আপডেটঃ
যে দানে চরম শত্রু থেকে বন্ধু হলেন প্রিয়নবিআসছে শতাব্দীর দীর্ঘতম চন্দ্রগ্রহণ!ঈদে সাত পর্বের নাটকে ঊর্মিলাবাংলাদেশের যে কোনো সংকটে পাশে থাকবে ভারতহৃদয় জেতা ক্রোয়েশিয়া আজ ট্রফিও জিতুক!কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের বহুতল অফিস ভবনের নির্মাণ কাজের শুভ উদ্বোধনচট্টগ্রাম পানির ট্যাংক থেকে মা-মেয়ের লাশ উদ্ধারআওয়ামীলীগের প্রার্থী তালিকা প্রায় চূড়ান্ত, ৮৫টি সংসদীয় আসনে আসছে নতুন মুখবহিষ্কৃত এএসআই ইয়াবা সহ ডিবির হাতে গ্রেফতার:চট্টগ্রাম শাহ আমানত মার্কেটে আগুনক্ষমতা চিরস্থায়ী করার পাঁয়তারা করছে সরকার: ফখরুলভিসির বাসভবনে হামলাকারীদের গ্রেফতার করা হচ্ছে, মুক্তিযোদ্ধা কোটা থাকবে: প্রধানমন্ত্রীকার্ডের লেনদেনে আসছে ‘এনএফসি’ প্রযুক্তিফাইনালে ‘ফ্রান্সের বিপক্ষে প্রস্তুত ক্রোয়েশিয়াগ্রামীণ গল্পে প্রসূন

অপূর্ব-মৌসুমীর ‘মনোবাস’

Moushumi.jpg

ওয়ান নিউজ বিনোদন ডেক্স: জিয়াউল ফারুক অপূর্ব ও মৌসুমী হামিদ। তাদেরকে এর আগে একসঙ্গে দেখা গেছে রূপার নূপুর, চশমা, ইন অ্যা রিলেশনশিপ, ব্রেকআপ পার্টি, আমি আর আমার ইচ্ছে, ফড়িং জীবন ইত্যাদি দর্শকপ্রিয় নাটকে।

এই জুটি কিছুদিন আগে ‘মনোবাস’ নামের নাটকে অভিনয় করেন। পরিচালনা করেছেন শাখাওয়াত মানিক। বৃহস্পতিবার মাছরাঙা টিভিতে সন্ধ্যা সাড়ে ৭টায় নাটকটি প্রচার হবে।

‘মনোবাস’ রচনা করেছেন শাফিকুর রহমান শান্তুনু। গাজীপুরের একটি রিসোর্টে নাটকের শুটিং হয়েছে।

নির্মাতা শাখাওয়াত মানিক বলেন, “মনোবাস’-এর গল্পটা রোমান্টিক। এখানে গৎবাধা কিছু নেই। দর্শকদের কথা মাথায় রেখে নাটকটি নির্মাণ করেছি।”

অপূর্ব-মৌসুমী ছাড়াও অভিনয় করেছেন এস এন জনি ও সানজানা রিয়া।

নাটকের গল্পে দেখা যাবে, তিন বন্ধু পরিকল্পনা করে ঢাকার বাইরে একটি রিসোর্টে বেড়াতে যান। তাদের মধ্যে ছিলেন মৌসুমীও। সেখানে অস্ট্রেলিয়া থেকে লেখাপড়া শেষ করে আসা অপূর্বর সঙ্গে দেখা হয় মৌসুমীর।

অপূর্ব ভালো গান করেন, তার গানের মুগ্ধ হন মৌসুমী। ধীরে ধীরে অপূর্বর প্রতি দুর্বল হতে থাকেন মৌসুমী। কিন্তু আরেক বন্ধু জনি এটা সহ্য করতে পারেননি। এরপর ঘটতে থাকে নানা ঘটনা।

Top