আপডেটঃ
রাত পোহালেই কক্সবাজার অনলাইন সাংবাদিকদের মিলন মেলাআমি আমার শহরের লিডার: আইভীসু-শিক্ষায় শিক্ষিত হয়ে দেশকে এগিয়ে নিয়ে যেতে হবে – নোমান হোসেনজনবল সংকট ফুলছড়ি রেন্জ বেপরোয়া বনদস্যুরাখুটাখালীর পীর হাফেজ মাওলানা আবদুল হাই হুজুর আর নেইরামুর অবকাশ কমিউনিটি সেন্টারে ইউএনও’র নেতৃত্বে ভ্রাম্যমান আদালতের  অভিযান ॥ মাদক ও জুয়ার সামগ্রীসহ আটক ৪মোমেন হওয়ার জন্য পরিপূর্ণ ইসলামে প্রবেশ করুনডুলাহাজারা ইসলাম প্রচার ইসলামী তরুণ সংঘের নতুন কমিটি গঠিতনাইক্ষ্যংছড়িতে ৪ জন অপহরনঃ মুক্তিপন দাবীমহেশখালীতে গৃহবধূকে পিটিয়ে হত্যানিজ দেশে ফিরে যেতে রোহিঙ্গাদের ছয় দফা পূরণ করতে হবেনাইক্ষ্যংছড়ি দোছড়িতে চারজন কৃষক অপহরনচুনতির বিভিন্ন স্কুলে ৯৭ ব্যাচ এর উদ্যোগে দরিদ্র শিশুদের মাঝে পোশাক বিতরণঃকর্ণফুলীতে ওয়ারেন্টভূক্ত আসামী গ্রেফতার,ছাড়িয়ে নিতে জোর তদবিরঃশ্রীলঙ্কাকে গুঁড়িয়ে দিল টাইগাররা

নতুন নিয়োগ না দেয়া পর্যন্ত আবদুল ওয়াহ্হাব মিয়াই দায়িত্বে : আইনমন্ত্রী

Chief-Justice.jpg

ভারপ্রাপ্ত প্রধান বিচারপতি আবদুল ওয়াহ্হাব মিয়া

ওয়ান নিউজ ডেক্স: আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক জানিয়েছেন, নতুন বিচারপতি না হওয়া পর্যন্ত ভারপ্রাপ্ত প্রধান বিচারপতি আবদুল ওয়াহ্হাব মিয়া দায়িত্বে থাকবেন। তিনি এখন সংবিধান অনুযায়ী প্রধান বিচারপতির দায়িত্ব পালন করবেন।

গতকাল শনিবার বিকেল সাড়ে ৪টায় গুলশান কার্যালয়ে সাংবাদিকদের একথা জানান তিনি।

আইনমন্ত্রী বলেন, সংবিধান অনুযায়ী পরবর্তী কার্যক্রমে প্রক্রিয়া শুরু হয়েছে। প্রধান বিচারপতির পদত্যাগে কোনো শূন্যতা সৃষ্টি হয়নি।

‘বিচারপতি এসকে সিনহাকে জোর করে পদত্যাগ করানো হয়েছে’- ‘বিএনপির এমন অভিযোগের জবাবে আইনমন্ত্রী বলেন, তিনি (এসকে সিনহা) বিদেশ চলে গেলেন। বিদেশ থেকে তিনি (পদত্যাগ) পত্র পাঠিয়েছেন সেখানে আমরা তাকে জোর করব কোত্থেকে? এগুলো হচ্ছে অবাস্তব বক্তব্য।’

গত সোমবার অস্ট্রেলিয়া থেকে চিকিৎসার জন্য সিঙ্গাপুরে যান বিচারপতি এস কে সিনহা। সিঙ্গাপুরে চিকিৎসা শেষে শুক্রবার কানাডার উদ্দেশে রওয়ানা হন। সিঙ্গাপুর ছাড়ার আগেই দেশটিতে বাংলাদেশের দূতাবাসের মাধ্যমে পদত্যাগপত্র পাঠান তিনি। আজ শনিবার দুপুরে রাষ্ট্রপতির প্রেস সচিব মো. জয়নাল আবেদীন জানান, প্রধান বিচারপতির পদত্যাগপত্র রাষ্ট্রপতির কার্যালয়ে পৌঁছেছে।

Top