আপডেটঃ
কক্সবাজারের মানবতার শ্রেষ্ট মানব সেবক ড়াক্তার রেজাউল করিম মনছুরযেখানে সেখানে কান পরিষ্কার করবেন নাসাকিবের না থাকাটা আমার জন্য বাড়তি দায়িত্ব : মিরাজআন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়ে ‘আইইই ডে’ পালিতইতিহাসে ১ম বার মার্কিন সেনার বৃহত্তম কমান্ডের দায়িত্বে নারী!৩৭ বছর পর ইরানের মেয়েরা ফুটবল মাঠেআবার নির্বাসনে তনুশ্রী?সৌদি বাদশাহর সঙ্গে প্রধানমন্ত্রীর বৈঠককর্ণফুলীতে মামুন হত্যার আসামিদের গ্রেফতারের দাবিতে সড়ক অবরোধ ও বিক্ষোভকুমারীপূজা উপলক্ষে হিলি সীমান্তে বিজিবিকে মিষ্টি উপহার দিয়ে শুভেচ্ছা জানিয়েছে ভারতী বিএসএফবেনাপোল সীমান্তে বিপুল পরিমাণ ফেনসিডিলসহ ২ পাচারকারী আটকসব সদস্য রাষ্ট্র একসঙ্গে কাজ করলে শান্তি নিশ্চিত হয় : স্পিকারনির্বাচন কবে, জানতে চাইলেন মার্কিন কূটনীতিকসভাপতি কমল এমপি, সাধারণ সম্পাদক হুদা বঙ্গবন্ধু পরিষদ কক্সবাজার জেলা কমিটি অনুমোদনযশোরে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

কর্ণফূলীতে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযানঃ

Ctg-2.jpg

জে,জাহেদ চট্টগ্রাম ব্যুরোচিফঃ

কর্ণফূলী উপজেলার জুলধা ইউনিয়নের আল মদিনা রাস্তার মাথা এলাকা পিএবি সড়কের দুপাশে সরকারি জায়গা দখল করে অবৈধভাবে নির্মাণ করা স্থাপনা উচ্ছেদ করা হয়েছে।

আজ সোমবার বিকাল ৩টার সময় কর্ণফূলী উপজেলার নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট বিজেন ব্যানার্জী নেতৃত্বে সরকারি জায়গা দখলমুক্ত করতে এ উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়।

কর্ণফূলী থানা পুলিশের সহযোগিতায় অভিযানকালে,দীর্ঘদিন যাবৎ দোকানঘর নির্মাণ ও গ্যারেজের মালামাল যত্রতত্র রেখে সড়কে যানজট সৃষ্টি করা এসব অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কর্ণফূলী উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট বিজেন ব্যানার্জী জানান,’যারা অবৈধ ভাবে সরকারি খাস জমি দখল করে জনসাধারণের স্বাভাবিক জীবনে ব্যাঘাত সৃষ্টি করে।

মৌখিকভাবে ঘোষনা দেন,তারা যেনো আগামী এক সপ্তাহের মধ্যে স্ব-উদ্যোগে এসব অবৈধ স্থাপনা উচ্ছেদ করে।

অন্যথায় এসবের বিরুদ্ধে কঠোর শাস্তি নেওয়া হবে জানান তিনি।

কেননা জনবহুল এই সড়ক দিয়ে প্রতিদিন দক্ষিণ জেলার সকল তিন চাকার গাড়ি চলাচল করে। সড়কের দুই পাশে অবৈধ স্থাপনা গড়ে ওঠায় যাত্রীদের যানজটের ভোগান্তিতে পড়তে হয়।

আজ অবৈধ স্থাপনা উচ্ছেদের মধ্যে দিয়ে দীর্ঘ দিনের ভোগান্তির সমাপ্তি ঘটে বলে জানান স্থানীয় জনগণ।

Top