আপডেটঃ
রাত পোহালেই কক্সবাজার অনলাইন সাংবাদিকদের মিলন মেলাআমি আমার শহরের লিডার: আইভীসু-শিক্ষায় শিক্ষিত হয়ে দেশকে এগিয়ে নিয়ে যেতে হবে – নোমান হোসেনজনবল সংকট ফুলছড়ি রেন্জ বেপরোয়া বনদস্যুরাখুটাখালীর পীর হাফেজ মাওলানা আবদুল হাই হুজুর আর নেইরামুর অবকাশ কমিউনিটি সেন্টারে ইউএনও’র নেতৃত্বে ভ্রাম্যমান আদালতের  অভিযান ॥ মাদক ও জুয়ার সামগ্রীসহ আটক ৪মোমেন হওয়ার জন্য পরিপূর্ণ ইসলামে প্রবেশ করুনডুলাহাজারা ইসলাম প্রচার ইসলামী তরুণ সংঘের নতুন কমিটি গঠিতনাইক্ষ্যংছড়িতে ৪ জন অপহরনঃ মুক্তিপন দাবীমহেশখালীতে গৃহবধূকে পিটিয়ে হত্যানিজ দেশে ফিরে যেতে রোহিঙ্গাদের ছয় দফা পূরণ করতে হবেনাইক্ষ্যংছড়ি দোছড়িতে চারজন কৃষক অপহরনচুনতির বিভিন্ন স্কুলে ৯৭ ব্যাচ এর উদ্যোগে দরিদ্র শিশুদের মাঝে পোশাক বিতরণঃকর্ণফুলীতে ওয়ারেন্টভূক্ত আসামী গ্রেফতার,ছাড়িয়ে নিতে জোর তদবিরঃশ্রীলঙ্কাকে গুঁড়িয়ে দিল টাইগাররা

‘হীরার আংটিতে’ অপহৃত হলেন প্রভা

Prova.jpg

ওয়ান নিউজ বিনোদন ডেক্স: আসাদুজ্জামান সোহাগের রচনায় চয়নিকা চৌধুরীর ‘হীরার আংটি’ নামক একটি খণ্ড নাটকে অভিনয় করেছেন অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা, অভিনেতা শিপন মিত্র ও সজল।

নাটকের গল্পে দেখা যাবে, পারিবারিকভাবে বিয়ে ঠিক হওয়ার পর প্রভা অপহৃত হন।

অবশেষে প্রভাকে পাওয়া গেলেও পলাতক রয়ে যান প্রভার হবু স্বামী শিপন মিত্র।

নির্মাতা চয়নিকা চৌধুরী জানান, রাসেল ও রুপা দুজন দুজনকে ভালোবাসে। পারিবারিকভাবে তাদের বিয়ে ঠিক হয়। এরপর রুপা অপহৃত হয়। পরে রুপাকে পাওয়া যায় কিন্তু পলাতক থাকে রাসেল। সে সময়ে রুপার জীবনে উপস্থিত হয় রাসেলের বন্ধু পাভেল। তারপর কী ঘটে সেটি জানার জন্য নাটকটি দেখতে হবে।

নাটকটি প্রসঙ্গে প্রভা বলেন, নাটকের গল্পটি অনেক চমৎকার। গল্পের মধ্যে একটা রহস্য লুকায়িত আছে।

এই নাটকে আমার বিপরীতে সজল ও শিপন মিত্রকে দেখা যাবে। নাটকটি নিয়ে আমি আশাবাদী।

শিপন মিত্র বলেন, চয়নিকা চৌধুরী ও প্রভার সঙ্গে এটি আমার দ্বিতীয় কাজ। নাটকের গল্পটি রহস্যময়। আমার চরিত্রটিও বেশ মজার। আমার এবং প্রভার রসায়ন দর্শকদের ভালো লাগবে আশা করছি।

প্রসঙ্গত, এর আগে নির্মাতা চয়নিকা চৌধুরীর ‘ও আমার ভালোবাসার দেশ’ শীর্ষক একটি নাটকে প্রভা ও শিপন মিত্র জুটিবদ্ধ হয়ে কাজ করেছেন।

আসছে ১৬ই ডিসেম্বর নাটকটি কোনো একটি চ্যানেলে প্রচার হবে বলে জানা যায়।

Top