আপডেটঃ
সু-শিক্ষায় শিক্ষিত হয়ে দেশকে এগিয়ে নিয়ে যেতে হবে – নোমান হোসেনজনবল সংকট ফুলছড়ি রেন্জ বেপরোয়া বনদস্যুরাখুটাখালীর পীর হাফেজ মাওলানা আবদুল হাই হুজুর আর নেইরামুর অবকাশ কমিউনিটি সেন্টারে ইউএনও’র নেতৃত্বে ভ্রাম্যমান আদালতের  অভিযান ॥ মাদক ও জুয়ার সামগ্রীসহ আটক ৪মোমেন হওয়ার জন্য পরিপূর্ণ ইসলামে প্রবেশ করুনডুলাহাজারা ইসলাম প্রচার ইসলামী তরুণ সংঘের নতুন কমিটি গঠিতনাইক্ষ্যংছড়িতে ৪ জন অপহরনঃ মুক্তিপন দাবীমহেশখালীতে গৃহবধূকে পিটিয়ে হত্যানিজ দেশে ফিরে যেতে রোহিঙ্গাদের ছয় দফা পূরণ করতে হবেনাইক্ষ্যংছড়ি দোছড়িতে চারজন কৃষক অপহরনচুনতির বিভিন্ন স্কুলে ৯৭ ব্যাচ এর উদ্যোগে দরিদ্র শিশুদের মাঝে পোশাক বিতরণঃকর্ণফুলীতে ওয়ারেন্টভূক্ত আসামী গ্রেফতার,ছাড়িয়ে নিতে জোর তদবিরঃশ্রীলঙ্কাকে গুঁড়িয়ে দিল টাইগাররাআন্দোলনে ঝাঁপিয়ে পড়ার আহ্বান মির্জা ফখরুলেরবিজয়ের পথে বাংলাদেশ

আরো ১০ রোহিঙ্গার লাশ উদ্ধার

Teknaf.jpg

ওয়ান নিউজঃ নাফ নদ থেকে ১০টি মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার ভোরে নাজিরপাড়া ও শাহপরীর দ্বীপ পয়েন্ট থেকে এ লাশগুলো উদ্ধার করা হয়। সোমবারের  নৌকাডুবির ঘটনায় তারা নিখোঁজ ছিল। লাশের সংখ্যা আরো বাড়তে পারে বলে ধারণা করছেন সংশ্লিষ্ট ব্যক্তিরা।

২৫ আগস্ট মিয়ানমারে সহিংসতা শুরুর পর  অন্তত ১৫টি নৌকা এ পর্যন্ত ডুবেছে। এসব ঘটনায় নিহতের সংখ্যাও ১০০ ছাড়িয়ে গেছে। নিহতদের মধ্যে নারী ও শিশুর সংখ্যাই বেশি।

জানা যায়, ভালাইয়া নামের এক ব্যক্তি প্রতিদিন সন্ধ্যার পর দুটি ট্রলারযোগে মংডু থেকে রোহিঙ্গা বোঝাই করে বাংলাদেশে আনে। ট্রলারে অতিরিক্ত রোহিঙ্গা বোঝাই করা হয়েছিল টাকার লোভে। তবে বিজিবির স্থানীয় বিওপি কমান্ডার আব্দুর রাজ্জাক বলেছেন, তার কর্ম এলাকায় এ ধরনের নৌকাডুবির সংবাদ জানা নেই।

টেকনাফ মডেল থানার ওসি মো. মাইন উদ্দিন খান বলেন,  নাফ নদের দুটি পয়েন্ট থেকে ১০ জনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। বেওয়ারিশ হিসেবে মৃতদেহগুলো নিজ নিজ এলাকায় দাফনের ব্যবস্থা করা হয়েছে।

Top