আপডেটঃ
যে দানে চরম শত্রু থেকে বন্ধু হলেন প্রিয়নবিআসছে শতাব্দীর দীর্ঘতম চন্দ্রগ্রহণ!ঈদে সাত পর্বের নাটকে ঊর্মিলাবাংলাদেশের যে কোনো সংকটে পাশে থাকবে ভারতহৃদয় জেতা ক্রোয়েশিয়া আজ ট্রফিও জিতুক!কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের বহুতল অফিস ভবনের নির্মাণ কাজের শুভ উদ্বোধনচট্টগ্রাম পানির ট্যাংক থেকে মা-মেয়ের লাশ উদ্ধারআওয়ামীলীগের প্রার্থী তালিকা প্রায় চূড়ান্ত, ৮৫টি সংসদীয় আসনে আসছে নতুন মুখবহিষ্কৃত এএসআই ইয়াবা সহ ডিবির হাতে গ্রেফতার:চট্টগ্রাম শাহ আমানত মার্কেটে আগুনক্ষমতা চিরস্থায়ী করার পাঁয়তারা করছে সরকার: ফখরুলভিসির বাসভবনে হামলাকারীদের গ্রেফতার করা হচ্ছে, মুক্তিযোদ্ধা কোটা থাকবে: প্রধানমন্ত্রীকার্ডের লেনদেনে আসছে ‘এনএফসি’ প্রযুক্তিফাইনালে ‘ফ্রান্সের বিপক্ষে প্রস্তুত ক্রোয়েশিয়াগ্রামীণ গল্পে প্রসূন

ঝিনাইদহে মৎস্য অধিদপ্তরের রাজস্ব বাজেটে নবগঙ্গা নদীতে মাছের পোনা অবমুক্তকরণ

Fish-Pic-2.jpg

ঝিনাইদহ সংবাদদাতাঃ

ঝিনাইদহের নবগঙ্গা নদীতে মাছের পোনা অবমুক্ত করা হয়েছে। ২০১৭-১৮ অর্থ বছরে মৎস্য অধিদপ্তর-এর রাজস্ব বাজেটের আওতায় জেলা মৎস্য বিভাগের আয়োজনে ৩৪৩ কেজি রুই, কাতলা, মৃগেল মাছের পোনা অবমুক্ত করা হয়।

বৃহস্পতিবার দুপুরে সদর উপজেলার ধোপাঘাটা ব্রীজ সংলগ্ন নবগঙ্গা নদীতে এ মাছের পোনা অবমুক্ত করা হয়। এসময় সদর উপজেলা নির্বাহী অফিসার শাম্মী ইসলাম, কৃষি অফিসার ড. খান মোহাম্মদ মনিরুজ্জামান, মৎস্য অফিসার তিমির বরণ মন্ডল, মৎস্য সরবরাহকারী রোকনুজ্জামান রিপন ও পোনা উৎপাদনকারী সফল উদ্যোক্তা লাভলী ইয়াসমিনসহ মৎস্যজীবিরা উপস্থিত ছিলেন। এর আগে যশোর বৃহত্তর মৎস্য চাষ প্রকল্পের প্রকল্প পরিচালক হরেন্দ্রনাথ সরকার ও জেলা মৎস্য কর্মকর্তা আব্দুল আজিজ মাছের পোনা অবমুক্ত করেন।

Top