আপডেটঃ
আবারও প্রমাণ হলো দেশের প্রতিটি সেক্টর সরকারের নিয়ন্ত্রণেযোগ্য, দক্ষ, কর্মক্ষম, দেশপ্রেমিক নেতৃত্বের ওপর আস্থা রাখতে হবেছোটবেলার প্রেমিকাকেই বিয়ে করেছেন এই তারকারাইরানের সঙ্গে যুদ্ধ হবে সকল যুদ্ধের জননী’লেনদেনে সাক্ষী-প্রমাণে কুরআনের বিধান৫০ হাজার টাকা পর্যন্ত বিনামূল্যে চিকিৎসা পাবেন মুক্তিযোদ্ধারাটসে জিতে ব্যাটিংয়ে বাংলাদেশকুষ্টিয়ায় আদালত চত্বরে মাহমুদুর রহমান রক্তাক্তচট্টগ্রাম রাঙ্গুনিয়াতে যুবকের রক্তাক্ত লাশ উদ্ধারযশোরের শিক্ষক সত্যজিৎ মন্ডল কর্মস্থল থেকে ৩১ বছরে একদিনও ছুটি নেননিপুলিশের মহাপরিদর্শক চট্টগ্রামে আসছেনচট্টগ্রামে তরুণীর পিঠে ছুরিকাঘাতচট্টগ্রামে পুকুরে সেচে ১০ ঘণ্টা অভিযান: ২টি অস্ত্র উদ্ধারলন্ডন পরিবহনের সুপার ভাইজার ৪১,৩৯০ পিস ইয়াবাসহ আটকবিকাশে’ অভিনব প্রতারণা “আপনি ধুয়ে ধুয়ে পানি খান”

আজ আদালতে যাবেন খালেদা জিয়া

Khaleda.jpg

ওয়ান নিউজ: জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় আত্মপক্ষ সমর্থনে অসমাপ্ত বক্তব্য এবং জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় সাক্ষীকে পুনরায় জেরা করার জন্য আজ বৃহস্পতিবার আদালতে হাজির হবেন বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া। রাজধানীর বকশীবাজারের আলিয়া মাদ্রাসা মাঠে স্থাপিত ঢাকার ৫নং বিশেষ জজ ড. আখতারুজ্জামানের আদালতে এই মামলা দুটির বিচারকাজ চলছে।

২০১০ সালের ৮ আগস্ট জিয়া চ্যারিটেবল ট্রাস্টের নামে অবৈধভাবে টাকা লেনদেনের অভিযোগ এনে খালেদা জিয়াসহ চারজনের বিরুদ্ধে তেজগাঁও থানায় একটি মামলা করে দুর্নীতি দমন কমিশন (দুদক)। মামলার অপর আসামিরা হলেন- খালেদা জিয়ার সাবেক রাজনৈতিক সচিব হারিছ চৌধুরী, হারিছের তখনকার সহকারী একান্ত সচিব ও বিআইডব্লিউটিএর নৌ-নিরাপত্তা ও ট্রাফিক বিভাগের ভারপ্রাপ্ত পরিচালক জিয়াউল ইসলাম মুন্না এবং ঢাকার সাবেক মেয়র সাদেক হোসেন খোকার একান্ত সচিব মনিরুল ইসলাম খান।

অপরদিকে, জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলার দু’বছর আগে জিয়া অরফানেজ ট্রাস্টের অর্থ আত্মসাতের অভিযোগ এনে খালেদা জিয়া ও তারেক রহমানসহ ছয়জনের বিরুদ্ধে রমনা থানায় আরও একটি মামলা করে দুদক। এই মামলার অন্য আসামিরা হলেন- মাগুরার সাবেক সংসদ সদস্য কাজী সালিমুল হক কামাল, ব্যবসায়ী শরফুদ্দিন আহমেদ, প্রধানমন্ত্রীর কার্যালয়ের সাবেক সচিব কামাল উদ্দিন সিদ্দিকী ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ভাগ্নে মমিনুর রহমান।

Top