আপডেটঃ
কক্সবাজার আন্চলিক পাসপোর্ট অফিসে বদলীল আদেশ অমান্য করে বহাল আছে সত্যব্রত শর্মাচকরিয়ায় বঙ্গবন্ধু সাফারি পার্কে দর্শনার্থী বাড়তি বিনোদনে যোগ হয়েছে আকর্ষনীয় তিন জোড়া আফ্রিকান জেব্রাজনগণ কিন্তু খুব হিসেবি, ঠিকই মাথায় রাখবে: প্রধানমন্ত্রীকান্না প্রসঙ্গে সমালোচকদের ধুয়ে দিলেন নেইমার!৩-১ ব্যবধানে এগিয়ে বেলজিয়ামচট্টগ্রামে গ্রাহকের শত কোটি টাকা নিয়ে উধাও “ডিজিটাল কিং মাল্টিপারপাস কো-অপারেটিভ সোসাইটি”চকরিয়ায় মহাসড়ক থেকে যুবকের লাশ উদ্ধারচকরিয়ায় গাড়ীর চাপায় মহেশখালীর মহিলা ভাইস চেয়ারম্যান শাশুড়ি নিহত২৫ ঘন্টা পর ২ শিক্ষার্থীর লাশ উদ্ধারকক্সবাজার পৌরসভার নৌকার মাঝি মুজিব চেয়ারম্যানগুরুতর অসুস্থ পর্নো অভিনেত্রী সানি লিওনব্রাজিল জিতল ২-০ গোলে‘নির্বাচনে জয়ী হতে গিয়ে যেন দলের বদনাম না হয়’সৌদি নারীরা রোববার থেকে গাড়ি চালাবেনবাস ডোবায় পড়ে নিহত ৩, আহত ৫জনকে চমেকে ভর্তি

দুর্নীতি রুখতে ১০৬ নম্বরে ফোন সাকিবের!

shakib-al-hasan.jpg

ওয়ান নিউজ ডেক্স: আপত্তিকর একটি ঘটনা দেখে থমকে দাঁড়ান ক্রিকেট তারকা সাকিব আল হাসান। এর বিরুদ্ধে ত্বরিত ব্যবস্থা নেওয়ার জন্য তিনি ১০৬ নম্বরে ফোন করেন। নম্বরটি দুর্নীতি দমন কমিশনের (দুদক) টোল ফ্রি হটলাইন। যে-কেউ এই নম্বরে কল করে অভিযোগ করতে পারবেন।

আর অভিযোগ পাওয়া মাত্র দ্রুত পদক্ষেপ নেবে দুদক। এটি একটি বিজ্ঞাপনচিত্রের ভাবনা। তাতে অভিনয় করেছেন জনপ্রিয় এই ক্রিকেট তারকা। গত শনিবার বিজ্ঞাপনচিত্রটির শুটিং হয়েছে জাতীয় স্মৃতিসৌধ আর হোটেল সোনারগাঁওয়ে।

দুদকের শুভেচ্ছাদূত হয়েছেন সাকিব আল হাসান। গত সোমবার আনুষ্ঠানিকভাবে প্রতিষ্ঠানটির সঙ্গে যুক্ত হয়েছেন তিনি। এ উপলক্ষে দুদক কার্যালয়ে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়। দুদকের হয়ে বিভিন্ন সচেতনতামূলক প্রচারণায় অংশ নেবেন তিনি। দুর্নীতিমুক্ত সুন্দর বাংলাদেশ গড়ার ব্যাপারে সবাইকে আহ্বান জানাবেন। এমনটাই জানালেন বিজ্ঞাপনচিত্রটির নির্মাতা নঈম ইমতিয়াজ।

চলচ্চিত্র ও নাট্যনির্মাতা নঈম ইমতিয়াজ বলেন, ‘আমি প্রথম যে বিজ্ঞাপনচিত্র তৈরি করেছিলাম, সেটি ছিল টিভিএস মোটরবাইকের। তাতে অভিনয় করেছিলেন সাকিব আল হাসান। ওটা সাকিবেরও প্রথম বিজ্ঞাপনচিত্র ছিল। নয় বছর পর আবার তাঁকে নিয়ে কাজ করেছি। আশা করছি, যে ভাবনা থেকে বিজ্ঞাপনচিত্রটি করা হয়েছে, সাকিবের আহ্বানে তা অনেকটাই পূরণ হবে।’ আগামী সপ্তাহ থেকে বিভিন্ন টিভি চ্যানেলে দেখানো হবে বিজ্ঞাপনচিত্রটি।

Top