আপডেটঃ
রাত পোহালেই কক্সবাজার অনলাইন সাংবাদিকদের মিলন মেলাআমি আমার শহরের লিডার: আইভীসু-শিক্ষায় শিক্ষিত হয়ে দেশকে এগিয়ে নিয়ে যেতে হবে – নোমান হোসেনজনবল সংকট ফুলছড়ি রেন্জ বেপরোয়া বনদস্যুরাখুটাখালীর পীর হাফেজ মাওলানা আবদুল হাই হুজুর আর নেইরামুর অবকাশ কমিউনিটি সেন্টারে ইউএনও’র নেতৃত্বে ভ্রাম্যমান আদালতের  অভিযান ॥ মাদক ও জুয়ার সামগ্রীসহ আটক ৪মোমেন হওয়ার জন্য পরিপূর্ণ ইসলামে প্রবেশ করুনডুলাহাজারা ইসলাম প্রচার ইসলামী তরুণ সংঘের নতুন কমিটি গঠিতনাইক্ষ্যংছড়িতে ৪ জন অপহরনঃ মুক্তিপন দাবীমহেশখালীতে গৃহবধূকে পিটিয়ে হত্যানিজ দেশে ফিরে যেতে রোহিঙ্গাদের ছয় দফা পূরণ করতে হবেনাইক্ষ্যংছড়ি দোছড়িতে চারজন কৃষক অপহরনচুনতির বিভিন্ন স্কুলে ৯৭ ব্যাচ এর উদ্যোগে দরিদ্র শিশুদের মাঝে পোশাক বিতরণঃকর্ণফুলীতে ওয়ারেন্টভূক্ত আসামী গ্রেফতার,ছাড়িয়ে নিতে জোর তদবিরঃশ্রীলঙ্কাকে গুঁড়িয়ে দিল টাইগাররা

মানবতায় এগিয়ে আসুন আব্দুল কাইয়ুমের পাশে

received_1850281821948811.jpeg

 

নিজস্ব প্রতিবেদকঃ

কক্সবাজার সদরের টেকপাড়ার বাসিন্দা মোঃ আব্দুল কাইয়ুম(৫৩) পিতা-মৃত মুহাম্মদ ইলিয়াছ,পেশায় ব্যবসায়ী । তিনি দীর্ঘদিন ধরে কিডনির সমস্যায় আক্রান্ত, ডাক্তার বলেছে তার দুটি কিডনি নষ্ঠ হয়েছে গিয়েছে। ইতোমধ্যে দেশের বিভিন্ন হাসপাতালে তার চিকিৎসা করানো হয়েছে। কিন্তু এতে লাখ লাখ টাকা খরচ হলেও তেমন কোনো উন্নতি হয়নি। ডাক্তারের পরামর্শ মতে তাকে দ্রুত অপারেশনের মাধ্যমে নতুন কিডনি স্থাপন করতে হবে । এর জন্য জরুরি ভিত্তিতে প্রয়োজন প্রায় ১৫ লাখ টাকা। এতো টাকা খরচ করার মতো সামর্থ তার পরিবারের নেই। যা কিছু সম্বল ছিল তা তার চিকিৎসার জন্য খরচ হয়ে গেছে। তাই কাইয়ুমের স্ত্রী হামিদা বেগম স্বামীর চিকিৎসার জন্য দেশের বিত্তবান ও হৃদয়বানদের কাছে সাহায্যের জন্য আকুল আবেদন জানিয়েছেন। তার বিশ্বাস আল্লাহর রহমত, সবার সহযোগিতা ও দোয়ায় তার স্বামী আবার সুস্থ্য জীবন ফিরে পাবেন। বর্তমানে তিনি ঢাকা কিডনি হাসপাতালের ৪০০ নং রুম, ৪ নং কেবিনে চিকিৎসাধীন রয়েছেন।

সাহায্য পাঠানোর ঠিকানাঃ- বিকাশ ও যোগাযোগের নং—০১৮১২-৭৩৫৩৩৫। হিসাব নাম- শাবনাজ বিনতে কাইয়ুম তুফা, হিসাব নাম্বার- ৬৮১২১০০০৩৩২০১, এক্সিম ব্যাংক, কক্সবাজার শাখা।

Top