আপডেটঃ
যে দানে চরম শত্রু থেকে বন্ধু হলেন প্রিয়নবিআসছে শতাব্দীর দীর্ঘতম চন্দ্রগ্রহণ!ঈদে সাত পর্বের নাটকে ঊর্মিলাবাংলাদেশের যে কোনো সংকটে পাশে থাকবে ভারতহৃদয় জেতা ক্রোয়েশিয়া আজ ট্রফিও জিতুক!কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের বহুতল অফিস ভবনের নির্মাণ কাজের শুভ উদ্বোধনচট্টগ্রাম পানির ট্যাংক থেকে মা-মেয়ের লাশ উদ্ধারআওয়ামীলীগের প্রার্থী তালিকা প্রায় চূড়ান্ত, ৮৫টি সংসদীয় আসনে আসছে নতুন মুখবহিষ্কৃত এএসআই ইয়াবা সহ ডিবির হাতে গ্রেফতার:চট্টগ্রাম শাহ আমানত মার্কেটে আগুনক্ষমতা চিরস্থায়ী করার পাঁয়তারা করছে সরকার: ফখরুলভিসির বাসভবনে হামলাকারীদের গ্রেফতার করা হচ্ছে, মুক্তিযোদ্ধা কোটা থাকবে: প্রধানমন্ত্রীকার্ডের লেনদেনে আসছে ‘এনএফসি’ প্রযুক্তিফাইনালে ‘ফ্রান্সের বিপক্ষে প্রস্তুত ক্রোয়েশিয়াগ্রামীণ গল্পে প্রসূন

নতুন নিয়োগ না দেয়া পর্যন্ত আবদুল ওয়াহ্হাব মিয়াই দায়িত্বে : আইনমন্ত্রী

Chief-Justice.jpg

ওয়ান নিউজ ডেক্স: আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক জানিয়েছেন, নতুন বিচারপতি না হওয়া পর্যন্ত ভারপ্রাপ্ত প্রধান বিচারপতি আবদুল ওয়াহ্হাব মিয়া দায়িত্বে থাকবেন। তিনি এখন সংবিধান অনুযায়ী প্রধান বিচারপতির দায়িত্ব পালন করবেন।

গতকাল শনিবার বিকেল সাড়ে ৪টায় গুলশান কার্যালয়ে সাংবাদিকদের একথা জানান তিনি।

আইনমন্ত্রী বলেন, সংবিধান অনুযায়ী পরবর্তী কার্যক্রমে প্রক্রিয়া শুরু হয়েছে। প্রধান বিচারপতির পদত্যাগে কোনো শূন্যতা সৃষ্টি হয়নি।

‘বিচারপতি এসকে সিনহাকে জোর করে পদত্যাগ করানো হয়েছে’- ‘বিএনপির এমন অভিযোগের জবাবে আইনমন্ত্রী বলেন, তিনি (এসকে সিনহা) বিদেশ চলে গেলেন। বিদেশ থেকে তিনি (পদত্যাগ) পত্র পাঠিয়েছেন সেখানে আমরা তাকে জোর করব কোত্থেকে? এগুলো হচ্ছে অবাস্তব বক্তব্য।’

গত সোমবার অস্ট্রেলিয়া থেকে চিকিৎসার জন্য সিঙ্গাপুরে যান বিচারপতি এস কে সিনহা। সিঙ্গাপুরে চিকিৎসা শেষে শুক্রবার কানাডার উদ্দেশে রওয়ানা হন। সিঙ্গাপুর ছাড়ার আগেই দেশটিতে বাংলাদেশের দূতাবাসের মাধ্যমে পদত্যাগপত্র পাঠান তিনি। আজ শনিবার দুপুরে রাষ্ট্রপতির প্রেস সচিব মো. জয়নাল আবেদীন জানান, প্রধান বিচারপতির পদত্যাগপত্র রাষ্ট্রপতির কার্যালয়ে পৌঁছেছে।

Top