আপডেটঃ
যে দানে চরম শত্রু থেকে বন্ধু হলেন প্রিয়নবিআসছে শতাব্দীর দীর্ঘতম চন্দ্রগ্রহণ!ঈদে সাত পর্বের নাটকে ঊর্মিলাবাংলাদেশের যে কোনো সংকটে পাশে থাকবে ভারতহৃদয় জেতা ক্রোয়েশিয়া আজ ট্রফিও জিতুক!কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের বহুতল অফিস ভবনের নির্মাণ কাজের শুভ উদ্বোধনচট্টগ্রাম পানির ট্যাংক থেকে মা-মেয়ের লাশ উদ্ধারআওয়ামীলীগের প্রার্থী তালিকা প্রায় চূড়ান্ত, ৮৫টি সংসদীয় আসনে আসছে নতুন মুখবহিষ্কৃত এএসআই ইয়াবা সহ ডিবির হাতে গ্রেফতার:চট্টগ্রাম শাহ আমানত মার্কেটে আগুনক্ষমতা চিরস্থায়ী করার পাঁয়তারা করছে সরকার: ফখরুলভিসির বাসভবনে হামলাকারীদের গ্রেফতার করা হচ্ছে, মুক্তিযোদ্ধা কোটা থাকবে: প্রধানমন্ত্রীকার্ডের লেনদেনে আসছে ‘এনএফসি’ প্রযুক্তিফাইনালে ‘ফ্রান্সের বিপক্ষে প্রস্তুত ক্রোয়েশিয়াগ্রামীণ গল্পে প্রসূন

মানবতায় এগিয়ে আসুন আব্দুল কাইয়ুমের পাশে

received_1850281821948811.jpeg

 

নিজস্ব প্রতিবেদকঃ

কক্সবাজার সদরের টেকপাড়ার বাসিন্দা মোঃ আব্দুল কাইয়ুম(৫৩) পিতা-মৃত মুহাম্মদ ইলিয়াছ,পেশায় ব্যবসায়ী । তিনি দীর্ঘদিন ধরে কিডনির সমস্যায় আক্রান্ত, ডাক্তার বলেছে তার দুটি কিডনি নষ্ঠ হয়েছে গিয়েছে। ইতোমধ্যে দেশের বিভিন্ন হাসপাতালে তার চিকিৎসা করানো হয়েছে। কিন্তু এতে লাখ লাখ টাকা খরচ হলেও তেমন কোনো উন্নতি হয়নি। ডাক্তারের পরামর্শ মতে তাকে দ্রুত অপারেশনের মাধ্যমে নতুন কিডনি স্থাপন করতে হবে । এর জন্য জরুরি ভিত্তিতে প্রয়োজন প্রায় ১৫ লাখ টাকা। এতো টাকা খরচ করার মতো সামর্থ তার পরিবারের নেই। যা কিছু সম্বল ছিল তা তার চিকিৎসার জন্য খরচ হয়ে গেছে। তাই কাইয়ুমের স্ত্রী হামিদা বেগম স্বামীর চিকিৎসার জন্য দেশের বিত্তবান ও হৃদয়বানদের কাছে সাহায্যের জন্য আকুল আবেদন জানিয়েছেন। তার বিশ্বাস আল্লাহর রহমত, সবার সহযোগিতা ও দোয়ায় তার স্বামী আবার সুস্থ্য জীবন ফিরে পাবেন। বর্তমানে তিনি ঢাকা কিডনি হাসপাতালের ৪০০ নং রুম, ৪ নং কেবিনে চিকিৎসাধীন রয়েছেন।

সাহায্য পাঠানোর ঠিকানাঃ- বিকাশ ও যোগাযোগের নং—০১৮১২-৭৩৫৩৩৫। হিসাব নাম- শাবনাজ বিনতে কাইয়ুম তুফা, হিসাব নাম্বার- ৬৮১২১০০০৩৩২০১, এক্সিম ব্যাংক, কক্সবাজার শাখা।

Top