবহুল এই সড়ক দিয়ে প্রতিদিন দক্ষিণ জেলার সকল তিন চাকার গাড়ি চলাচল করে। সড়কের দুই পাশে অবৈধ স্থাপনা গড়ে ওঠায় যাত্রীদের যানজটের ভোগান্তিতে পড়তে হয়।

আজ অবৈধ স্থাপনা উচ্ছেদের মধ্যে দিয়ে দীর্ঘ দিনের ভোগান্তির সমাপ্তি ঘটে বলে জানান স্থানীয় জনগণ।

Top