আপডেটঃ
কক্সবাজারের মানবতার শ্রেষ্ট মানব সেবক ড়াক্তার রেজাউল করিম মনছুরযেখানে সেখানে কান পরিষ্কার করবেন নাসাকিবের না থাকাটা আমার জন্য বাড়তি দায়িত্ব : মিরাজআন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়ে ‘আইইই ডে’ পালিতইতিহাসে ১ম বার মার্কিন সেনার বৃহত্তম কমান্ডের দায়িত্বে নারী!৩৭ বছর পর ইরানের মেয়েরা ফুটবল মাঠেআবার নির্বাসনে তনুশ্রী?সৌদি বাদশাহর সঙ্গে প্রধানমন্ত্রীর বৈঠককর্ণফুলীতে মামুন হত্যার আসামিদের গ্রেফতারের দাবিতে সড়ক অবরোধ ও বিক্ষোভকুমারীপূজা উপলক্ষে হিলি সীমান্তে বিজিবিকে মিষ্টি উপহার দিয়ে শুভেচ্ছা জানিয়েছে ভারতী বিএসএফবেনাপোল সীমান্তে বিপুল পরিমাণ ফেনসিডিলসহ ২ পাচারকারী আটকসব সদস্য রাষ্ট্র একসঙ্গে কাজ করলে শান্তি নিশ্চিত হয় : স্পিকারনির্বাচন কবে, জানতে চাইলেন মার্কিন কূটনীতিকসভাপতি কমল এমপি, সাধারণ সম্পাদক হুদা বঙ্গবন্ধু পরিষদ কক্সবাজার জেলা কমিটি অনুমোদনযশোরে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

রাবির ‘কে’ ইউনিটের ফল প্রকাশ

Rabi.jpg

ওয়ান নিউজ ডেক্সঃ রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ২০১৭-১৮ শিক্ষাবর্ষের স্নাতক প্রথম বর্ষের ভর্তি পরীক্ষার ‘কে’ ইউনিটের (শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউট) ফল প্রকাশ করা হয়েছে।

সোমবার দুপুরে শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউটের পরিচালক অধ্যাপক আনসার উদ্দিন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রকাশ করা হয়।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউট ‘কে’ ইউনিটে ২০১৭-১৮ শিক্ষাবর্ষে প্রথম বর্ষ বিএড (সম্মান) শ্রেণিতে ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মধ্যে থেকে মেধা তালিকার এক থেকে ৩৯৩তম ক্রম পর্যন্ত (মোট ৪১১ জন) সাক্ষাৎকার গ্রহণ করা হবে।

সাক্ষাৎকারের সময় নির্বাচিত প্রার্থীকে অবশ্যই এসএসসি ও এইচএসসি বা সমমান পরীক্ষার নম্বরপত্র, এইচএসসি রেজিস্ট্রেশন কার্ডের মূলকপি, ভর্তি পরীক্ষার হলে পরিদর্শকের সত্যায়িত প্রবেশপত্র সঙ্গে নিয়ে আসতে হবে।

এবার ‘কে’ ইউনিটের ৫০ আসনের বিপরীতে ১১ হাজার ৬২২ জন ভর্তিচ্ছু পরীক্ষায় অংশ নেয়। উত্তীর্ণ প্রার্থীদের সাক্ষাৎকার গ্রহণ করা হবে আগামী ৩ ডিসেম্বর সকাল ৯টা থেকে বিশ্ববিদ্যালয়ের সিরাজী ভবনে।

সাক্ষাৎকার গ্রহণের পর বিভাগে ভর্তির জন্য নির্বাচিতদের চূড়ান্ত তালিকা ২০ নভেম্বরের মধ্যে জীব ও ভূ-বিজ্ঞান অনুষদের নোটিশ বোর্ডে এবং বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রকাশ করা হবে।

এ বিষয়ে শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউটের পরিচালক অধ্যাপক আনসার উদ্দিন বলেন, ১১ হাজার ৬২২ জন পরীক্ষার্থীর মধ্যে দুই হাজার ৬৪৯ জন কৃতকার্য হয়েছে। এদের মধ্যে থেকে মেধাক্রম অনুযায়ী সাক্ষাৎকারের জন্য ডাকা হয়েছে। ‘কে’ ইউনিটের ফলসহ বিস্তারিত তথ্য জানতে ভিজিট করুন (www.ru.ac.bd) ওয়েবসাইটে।

Top