আপডেটঃ
চকরিয়ায় পুলিশের অভিযানে মদ ও গাঁজা উদ্ধার:নারীসহ আটক-৪চকরিয়ায় পুলিশের আয়োজনে ডুলাহাজারা ডিগ্রী কলজে মাদক ও বাল্যবিবাহ নিরোধে সচেতনতামূলক সভা অনুষ্টিত       নাইক্ষ্যংছড়িতে ফের অপহরণ চক্রের আর এক সদস্য আটকসরাসরি এলএনজি গ্যাস নিয়ে কক্সবাজারের মহেশখালিতে বড় জাহাজ ‘এক্সিলেন্স’চট্টগ্রাম বাঁশখালিতে র‌্যাবের গুলি বিনিময়ে ধর্ষক নিহতচট্টগ্রামে বন্ধন লায়ন্স ও লিও ক্লাবের নতুন কমিটি গঠিতচকরিয়ায় মাদক ও চুরিতে বাঁধা দেয়ায় দুবৃর্ত্তের হামলায় কুপিয়ে জখম: আহত-৩চকরিয়ায় বনবিভাগের অভিযানে চারটি অবৈধ স্থাপনা উচ্ছেদচকরিয়ায় ঠিকাদারী প্রতিষ্ঠানের অনিয়ম: নির্বাহী প্রকৌশলীসহ চারজনকে নোটিশসরকারের উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত থাকলে ২০৪১  সালে ভিশন প্রত্যাশা পূরণে উন্নত রাষ্ট্র পরিণত হবে জেলাজেলা প্রশাসক-কামাল হোসেনকক্সবাজারে হাইওয়ে পুলিশের অভিযান,২০ হাজার পিস ইয়াবাসহ গ্রেপ্তার ২ঈদগাঁওতে একটি ব্রীজের অভাবে দূর্ভোগে পড়েছে ভাদীতলা ও শিয়াপাড়াবাসীটেকনাফ বাহারছড়ায় ৮ বছরের শিশুকে ধর্ষণের পর হত্যামগনামা লঞ্চঘাট চ্যানেলে পলিথিন মুড়ানো নবজাতকের লাশ উদ্ধারজালালাবাদের এক শিক্ষকের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নিতে ইউএনও বরাবরে অভিযোগ

মানবতায় এগিয়ে আসুন আব্দুল কাইয়ুমের পাশে

received_1850281821948811.jpeg

 

নিজস্ব প্রতিবেদকঃ

কক্সবাজার সদরের টেকপাড়ার বাসিন্দা মোঃ আব্দুল কাইয়ুম(৫৩) পিতা-মৃত মুহাম্মদ ইলিয়াছ,পেশায় ব্যবসায়ী । তিনি দীর্ঘদিন ধরে কিডনির সমস্যায় আক্রান্ত, ডাক্তার বলেছে তার দুটি কিডনি নষ্ঠ হয়েছে গিয়েছে। ইতোমধ্যে দেশের বিভিন্ন হাসপাতালে তার চিকিৎসা করানো হয়েছে। কিন্তু এতে লাখ লাখ টাকা খরচ হলেও তেমন কোনো উন্নতি হয়নি। ডাক্তারের পরামর্শ মতে তাকে দ্রুত অপারেশনের মাধ্যমে নতুন কিডনি স্থাপন করতে হবে । এর জন্য জরুরি ভিত্তিতে প্রয়োজন প্রায় ১৫ লাখ টাকা। এতো টাকা খরচ করার মতো সামর্থ তার পরিবারের নেই। যা কিছু সম্বল ছিল তা তার চিকিৎসার জন্য খরচ হয়ে গেছে। তাই কাইয়ুমের স্ত্রী হামিদা বেগম স্বামীর চিকিৎসার জন্য দেশের বিত্তবান ও হৃদয়বানদের কাছে সাহায্যের জন্য আকুল আবেদন জানিয়েছেন। তার বিশ্বাস আল্লাহর রহমত, সবার সহযোগিতা ও দোয়ায় তার স্বামী আবার সুস্থ্য জীবন ফিরে পাবেন। বর্তমানে তিনি ঢাকা কিডনি হাসপাতালের ৪০০ নং রুম, ৪ নং কেবিনে চিকিৎসাধীন রয়েছেন।

সাহায্য পাঠানোর ঠিকানাঃ- বিকাশ ও যোগাযোগের নং—০১৮১২-৭৩৫৩৩৫। হিসাব নাম- শাবনাজ বিনতে কাইয়ুম তুফা, হিসাব নাম্বার- ৬৮১২১০০০৩৩২০১, এক্সিম ব্যাংক, কক্সবাজার শাখা।

Top