আপডেটঃ
সব সদস্য রাষ্ট্র একসঙ্গে কাজ করলে শান্তি নিশ্চিত হয় : স্পিকারনির্বাচন কবে, জানতে চাইলেন মার্কিন কূটনীতিকসভাপতি কমল এমপি, সাধারণ সম্পাদক হুদা বঙ্গবন্ধু পরিষদ কক্সবাজার জেলা কমিটি অনুমোদনযশোরে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহতহিলিতে জাতীয় ইদুঁর নিধন অভিযানের উদ্বোধনসৌদি কনস্যুলেট খাসোগিকে খুঁজবেন তুর্কি তদন্তকারীরালালন শাহের ১২৮ তম তিরোধান দিবসপর্যটক ও পূণ্যার্থীদের দুর্ভোগ… রামু চাবাগান- উত্তর মিঠাছড়ি সড়কে অসংখ্য গর্ত ॥ সংস্কার জরুরীচট্টগ্রামে ঝুঁকিপূর্ণ ১৩টি পাহাড়ে অবৈধ বসবাসকারীকে সরানো যাচ্ছেনাকর্ণফুলীতে চলছেনা গাড়ি: আরাকান মহাসড়কে ধর্মঘটফেসবুকে নায়িকা সানাই এর ২৭৮টি ভুয়া অ্যাকাউন্ট,থানায় জিডিসেন্টমার্টিনে রাত্রিকালীন নিষেধাজ্ঞা: পর্যটন খাতে নেতিবাচক প্রভাবের আশঙ্কাআশা ইউনিভার্সিটিতে সুচিন্তা’র জঙ্গিবাদবিরোধী সেমিনারশাহপরীরদ্বীপে ক্ষতিগ্রস্ত ৩৪ পরিবার পেল নগদ টাকাসহ ৩০ কেজি করে চালবেনাপোল কাস্টমসে ১কেজি ৭শ গুড়ো সোনা সহ আটক ১

মানবতায় এগিয়ে আসুন আব্দুল কাইয়ুমের পাশে

received_1850281821948811.jpeg

 

নিজস্ব প্রতিবেদকঃ

কক্সবাজার সদরের টেকপাড়ার বাসিন্দা মোঃ আব্দুল কাইয়ুম(৫৩) পিতা-মৃত মুহাম্মদ ইলিয়াছ,পেশায় ব্যবসায়ী । তিনি দীর্ঘদিন ধরে কিডনির সমস্যায় আক্রান্ত, ডাক্তার বলেছে তার দুটি কিডনি নষ্ঠ হয়েছে গিয়েছে। ইতোমধ্যে দেশের বিভিন্ন হাসপাতালে তার চিকিৎসা করানো হয়েছে। কিন্তু এতে লাখ লাখ টাকা খরচ হলেও তেমন কোনো উন্নতি হয়নি। ডাক্তারের পরামর্শ মতে তাকে দ্রুত অপারেশনের মাধ্যমে নতুন কিডনি স্থাপন করতে হবে । এর জন্য জরুরি ভিত্তিতে প্রয়োজন প্রায় ১৫ লাখ টাকা। এতো টাকা খরচ করার মতো সামর্থ তার পরিবারের নেই। যা কিছু সম্বল ছিল তা তার চিকিৎসার জন্য খরচ হয়ে গেছে। তাই কাইয়ুমের স্ত্রী হামিদা বেগম স্বামীর চিকিৎসার জন্য দেশের বিত্তবান ও হৃদয়বানদের কাছে সাহায্যের জন্য আকুল আবেদন জানিয়েছেন। তার বিশ্বাস আল্লাহর রহমত, সবার সহযোগিতা ও দোয়ায় তার স্বামী আবার সুস্থ্য জীবন ফিরে পাবেন। বর্তমানে তিনি ঢাকা কিডনি হাসপাতালের ৪০০ নং রুম, ৪ নং কেবিনে চিকিৎসাধীন রয়েছেন।

সাহায্য পাঠানোর ঠিকানাঃ- বিকাশ ও যোগাযোগের নং—০১৮১২-৭৩৫৩৩৫। হিসাব নাম- শাবনাজ বিনতে কাইয়ুম তুফা, হিসাব নাম্বার- ৬৮১২১০০০৩৩২০১, এক্সিম ব্যাংক, কক্সবাজার শাখা।

Top