আপডেটঃ
কক্সবাজারের  হাফেজ ইয়াসিন আরাফাত সংবর্ধিতরোহিঙ্গারা আগের মতোই নৃশংসতার ঝুঁকিতে : ইউরোপীয় পার্লামেন্টউখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে ছাত্রলীগের কেন্দ্রীয় সম্পাদক এসএম জাকির হোসাইন এর ঔষুধ বিতরণ:স্বার্থপর নিষ্ঠুর সমাজের উৎপাদন ধর্ষকউন্নয়নের প্রতীক নৌকাকে জয়ী করতে ঐক্যবদ্ধ হোন- সাফিয়া খাতুনঅনার্স ৪র্থ বর্ষের ফল প্রকাশসোমবারই চালু হচ্ছে ফোর-জিসমুদ্র সৈকতের বীচ কর্মী শহিদুল্লা রানার চাদাঁবাজিতে অতিষ্ঠ সাধারন হকাররা।নেগেটিভ চরিত্রেও বাজিমাত করেছেন এই নায়করা!নতুন আইনে সৌদিতে বেকার হবেন কয়েক লাখ শ্রমিকশ্রীলঙ্কার সিরিজ জয়, না টাইগারদের ঘুরে দাঁড়ানো?বেগম জিয়ার মুক্তি ছাড়া নির্বাচনে যাবে না বিএনপিসাতকানিয়ায় নদী ভাঙন প্রতিরোধ বাঁধ ধসে যাওয়ার আশঙ্কাশার্শায় ধর্মসভায় উস্কানিমুলক বক্তব্য দেয়ায় মাওলানা আল গালিব গ্রেফতারকারাবন্দিদের মাঝে আইনগত সহায়তা বৃদ্ধি বিষয়ক সভা

টুইটারে কটূক্তির জবাব দিলেন প্রিয়াংকা

priyanka.jpg

ওয়ান নিউজ বিনোদন ডেক্স: বলিউডের রুপালি পর্দায় রূপের দ্যুতি ছড়ানো তারকা প্রিয়াংকা চোপড়া শুধু একজন শোবিজ তারকাই নন, পাশাপাশি বিভিন্ন সংগঠনের হয়ে সমাজসেবামূলক কাজেও অংশ নেন। আন্তর্জাতিক সংস্থা ইউনিসেফের শুভেচ্ছা দূত হিসেবে দীর্ঘ ১২ বছর ধরে কাজ করে যাচ্ছেন তিনি।

সম্প্রতি ইউনিসেফের দূত হিসেবেই যুদ্ধবিধ্বস্ত দেশ জর্ডানের শিশুদের শিক্ষার ব্যাপারে সচেতন করে তুলতে একটি অনুষ্ঠানে যোগ দেন প্রিয়াংকা। এ খবর তার ব্যক্তিগত টুইটার একাউন্টে প্রকাশ করার পর বেশ কয়েকজন ভক্ত তাকে নিয়ে উপহাস ও বিকৃত মন্তব্য করেন।

এমন ঘটনায় চুপ করে থাকেননি প্রিয়াংকা। তিনিও পাল্টা জবাব দিয়ে বলেন, ‘প্রায় ১২ বছর ধরে ইউনিসেফের সাথে কাজ করছি। নানা সময় নানা স্থানে ঘুরে বেড়াতে হয়। যারা আমার এসব নিয়ে খুঁত ধরেন, তারা কি কখনো একটা দুস্থ শিশুর জন্যও কিছু করেছেন?’

প্রিয়াংকার এমন হঠাৎ রেগে যাওয়ায় অবাক হয়েছেন ভক্তরাও। অনেকেই ধারণা করছেন, ধৈর্যের সীমা আর ধরে রাখতে পারেননি প্রিয়াংকা। তাছাড়া ঠোঁটকাটা অভিনেত্রী হিসেবেও সুনাম রয়েছে ‘দেশী গার্ল’খ্যাত এই অভিনেত্রীর।

Top