আপডেটঃ
মালয়েশীয়ায় লিফটের কেবল ছিড়ে নিহত শার্শা-ঝিকরগাছর ৩ যুবকের দাফন সম্পন্নসৌদি বিমানবন্দর লক্ষ্য করে ইয়েমেনের মিসাইল হামলাকোথায় মুখোমুখি হচ্ছেন কিম-ট্রাম্প?কলকাতার ‘চালবাজ’ সেন্সরে জমা পড়েছেজনবল নেবে স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেডপাবলিক রিলেশনস ম্যানেজার নিয়োগ দেবে হোটেল প্যান প্যাসিফিকসম্পাদক পরিষদের উদ্বেগ যৌক্তিক: আইনমন্ত্রীকমনওয়েলথ শীর্ষ সম্মেলনে যোগ দিয়েছেন শেখ হাসিনাপুলিশের জেরায় যা জানালেন শামিঅনুমতি নেওয়ার পরও খালেদা জিয়ার সাক্ষাৎ পেলেন না বিএনপি নেতারাচট্টগ্রাম চাইল্ড কেয়ার হাসপাতালে জীবিত শিশু বদল করে মৃত শিশু:পরে মামলায় ফেরতচট্টগ্রাম পাহাড়ে অস্থিরতা প্রচুর অস্ত্রের মজুদ, একে-৪৭সহ বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধারকক্সবাজারে প্রশ্নফাঁস চক্রের এক সদস্য আটকনাইক্ষ্যংছড়ি আওয়ামীলীগের অভিভাবক হচ্ছেন শফি উল্লাহ ও ইমরানচকরিয়ায় ইউপি চেয়ারম্যানের মাইক্রোবাস চুরি: চালক আটক

অপূর্ব-মৌসুমীর ‘মনোবাস’

Moushumi.jpg

ওয়ান নিউজ বিনোদন ডেক্স: জিয়াউল ফারুক অপূর্ব ও মৌসুমী হামিদ। তাদেরকে এর আগে একসঙ্গে দেখা গেছে রূপার নূপুর, চশমা, ইন অ্যা রিলেশনশিপ, ব্রেকআপ পার্টি, আমি আর আমার ইচ্ছে, ফড়িং জীবন ইত্যাদি দর্শকপ্রিয় নাটকে।

এই জুটি কিছুদিন আগে ‘মনোবাস’ নামের নাটকে অভিনয় করেন। পরিচালনা করেছেন শাখাওয়াত মানিক। বৃহস্পতিবার মাছরাঙা টিভিতে সন্ধ্যা সাড়ে ৭টায় নাটকটি প্রচার হবে।

‘মনোবাস’ রচনা করেছেন শাফিকুর রহমান শান্তুনু। গাজীপুরের একটি রিসোর্টে নাটকের শুটিং হয়েছে।

নির্মাতা শাখাওয়াত মানিক বলেন, “মনোবাস’-এর গল্পটা রোমান্টিক। এখানে গৎবাধা কিছু নেই। দর্শকদের কথা মাথায় রেখে নাটকটি নির্মাণ করেছি।”

অপূর্ব-মৌসুমী ছাড়াও অভিনয় করেছেন এস এন জনি ও সানজানা রিয়া।

নাটকের গল্পে দেখা যাবে, তিন বন্ধু পরিকল্পনা করে ঢাকার বাইরে একটি রিসোর্টে বেড়াতে যান। তাদের মধ্যে ছিলেন মৌসুমীও। সেখানে অস্ট্রেলিয়া থেকে লেখাপড়া শেষ করে আসা অপূর্বর সঙ্গে দেখা হয় মৌসুমীর।

অপূর্ব ভালো গান করেন, তার গানের মুগ্ধ হন মৌসুমী। ধীরে ধীরে অপূর্বর প্রতি দুর্বল হতে থাকেন মৌসুমী। কিন্তু আরেক বন্ধু জনি এটা সহ্য করতে পারেননি। এরপর ঘটতে থাকে নানা ঘটনা।

Top