আপডেটঃ
যে দানে চরম শত্রু থেকে বন্ধু হলেন প্রিয়নবিআসছে শতাব্দীর দীর্ঘতম চন্দ্রগ্রহণ!ঈদে সাত পর্বের নাটকে ঊর্মিলাবাংলাদেশের যে কোনো সংকটে পাশে থাকবে ভারতহৃদয় জেতা ক্রোয়েশিয়া আজ ট্রফিও জিতুক!কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের বহুতল অফিস ভবনের নির্মাণ কাজের শুভ উদ্বোধনচট্টগ্রাম পানির ট্যাংক থেকে মা-মেয়ের লাশ উদ্ধারআওয়ামীলীগের প্রার্থী তালিকা প্রায় চূড়ান্ত, ৮৫টি সংসদীয় আসনে আসছে নতুন মুখবহিষ্কৃত এএসআই ইয়াবা সহ ডিবির হাতে গ্রেফতার:চট্টগ্রাম শাহ আমানত মার্কেটে আগুনক্ষমতা চিরস্থায়ী করার পাঁয়তারা করছে সরকার: ফখরুলভিসির বাসভবনে হামলাকারীদের গ্রেফতার করা হচ্ছে, মুক্তিযোদ্ধা কোটা থাকবে: প্রধানমন্ত্রীকার্ডের লেনদেনে আসছে ‘এনএফসি’ প্রযুক্তিফাইনালে ‘ফ্রান্সের বিপক্ষে প্রস্তুত ক্রোয়েশিয়াগ্রামীণ গল্পে প্রসূন

দ. আফ্রিকা সফরেই পদত্যাগের ইচ্ছা জানিয়েছিলেন হাথুরু

Tiger-Hathuro.jpg

ওয়ান নিউজ ক্রীড়া ডেক্স:  বৃহস্পতিবার দুপুরেই গুঞ্জনটা ছড়িয়ে পড়েছিল, বাংলাদেশ ক্রিকেট দলের প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহে পদত্যাগ করতে চান। গুঞ্জনটা যে শুধুই গুঞ্জন ছিল না, সেটা নিশ্চিত করেছেন ক্রিকেট বোর্ড (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন। সভাপতির দাবি, কোচ এই ইচ্ছের কথা দক্ষিণ আফ্রিকা সফরেই জানিয়েছেন তাকে!

 

কোচ নিয়ে গুঞ্জন ছড়িয়ে পড়ায় সংবাদ সম্মেলন করেছে বিসিবি। সেখানেই কোচ হাথুরুসিংহের পদত্যাগ-নাটক সম্পর্কে সাংবাদিকদের অবহিত করেছেন নাজমুল। তার দাবি, দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ওয়ানডে সিরিজের আগে তাকে ই-মেইল পাঠিয়েছিলেন হাথুরু। সেখানেই বাংলাদেশের কোচ হিসেবে কাজ চালিয়ে যেতে অনাগ্রহের কথা জানিয়েছিলেন লঙ্কান এই কোচ। কিন্তু সিরিজ চলাকালে এমন বিষয় নিয়ে কথাবার্তা চালানোর প্রয়োজন বোধ করেনি বিসিবি।

 

সিরিজ শেষে কোচ ছুটি কাটাতে এখন শ্রীলঙ্কায় রয়েছেন। পাপন জানিয়েছেন, বারবার চেষ্টা করেও কোচের সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি। তার মোবাইল বন্ধ পাওয়া যাচ্ছে। হাথুরুসিংহের সঙ্গে কথা না বলে এ বিষয়ে কোনো মন্তব্য কিংবা পরবর্তী কোনো সিদ্ধান্ত নিতে রাজি নয় বোর্ড। ১৫ নভেম্বর বাংলাদেশে ফেরার কথা কোচের। এরপরই এ ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছাতে চায় বিসিবি।

Top