আপডেটঃ
সু-শিক্ষায় শিক্ষিত হয়ে দেশকে এগিয়ে নিয়ে যেতে হবে – নোমান হোসেনজনবল সংকট ফুলছড়ি রেন্জ বেপরোয়া বনদস্যুরাখুটাখালীর পীর হাফেজ মাওলানা আবদুল হাই হুজুর আর নেইরামুর অবকাশ কমিউনিটি সেন্টারে ইউএনও’র নেতৃত্বে ভ্রাম্যমান আদালতের  অভিযান ॥ মাদক ও জুয়ার সামগ্রীসহ আটক ৪মোমেন হওয়ার জন্য পরিপূর্ণ ইসলামে প্রবেশ করুনডুলাহাজারা ইসলাম প্রচার ইসলামী তরুণ সংঘের নতুন কমিটি গঠিতনাইক্ষ্যংছড়িতে ৪ জন অপহরনঃ মুক্তিপন দাবীমহেশখালীতে গৃহবধূকে পিটিয়ে হত্যানিজ দেশে ফিরে যেতে রোহিঙ্গাদের ছয় দফা পূরণ করতে হবেনাইক্ষ্যংছড়ি দোছড়িতে চারজন কৃষক অপহরনচুনতির বিভিন্ন স্কুলে ৯৭ ব্যাচ এর উদ্যোগে দরিদ্র শিশুদের মাঝে পোশাক বিতরণঃকর্ণফুলীতে ওয়ারেন্টভূক্ত আসামী গ্রেফতার,ছাড়িয়ে নিতে জোর তদবিরঃশ্রীলঙ্কাকে গুঁড়িয়ে দিল টাইগাররাআন্দোলনে ঝাঁপিয়ে পড়ার আহ্বান মির্জা ফখরুলেরবিজয়ের পথে বাংলাদেশ

দ. আফ্রিকা সফরেই পদত্যাগের ইচ্ছা জানিয়েছিলেন হাথুরু

Tiger-Hathuro.jpg

ওয়ান নিউজ ক্রীড়া ডেক্স:  বৃহস্পতিবার দুপুরেই গুঞ্জনটা ছড়িয়ে পড়েছিল, বাংলাদেশ ক্রিকেট দলের প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহে পদত্যাগ করতে চান। গুঞ্জনটা যে শুধুই গুঞ্জন ছিল না, সেটা নিশ্চিত করেছেন ক্রিকেট বোর্ড (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন। সভাপতির দাবি, কোচ এই ইচ্ছের কথা দক্ষিণ আফ্রিকা সফরেই জানিয়েছেন তাকে!

 

কোচ নিয়ে গুঞ্জন ছড়িয়ে পড়ায় সংবাদ সম্মেলন করেছে বিসিবি। সেখানেই কোচ হাথুরুসিংহের পদত্যাগ-নাটক সম্পর্কে সাংবাদিকদের অবহিত করেছেন নাজমুল। তার দাবি, দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ওয়ানডে সিরিজের আগে তাকে ই-মেইল পাঠিয়েছিলেন হাথুরু। সেখানেই বাংলাদেশের কোচ হিসেবে কাজ চালিয়ে যেতে অনাগ্রহের কথা জানিয়েছিলেন লঙ্কান এই কোচ। কিন্তু সিরিজ চলাকালে এমন বিষয় নিয়ে কথাবার্তা চালানোর প্রয়োজন বোধ করেনি বিসিবি।

 

সিরিজ শেষে কোচ ছুটি কাটাতে এখন শ্রীলঙ্কায় রয়েছেন। পাপন জানিয়েছেন, বারবার চেষ্টা করেও কোচের সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি। তার মোবাইল বন্ধ পাওয়া যাচ্ছে। হাথুরুসিংহের সঙ্গে কথা না বলে এ বিষয়ে কোনো মন্তব্য কিংবা পরবর্তী কোনো সিদ্ধান্ত নিতে রাজি নয় বোর্ড। ১৫ নভেম্বর বাংলাদেশে ফেরার কথা কোচের। এরপরই এ ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছাতে চায় বিসিবি।

Top