আপডেটঃ
মোমেন হওয়ার জন্য পরিপূর্ণ ইসলামে প্রবেশ করুনডুলাহাজারা ইসলাম প্রচার ইসলামী তরুণ সংঘের নতুন কমিটি গঠিতনাইক্ষ্যংছড়িতে ৪ জন অপহরনঃ মুক্তিপন দাবীমহেশখালীতে গৃহবধূকে পিটিয়ে হত্যানিজ দেশে ফিরে যেতে রোহিঙ্গাদের ছয় দফা পূরণ করতে হবেনাইক্ষ্যংছড়ি দোছড়িতে চারজন কৃষক অপহরনচুনতির বিভিন্ন স্কুলে ৯৭ ব্যাচ এর উদ্যোগে দরিদ্র শিশুদের মাঝে পোশাক বিতরণঃকর্ণফুলীতে ওয়ারেন্টভূক্ত আসামী গ্রেফতার,ছাড়িয়ে নিতে জোর তদবিরঃশ্রীলঙ্কাকে গুঁড়িয়ে দিল টাইগাররাআন্দোলনে ঝাঁপিয়ে পড়ার আহ্বান মির্জা ফখরুলেরবিজয়ের পথে বাংলাদেশনাসিরের পর লঙ্কান শিবিরে মাশরাফির আঘাত!ইউটিউব থেকে আয় করার নতুন নিয়মএই বিপর্যয় ঠেকাবে কে?লঙ্কান শিবিরে প্রথম আঘাত নাসিরের

ফের নিউজার্সির কাউন্সিলর নির্বাচিত তাহসিনা

Tahsina.jpg

ওয়ান নিউজ ডেক্স: যুক্তরাষ্ট্রের নিউ জার্সির হেলডন নগর থেকে স্থানীয় সরকারের কাউন্সিলর পুনরায় নির্বাচিত হয়েছেন বাংলাদেশি তাহসিনা আহমেদ। গত মঙ্গলবার যুক্তরাষ্ট্রের বিভিন্ন অঙ্গরাজ্যে মধ্যবর্তী নির্বাচন হয়।
এই নির্বাচনে আবারও কাউন্সিলর নির্বাচিত হলেন তিনি। বাংলাদেশি বংশোদ্ভূত তাহসিনা আহমেদ হেলডননগর থেকে স্থানীয় সরকারের কাউন্সিলর হিসেবে প্রথম দফায় ২০১৪ সালে নির্বাচিত হয়েছিলেন। মেয়াদ শেষে গতকালের নির্বাচনে দ্বিতীয় দফায় দায়িত্ব পেলেন তিনি। তাহসিনা আহমেদের বাবার নাম আমিন আহমেদ। তার পৈতৃক বাড়ি সিলেটের গোলাপগঞ্জ উপজেলার লক্ষ্মীপাশা গ্রামে। পুনর্র্নিবাচনের পর দেওয়া প্রতিক্রিয়ায় তাহসিনা আহমেদ বলেন, যুক্তরাষ্ট্রের মূলধারায় আরও বেশি সম্পৃক্ত হয়ে তিনি জনগণের কল্যাণে কাজ করে যেতে চান। তিনি তার অগ্রযাত্রার জন্য পরিবার ও স্বজনদের প্রতি কৃতজ্ঞতা জানান। তাহসিনা প্রবাসী বাংলাদেশিদের সঙ্গে আরও নিবিড়ভাবে কাজ করার আশাও ব্যক্ত করেন।

Top