আপডেটঃ
বনপা’র উদ্যোগে ‘মহাকাশে বাংলাদেশ’ শীর্ষক আলোচনা ও ইফতার মাহফিল ২৬ মেনাইক্ষ্যংছড়ির ঘুমধুমে পাহাড় ধ্বসে ৫ জনের মৃত্যু : ১ জন কে জীবিত উদ্ধারঅভিভাবকহীন মারুফা কর্ণফুলী থানায়রোহিঙ্গা শিশুদের সাথে সময় কাটালেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কাতাসফিয়া হত্যায় ৩য় পক্ষের ইন্দন খতিয়ে দেখার দাবি বাবারকক্সবাজারে প্রিয়াঙ্কা, বিকেলে যাবেন রোহিঙ্গা ক্যাম্পেচৌফলদন্ডীর সন্তান হিসাবে ইয়াবা নির্মুলে দু একটা কথা আমাকে বলতে হবেব্যবসায়ী সেলিমের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধননকল ও ভেজাল প্রতিরোধে ঈদগাও বাজারে অভিযানরোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনে বাংলাদেশে প্রিয়াঙ্কা চোপড়ানামাজ পড়ার সময় যদি পেছনের সারি থেকে বাচ্চাদের হাসির আওয়াজ না আসে, তাহলে পরবর্তী প্রজন্মের ব্যাপারে ভয় করুন”প্রধানমন্ত্রীর ‘নির্বাচিত ১০০ ভাষণ’ সব সরকারি দফতরে রাখার নির্দেশএমপিওভুক্ত শিক্ষকদের দলীয় রাজনীতি নিষিদ্ধ হচ্ছেঈদগড়ে পুলিশের অভিযানে গাঁজাসহ ১ ব্যবসায়ী আটকরামু ক্রসিং হাইওয়ে থানা পুলিশের পৃথক অভিযান ২৫ হাজার পিস ইয়াবাসহ আটক চার

বিশ্বের সর্বাধিক বিক্রিত স্মার্টফোনগুলোর একটি অপো এ৫৭

Smart-Phone-oppo.jpg

ওয়ান নিউজ ডেক্স:শীর্ষ প্রযুক্তি ব্র্যান্ড অপো, বিশ্বব্যাপি স্মার্টফোন বিক্রিতে একটি যুগান্তকারী রেকর্ড সৃষ্টি করেছে। অপো আর১১ এবং অপো৫৭ বিশ্বব্যাপি স্মার্টফোন বিক্রির দিক থেকে যথাক্রমে তৃতীয় ও চতুর্থ স্থান অর্জন করেছে। চলতি বছরের জুলাইয়ে কাউন্টার পয়েন্ট রিসার্চ গ্রুপ পরিচালিত একটি জরিপে এ তথ্য উঠে এসেছে।

প্রযুক্তি বিশ্বের ব্যাপক বিবর্তন এবং অনেক নতুন প্রতিষ্ঠান আসার কারণে স্মার্টফোন বাজারে বিশ্বের শীর্ষ টেলিকম প্রতিষ্ঠানগুলোর মার্কেট শেয়ার কিছুটা কমছে। গ্রাহকদের ক্রমবর্ধমান চাহিদার কারণে ডায়নামিক এবং দ্রুত গতির স্মার্টফোন গুরুত্ব পাচ্ছে সবচেয়ে বেশি। ফলে, ইন্ডাস্ট্রির প্রতিষ্ঠানগুলোর মধ্যে একটি তীব্র প্রতিযোগিতার চলছে এবং প্রত্যেকেই গ্রাহকবান্ধব ও সাশ্রয়ী মূল্যের স্মার্টফোন তৈরি ও বিক্রির চেষ্টা করছে।

এ সব কিছুর মধ্যে, সবচেয়ে নতুন ক্যামেরা ফোন ব্র্যান্ড অপো, তার বিশ্বাসযোগ্যতা, অনন্য ডিজাইন ও গ্রাহকবান্ধব ক্যামেরা ফিচারের কারণে মার্কেট শেয়ারের একটি বড় অংশ ধরে রাখতে সক্ষম হয়েছে। অপোর-এর প্রতিটি স্মার্টফোনের ক্যামেরা ফিচার তার গ্রাহকদের সুবিধার্থেই প্রস্তুত করা হয়।

বাংলাদেশিদের পছন্দের একটি স্মার্টফোন ব্র্যান্ড অপো। এই দুটি সর্বোচ্চ বিক্রিত স্মার্টফোনের মধ্যে অপো এ৫৭ বাংলাদেশের বাজারে সোনালী ও কালো রংয়ে পাওয়া যাচ্ছে এবং এর মূল্য ২০,৫০০ টাকা। এছাড়াও অপো-এর ফ্ল্যাগশিপ ডিভাইস এফ৩ এবং এফ৩ প্লাস বাংলাদেশের বাজারে পাওয়া যাচ্ছে। সম্প্রতি, অপো মোবাইল বাংলাদেশ গত মাসে বাজারে একটি দ্রুত গতির ক্যামেরা ফোন- এ৭১ উন্মোচন করেছে।

Top