আপডেটঃ
সব সদস্য রাষ্ট্র একসঙ্গে কাজ করলে শান্তি নিশ্চিত হয় : স্পিকারনির্বাচন কবে, জানতে চাইলেন মার্কিন কূটনীতিকসভাপতি কমল এমপি, সাধারণ সম্পাদক হুদা বঙ্গবন্ধু পরিষদ কক্সবাজার জেলা কমিটি অনুমোদনযশোরে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহতহিলিতে জাতীয় ইদুঁর নিধন অভিযানের উদ্বোধনসৌদি কনস্যুলেট খাসোগিকে খুঁজবেন তুর্কি তদন্তকারীরালালন শাহের ১২৮ তম তিরোধান দিবসপর্যটক ও পূণ্যার্থীদের দুর্ভোগ… রামু চাবাগান- উত্তর মিঠাছড়ি সড়কে অসংখ্য গর্ত ॥ সংস্কার জরুরীচট্টগ্রামে ঝুঁকিপূর্ণ ১৩টি পাহাড়ে অবৈধ বসবাসকারীকে সরানো যাচ্ছেনাকর্ণফুলীতে চলছেনা গাড়ি: আরাকান মহাসড়কে ধর্মঘটফেসবুকে নায়িকা সানাই এর ২৭৮টি ভুয়া অ্যাকাউন্ট,থানায় জিডিসেন্টমার্টিনে রাত্রিকালীন নিষেধাজ্ঞা: পর্যটন খাতে নেতিবাচক প্রভাবের আশঙ্কাআশা ইউনিভার্সিটিতে সুচিন্তা’র জঙ্গিবাদবিরোধী সেমিনারশাহপরীরদ্বীপে ক্ষতিগ্রস্ত ৩৪ পরিবার পেল নগদ টাকাসহ ৩০ কেজি করে চালবেনাপোল কাস্টমসে ১কেজি ৭শ গুড়ো সোনা সহ আটক ১

প্রিয়াঙ্কার নতুন ঠিকানা

prianka.jpg

ওয়ান নিউজ বিনোদন ডেক্স:  হলিউড ও টিভি সিরিজে কাজের জন্য এখন মার্কিন যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন সাবেক বিশ্বসুন্দরী প্রিয়াঙ্কা চোপড়া। এতদিন হোটেল অথবা ভাড়া বাড়িতেই থাকতেন এই বলিউড সুপারস্টার। তবে এবার নায়িকার নিজের ঠিকানা হলো সেখানে। যুক্তরাষ্ট্রের ম্যানহাটনের একটি বহুতল ভবনে অ্যাপার্টমেন্ট কিনেছেন প্রিয়াঙ্কা চোপড়া। চার বেডরুমের এ অ্যাপার্টমেন্টই তার নতুন ঠিকানা।

জানা গেছে, নিজের পোষা কুকুর নিয়ে সম্প্রতি এই অ্যাপার্টমেন্টে উঠেছেন বলিউডের ‘দেশি গার্ল’। ভারতীয় একটি সংবাদমাধ্যম সূত্রে আরও জানা যায়, ইনস্টাগ্রামে নতুন বাড়ির কিছু ছবিও পোস্ট করেছেন প্রিয়াঙ্কা। এদিকে বর্তমানে কোয়ান্টিকো টিভি সিরিজের তৃতীয় সিজনের শুটিং করছেন মেরিকম তারকা।

এছাড়া বলিউড ছবিতে আপাতত অভিনয় না করলেও একাধিক হলিউড ছবিতে দেখা যাবে তাকে। এরমধ্যে রয়েছে ‘ইজন্ট ইট রোমান্টিক’। পাশাপাশি ‘অ্যা কিড লাইক জ্যাক’ ছবিতেও অভিনয় করছেন তিনি। ড্যানিয়েল পার্লসের একই নামের নাটক অবলম্বনে নির্মিত হচ্ছে সিনেমাটি। এতে অমল নামের সিঙ্গেল মাদারের ভূমিকায় অভিনয় করছেন এ অভিনেত্রী। চলচ্চিত্রের বাইরে জনপ্রিয় টিভি সিরিজ ‘বিং ব্যাং থিওরি’তে শেলডন কুপার চরিত্রে অভিনয় করেন তিনি। এর বাইরে বিশ্বসুন্দরী হওয়ার পরই সপরিবারে মুম্বাই চলে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া।

নিজের ক্যারিয়ারের কথা ভেবেই ছোটবেলার শহর উত্তর প্রদেশের বেরেলিকে বিদায় জানিয়েছিলেন। আপাতত ভারতের বাণিজ্যনগরীতেই মা মধু চোপড়ার সঙ্গে থাকেন তিনি। এরমধ্যে কেটে গেছে ১৭ বছর। কিন্তু ভোটার তালিকা থেকে বাদ দেওয়া হয়নি তাদের নাম। সেই তালিকা থেকে শেষমেশ গত বুধবার মুছে ফেলা হল প্রিয়াঙ্কা ও মধু চোপড়ার নাম। ২০১২ সালে প্রিয়াঙ্কার বাবা প্রয়াত কর্নেল অশোক চোপড়া জেলা শাসককে জানিয়েছিলেন যে, তারা বেরেলি ছেড়ে মুম্বাইকেই স্থায়ী ঠিকানা হিসেবে বেছে নিয়েছেন। কিন্তু তা সত্ত্বেও ভোটার তালিকা থেকে এতদিন নাম সরানোর কোনো উদ্যোগ নেওয়া হয়নি জেলা শাসকের তরফ থেকে।

Top