আপডেটঃ
কক্সবাজারের মানবতার শ্রেষ্ট মানব সেবক ড়াক্তার রেজাউল করিম মনছুরযেখানে সেখানে কান পরিষ্কার করবেন নাসাকিবের না থাকাটা আমার জন্য বাড়তি দায়িত্ব : মিরাজআন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়ে ‘আইইই ডে’ পালিতইতিহাসে ১ম বার মার্কিন সেনার বৃহত্তম কমান্ডের দায়িত্বে নারী!৩৭ বছর পর ইরানের মেয়েরা ফুটবল মাঠেআবার নির্বাসনে তনুশ্রী?সৌদি বাদশাহর সঙ্গে প্রধানমন্ত্রীর বৈঠককর্ণফুলীতে মামুন হত্যার আসামিদের গ্রেফতারের দাবিতে সড়ক অবরোধ ও বিক্ষোভকুমারীপূজা উপলক্ষে হিলি সীমান্তে বিজিবিকে মিষ্টি উপহার দিয়ে শুভেচ্ছা জানিয়েছে ভারতী বিএসএফবেনাপোল সীমান্তে বিপুল পরিমাণ ফেনসিডিলসহ ২ পাচারকারী আটকসব সদস্য রাষ্ট্র একসঙ্গে কাজ করলে শান্তি নিশ্চিত হয় : স্পিকারনির্বাচন কবে, জানতে চাইলেন মার্কিন কূটনীতিকসভাপতি কমল এমপি, সাধারণ সম্পাদক হুদা বঙ্গবন্ধু পরিষদ কক্সবাজার জেলা কমিটি অনুমোদনযশোরে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

ফের নিউজার্সির কাউন্সিলর নির্বাচিত তাহসিনা

Tahsina.jpg

ওয়ান নিউজ ডেক্স: যুক্তরাষ্ট্রের নিউ জার্সির হেলডন নগর থেকে স্থানীয় সরকারের কাউন্সিলর পুনরায় নির্বাচিত হয়েছেন বাংলাদেশি তাহসিনা আহমেদ। গত মঙ্গলবার যুক্তরাষ্ট্রের বিভিন্ন অঙ্গরাজ্যে মধ্যবর্তী নির্বাচন হয়।
এই নির্বাচনে আবারও কাউন্সিলর নির্বাচিত হলেন তিনি। বাংলাদেশি বংশোদ্ভূত তাহসিনা আহমেদ হেলডননগর থেকে স্থানীয় সরকারের কাউন্সিলর হিসেবে প্রথম দফায় ২০১৪ সালে নির্বাচিত হয়েছিলেন। মেয়াদ শেষে গতকালের নির্বাচনে দ্বিতীয় দফায় দায়িত্ব পেলেন তিনি। তাহসিনা আহমেদের বাবার নাম আমিন আহমেদ। তার পৈতৃক বাড়ি সিলেটের গোলাপগঞ্জ উপজেলার লক্ষ্মীপাশা গ্রামে। পুনর্র্নিবাচনের পর দেওয়া প্রতিক্রিয়ায় তাহসিনা আহমেদ বলেন, যুক্তরাষ্ট্রের মূলধারায় আরও বেশি সম্পৃক্ত হয়ে তিনি জনগণের কল্যাণে কাজ করে যেতে চান। তিনি তার অগ্রযাত্রার জন্য পরিবার ও স্বজনদের প্রতি কৃতজ্ঞতা জানান। তাহসিনা প্রবাসী বাংলাদেশিদের সঙ্গে আরও নিবিড়ভাবে কাজ করার আশাও ব্যক্ত করেন।

Top