আপডেটঃ
সু-শিক্ষায় শিক্ষিত হয়ে দেশকে এগিয়ে নিয়ে যেতে হবে – নোমান হোসেনজনবল সংকট ফুলছড়ি রেন্জ বেপরোয়া বনদস্যুরাখুটাখালীর পীর হাফেজ মাওলানা আবদুল হাই হুজুর আর নেইরামুর অবকাশ কমিউনিটি সেন্টারে ইউএনও’র নেতৃত্বে ভ্রাম্যমান আদালতের  অভিযান ॥ মাদক ও জুয়ার সামগ্রীসহ আটক ৪মোমেন হওয়ার জন্য পরিপূর্ণ ইসলামে প্রবেশ করুনডুলাহাজারা ইসলাম প্রচার ইসলামী তরুণ সংঘের নতুন কমিটি গঠিতনাইক্ষ্যংছড়িতে ৪ জন অপহরনঃ মুক্তিপন দাবীমহেশখালীতে গৃহবধূকে পিটিয়ে হত্যানিজ দেশে ফিরে যেতে রোহিঙ্গাদের ছয় দফা পূরণ করতে হবেনাইক্ষ্যংছড়ি দোছড়িতে চারজন কৃষক অপহরনচুনতির বিভিন্ন স্কুলে ৯৭ ব্যাচ এর উদ্যোগে দরিদ্র শিশুদের মাঝে পোশাক বিতরণঃকর্ণফুলীতে ওয়ারেন্টভূক্ত আসামী গ্রেফতার,ছাড়িয়ে নিতে জোর তদবিরঃশ্রীলঙ্কাকে গুঁড়িয়ে দিল টাইগাররাআন্দোলনে ঝাঁপিয়ে পড়ার আহ্বান মির্জা ফখরুলেরবিজয়ের পথে বাংলাদেশ

অপূর্ব-মৌসুমীর ‘মনোবাস’

Moushumi.jpg

ওয়ান নিউজ বিনোদন ডেক্স: জিয়াউল ফারুক অপূর্ব ও মৌসুমী হামিদ। তাদেরকে এর আগে একসঙ্গে দেখা গেছে রূপার নূপুর, চশমা, ইন অ্যা রিলেশনশিপ, ব্রেকআপ পার্টি, আমি আর আমার ইচ্ছে, ফড়িং জীবন ইত্যাদি দর্শকপ্রিয় নাটকে।

এই জুটি কিছুদিন আগে ‘মনোবাস’ নামের নাটকে অভিনয় করেন। পরিচালনা করেছেন শাখাওয়াত মানিক। বৃহস্পতিবার মাছরাঙা টিভিতে সন্ধ্যা সাড়ে ৭টায় নাটকটি প্রচার হবে।

‘মনোবাস’ রচনা করেছেন শাফিকুর রহমান শান্তুনু। গাজীপুরের একটি রিসোর্টে নাটকের শুটিং হয়েছে।

নির্মাতা শাখাওয়াত মানিক বলেন, “মনোবাস’-এর গল্পটা রোমান্টিক। এখানে গৎবাধা কিছু নেই। দর্শকদের কথা মাথায় রেখে নাটকটি নির্মাণ করেছি।”

অপূর্ব-মৌসুমী ছাড়াও অভিনয় করেছেন এস এন জনি ও সানজানা রিয়া।

নাটকের গল্পে দেখা যাবে, তিন বন্ধু পরিকল্পনা করে ঢাকার বাইরে একটি রিসোর্টে বেড়াতে যান। তাদের মধ্যে ছিলেন মৌসুমীও। সেখানে অস্ট্রেলিয়া থেকে লেখাপড়া শেষ করে আসা অপূর্বর সঙ্গে দেখা হয় মৌসুমীর।

অপূর্ব ভালো গান করেন, তার গানের মুগ্ধ হন মৌসুমী। ধীরে ধীরে অপূর্বর প্রতি দুর্বল হতে থাকেন মৌসুমী। কিন্তু আরেক বন্ধু জনি এটা সহ্য করতে পারেননি। এরপর ঘটতে থাকে নানা ঘটনা।

Top