আপডেটঃ
কক্সবাজার আন্চলিক পাসপোর্ট অফিসে বদলীল আদেশ অমান্য করে বহাল আছে সত্যব্রত শর্মাচকরিয়ায় বঙ্গবন্ধু সাফারি পার্কে দর্শনার্থী বাড়তি বিনোদনে যোগ হয়েছে আকর্ষনীয় তিন জোড়া আফ্রিকান জেব্রাজনগণ কিন্তু খুব হিসেবি, ঠিকই মাথায় রাখবে: প্রধানমন্ত্রীকান্না প্রসঙ্গে সমালোচকদের ধুয়ে দিলেন নেইমার!৩-১ ব্যবধানে এগিয়ে বেলজিয়ামচট্টগ্রামে গ্রাহকের শত কোটি টাকা নিয়ে উধাও “ডিজিটাল কিং মাল্টিপারপাস কো-অপারেটিভ সোসাইটি”চকরিয়ায় মহাসড়ক থেকে যুবকের লাশ উদ্ধারচকরিয়ায় গাড়ীর চাপায় মহেশখালীর মহিলা ভাইস চেয়ারম্যান শাশুড়ি নিহত২৫ ঘন্টা পর ২ শিক্ষার্থীর লাশ উদ্ধারকক্সবাজার পৌরসভার নৌকার মাঝি মুজিব চেয়ারম্যানগুরুতর অসুস্থ পর্নো অভিনেত্রী সানি লিওনব্রাজিল জিতল ২-০ গোলে‘নির্বাচনে জয়ী হতে গিয়ে যেন দলের বদনাম না হয়’সৌদি নারীরা রোববার থেকে গাড়ি চালাবেনবাস ডোবায় পড়ে নিহত ৩, আহত ৫জনকে চমেকে ভর্তি

টুইটারে কটূক্তির জবাব দিলেন প্রিয়াংকা

priyanka.jpg

ওয়ান নিউজ বিনোদন ডেক্স: বলিউডের রুপালি পর্দায় রূপের দ্যুতি ছড়ানো তারকা প্রিয়াংকা চোপড়া শুধু একজন শোবিজ তারকাই নন, পাশাপাশি বিভিন্ন সংগঠনের হয়ে সমাজসেবামূলক কাজেও অংশ নেন। আন্তর্জাতিক সংস্থা ইউনিসেফের শুভেচ্ছা দূত হিসেবে দীর্ঘ ১২ বছর ধরে কাজ করে যাচ্ছেন তিনি।

সম্প্রতি ইউনিসেফের দূত হিসেবেই যুদ্ধবিধ্বস্ত দেশ জর্ডানের শিশুদের শিক্ষার ব্যাপারে সচেতন করে তুলতে একটি অনুষ্ঠানে যোগ দেন প্রিয়াংকা। এ খবর তার ব্যক্তিগত টুইটার একাউন্টে প্রকাশ করার পর বেশ কয়েকজন ভক্ত তাকে নিয়ে উপহাস ও বিকৃত মন্তব্য করেন।

এমন ঘটনায় চুপ করে থাকেননি প্রিয়াংকা। তিনিও পাল্টা জবাব দিয়ে বলেন, ‘প্রায় ১২ বছর ধরে ইউনিসেফের সাথে কাজ করছি। নানা সময় নানা স্থানে ঘুরে বেড়াতে হয়। যারা আমার এসব নিয়ে খুঁত ধরেন, তারা কি কখনো একটা দুস্থ শিশুর জন্যও কিছু করেছেন?’

প্রিয়াংকার এমন হঠাৎ রেগে যাওয়ায় অবাক হয়েছেন ভক্তরাও। অনেকেই ধারণা করছেন, ধৈর্যের সীমা আর ধরে রাখতে পারেননি প্রিয়াংকা। তাছাড়া ঠোঁটকাটা অভিনেত্রী হিসেবেও সুনাম রয়েছে ‘দেশী গার্ল’খ্যাত এই অভিনেত্রীর।

Top