আপডেটঃ
যে দানে চরম শত্রু থেকে বন্ধু হলেন প্রিয়নবিআসছে শতাব্দীর দীর্ঘতম চন্দ্রগ্রহণ!ঈদে সাত পর্বের নাটকে ঊর্মিলাবাংলাদেশের যে কোনো সংকটে পাশে থাকবে ভারতহৃদয় জেতা ক্রোয়েশিয়া আজ ট্রফিও জিতুক!কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের বহুতল অফিস ভবনের নির্মাণ কাজের শুভ উদ্বোধনচট্টগ্রাম পানির ট্যাংক থেকে মা-মেয়ের লাশ উদ্ধারআওয়ামীলীগের প্রার্থী তালিকা প্রায় চূড়ান্ত, ৮৫টি সংসদীয় আসনে আসছে নতুন মুখবহিষ্কৃত এএসআই ইয়াবা সহ ডিবির হাতে গ্রেফতার:চট্টগ্রাম শাহ আমানত মার্কেটে আগুনক্ষমতা চিরস্থায়ী করার পাঁয়তারা করছে সরকার: ফখরুলভিসির বাসভবনে হামলাকারীদের গ্রেফতার করা হচ্ছে, মুক্তিযোদ্ধা কোটা থাকবে: প্রধানমন্ত্রীকার্ডের লেনদেনে আসছে ‘এনএফসি’ প্রযুক্তিফাইনালে ‘ফ্রান্সের বিপক্ষে প্রস্তুত ক্রোয়েশিয়াগ্রামীণ গল্পে প্রসূন

চল পালাই ছবিতে নায়লা নাঈম

Chol-Lo-Palai.jpg
ওয়ান নিউজ বিনোদন ডেক্স: দেশীয় মিডিয়ায় আলোচিত-সমালোচিত মডেল নায়লা নাঈম। পেশায় একজন দন্তচিকিৎসক হলেও মডেল হিসেবেই তার পদচারণা বেশি।
বিশেষ করে ছবির আইটেম গানে সর্বোচ্চ পারিশ্রমিক নেয়া অভিনেত্রীও তিনি। এবার দেবাশীষ বিশ্বাসের মুক্তি প্রতিক্ষীত ‘চল পালাই’ ছবিতে যুক্ত হলেন নায়লা।
“দে নারে নিভিয়ে রাতের বাতি, আয়নারে দু’জনে আজকে মাতি”- সুদীপ কুমার দ্বীপের লেখা এমন কথার একটি আইটেম গানে সম্প্রতি নাচলেন তিনি।
আলী আকরাম শুভর সুর ও সঙ্গীতে গানটি গেয়েছেন মুন। ৮ ডিসেম্বর মুক্তি পাবে ছবিটি।
ছবির মূল ভূমিকায় অভিনয় করছেন শাহরিয়াজ, শিপন মিত্র ও তমা মির্জা।
গতকাল আইটেম গানের শুটিং শেষ হয়েছে। এফডিসির কড়ইতলায় এ গানের শুটিং হয়। শুটিংয়ে অনবদ্য নায়লাকে দেখা গেল।
আবেদনময়ী এ লাস্যময়ী ধরা দিয়েছেন নীলচে বসনে। গানের কথার মতোই যেন তার শরীরী আবেদন।
ছবিটি প্রসঙ্গে দেবাশীষ বলেন, ‘আইটেম গান বাকি ছিল। দু’দিন শুটিং করেই কাজ শেষ করেছি। নায়লার পারফর্ম এক্সপেক্টেড ছিল। ছবির সঙ্গে এ আইটেম গান সমন্বিত হয়ে দর্শকদের বিনোদিত করতে পারবে বলে আমার বিশ্বাস।’
এরই মধ্যে ছবির প্রচার শুরু হয়েছে অনলাইনে। নভেম্বরজুড়ে প্রচার কাজ চলবে বলে জানিয়েছেন পরিচালক।
Top