রাত ৮টার মধ্যে টিএসসি বন্ধের সিদ্ধান্ত বাতিল

DU-tsc.jpg

ওয়ান নিউজ ডেক্সঃ ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসিতে সাংস্কৃতিক সংগঠনগুলোকে রাত ৮টার মধ্যে কার্যক্রম শেষ করতে হবে মর্মে যে নোটিশ দেওয়া হয়েছিল তা বাতিল করেছে কর্তৃপক্ষ। সোমবার দুপুরে টিএসসির পরিচালক মহিউজ্জামান ময়না জাগো নিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

গত ১৭ তারিখে নোটিশটি দেয়া হলেও নোটিশটি সাধারণ শিক্ষার্থীদের নজরে আসে গত শনিবার। কয়েকটি সামাজিক-সংগঠন এটির বিরোধিতা শুরু করে। পরে নোটিশ নিয়ে তীব্র সমালোচনার মুখে পড়ে ঢাকা বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। এমন সমালোচনার মুখে ওই আদেশ আপাতত স্থগিত করা হয়েছে।

মহিউজ্জামান ময়না বলেন, অফিস কার্যক্রমের নোটিশ নিয়ে ভুল বুঝাবুঝি হয়েছে। এ বিষয়ে উপাচার্য সকল সংগঠনের সঙ্গে সভা করে সময় নির্ধারণের কথা বলেছেন। আমরা তাদের সঙ্গে মিটিং করেছি। সেখানে তারা তাদের মতামত দিয়েছেন। অফিস কার্যক্রমের সময় আরো বাড়ানো হতে পারে। পূর্বের দেয়া নোটিশটি এখনো কার্যকর করা হচ্ছে না।

গত ১৭ অক্টোবর টিএসসির পরিচালক স্বাক্ষরিত এক চিঠিতে টিএসসির সংগঠনসমূহের অফিসিয়াল সময় রাত ৮টা পর্যন্ত করা হয়। তবে বিশেষ প্রয়োজনে অনুমতি সাপেক্ষে রাত ১১টা পর্যন্ত অফিসিয়াল কার্যক্রম চালানো যাবে বলেও ওই নোটিশে উল্লেখ করা হয়।

Top