আপডেটঃ
রাত পোহালেই কক্সবাজার অনলাইন সাংবাদিকদের মিলন মেলাআমি আমার শহরের লিডার: আইভীসু-শিক্ষায় শিক্ষিত হয়ে দেশকে এগিয়ে নিয়ে যেতে হবে – নোমান হোসেনজনবল সংকট ফুলছড়ি রেন্জ বেপরোয়া বনদস্যুরাখুটাখালীর পীর হাফেজ মাওলানা আবদুল হাই হুজুর আর নেইরামুর অবকাশ কমিউনিটি সেন্টারে ইউএনও’র নেতৃত্বে ভ্রাম্যমান আদালতের  অভিযান ॥ মাদক ও জুয়ার সামগ্রীসহ আটক ৪মোমেন হওয়ার জন্য পরিপূর্ণ ইসলামে প্রবেশ করুনডুলাহাজারা ইসলাম প্রচার ইসলামী তরুণ সংঘের নতুন কমিটি গঠিতনাইক্ষ্যংছড়িতে ৪ জন অপহরনঃ মুক্তিপন দাবীমহেশখালীতে গৃহবধূকে পিটিয়ে হত্যানিজ দেশে ফিরে যেতে রোহিঙ্গাদের ছয় দফা পূরণ করতে হবেনাইক্ষ্যংছড়ি দোছড়িতে চারজন কৃষক অপহরনচুনতির বিভিন্ন স্কুলে ৯৭ ব্যাচ এর উদ্যোগে দরিদ্র শিশুদের মাঝে পোশাক বিতরণঃকর্ণফুলীতে ওয়ারেন্টভূক্ত আসামী গ্রেফতার,ছাড়িয়ে নিতে জোর তদবিরঃশ্রীলঙ্কাকে গুঁড়িয়ে দিল টাইগাররা

বিএসএমএমইউ’র রেসিডেন্সি প্রোগ্রামের ভর্তির ফল প্রকাশ

bsmmu.jpg

ওয়ান নিউজ ডেক্স: বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) অধীন ফেজ-এ-এর মার্চ-১৮ সেশনের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ হয়েছে। শুক্রবার রাত ১১টায় পরীক্ষার ফল বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইটে (www.bsmmu.edu.bd) প্রকাশ এবং নোটিশ বোর্ডে টানিয়ে দেয়া হয়।

এর আগে শুক্রবার সকাল ৯টা থেকে দুপুর ১২টা পর্যন্ত বুয়েটের মেইন ক্যাম্পাস, পলাশী ক্যাম্পাস ও ইডেন মহিলা কলেজে এ পরীক্ষা অনুষ্ঠিত হয়। মোট ৬২টি ডিসিপ্লিনে ভর্তির জন্য ১০৯৯টি আসনের বিপরীতে পরীক্ষার্থীর সংখ্যা ছিলো ৮১৬২ জন।

অনুষদ ভিত্তিক পরীক্ষার্থী ও আসন সংখ্যা হলো- মেডিসিন অনুষদে পরীক্ষার্থী ৩৫৩৬ জন আসন ৪৭৫টি, সার্জারি অনুষদে পরীক্ষার্থী ৩৩৩৮ জন আসন ৪৫৯টি, বেসিক সায়েন্স ও প্যারাক্লিনিক্যাল সায়েন্স অনুষদে পরীক্ষার্থী ৯৬৩ জন আসন ১১৯টি এবং ডেন্টাল অনুষদে পরীক্ষার্থী ৩২৫ জন আসন ৪৬টি। চারটি অনুষদের মোট ৮১৬২ পরীক্ষার্থীর মধ্যে ৭৭২৫ জন অংশ নেন।

বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ডা. কামরুল হাসান খান পরীক্ষা চলাকালীন বিভিন্ন হল পরির্দশন করেন। এ সময় সুষ্ঠু ও সুন্দরভাবে পরীক্ষা কার্যক্রম সম্পন্ন হওয়ায় সন্তোষ প্রকাশ করেন তিনি।

Top