আপডেটঃ
সু-শিক্ষায় শিক্ষিত হয়ে দেশকে এগিয়ে নিয়ে যেতে হবে – নোমান হোসেনজনবল সংকট ফুলছড়ি রেন্জ বেপরোয়া বনদস্যুরাখুটাখালীর পীর হাফেজ মাওলানা আবদুল হাই হুজুর আর নেইরামুর অবকাশ কমিউনিটি সেন্টারে ইউএনও’র নেতৃত্বে ভ্রাম্যমান আদালতের  অভিযান ॥ মাদক ও জুয়ার সামগ্রীসহ আটক ৪মোমেন হওয়ার জন্য পরিপূর্ণ ইসলামে প্রবেশ করুনডুলাহাজারা ইসলাম প্রচার ইসলামী তরুণ সংঘের নতুন কমিটি গঠিতনাইক্ষ্যংছড়িতে ৪ জন অপহরনঃ মুক্তিপন দাবীমহেশখালীতে গৃহবধূকে পিটিয়ে হত্যানিজ দেশে ফিরে যেতে রোহিঙ্গাদের ছয় দফা পূরণ করতে হবেনাইক্ষ্যংছড়ি দোছড়িতে চারজন কৃষক অপহরনচুনতির বিভিন্ন স্কুলে ৯৭ ব্যাচ এর উদ্যোগে দরিদ্র শিশুদের মাঝে পোশাক বিতরণঃকর্ণফুলীতে ওয়ারেন্টভূক্ত আসামী গ্রেফতার,ছাড়িয়ে নিতে জোর তদবিরঃশ্রীলঙ্কাকে গুঁড়িয়ে দিল টাইগাররাআন্দোলনে ঝাঁপিয়ে পড়ার আহ্বান মির্জা ফখরুলেরবিজয়ের পথে বাংলাদেশ

চোখের স্মোকি সাজ

Lifestale-1.jpg

ওয়ান নিউজ ডেক্সঃ চোখকে আমরা কত রঙেই না সাজাই। কখনো কাজল, কখনো আইলাইনার কিংবা শ্যাডোতে সাজিয়ে তুলি প্রিয় চোখযুগল। চোখের স্মোকি কাজ বেশ জনপ্রিয় সব বয়সী মেয়েদের মধ্যে। ঘরে বসেই অল্প সময়ে আপনার চোখকে সুন্দর করে তুলতে পারেন স্মোকি সাজ দিয়ে।

চোখের কালো দাগ দূর করতে প্রথমে ত্বকের চেয়ে এক শেড হালকা কনসিলার চোখের চারপাশের এলাকায় লাগান। খেয়াল রাখবেন যেন নিখুঁতভাবে লাগানো হয়। এরপর একটি আই-পেন্সিল দিয়ে উপরে ও নিচে লাইন টানুন।

আপনার চোখ যদি ছোট হয়ে থাকে তাহলে চোখের কোণার দিকের লাইন ছোট করে টানুন আর চোখ বড় হলে লাইন বড় করে টেনে দিন। আইশ্যাডো ব্রাশ দিয়ে কাজলের কোণগুলো মসৃণভাবে মিশিয়ে দিন। এবার একটি গাঢ়ো রঙের আইশ্যাডো ও স্পঞ্জের ব্রাশ নিন।

চোখের কাজলের লাইন বরাবর লাগিয়ে স্পঞ্জ দিয়ে মিশিয়ে ফেলুন। হালকা রঙ বা ন্যাচারাল টোনের শেড দিয়ে খুব মসৃণভাবে পুরো অংশে মেশান। এবার হালকা কোনো রঙ দিয়ে হাইলাইট করুন চোখের উঁচু অংশগুলোতে। আরও বেশি আকর্ষণীয় করতে কালো মাসকারা দিয়ে আইল্যাশে ভাঁজ আনুন।

Top