আপডেটঃ
সু-শিক্ষায় শিক্ষিত হয়ে দেশকে এগিয়ে নিয়ে যেতে হবে – নোমান হোসেনজনবল সংকট ফুলছড়ি রেন্জ বেপরোয়া বনদস্যুরাখুটাখালীর পীর হাফেজ মাওলানা আবদুল হাই হুজুর আর নেইরামুর অবকাশ কমিউনিটি সেন্টারে ইউএনও’র নেতৃত্বে ভ্রাম্যমান আদালতের  অভিযান ॥ মাদক ও জুয়ার সামগ্রীসহ আটক ৪মোমেন হওয়ার জন্য পরিপূর্ণ ইসলামে প্রবেশ করুনডুলাহাজারা ইসলাম প্রচার ইসলামী তরুণ সংঘের নতুন কমিটি গঠিতনাইক্ষ্যংছড়িতে ৪ জন অপহরনঃ মুক্তিপন দাবীমহেশখালীতে গৃহবধূকে পিটিয়ে হত্যানিজ দেশে ফিরে যেতে রোহিঙ্গাদের ছয় দফা পূরণ করতে হবেনাইক্ষ্যংছড়ি দোছড়িতে চারজন কৃষক অপহরনচুনতির বিভিন্ন স্কুলে ৯৭ ব্যাচ এর উদ্যোগে দরিদ্র শিশুদের মাঝে পোশাক বিতরণঃকর্ণফুলীতে ওয়ারেন্টভূক্ত আসামী গ্রেফতার,ছাড়িয়ে নিতে জোর তদবিরঃশ্রীলঙ্কাকে গুঁড়িয়ে দিল টাইগাররাআন্দোলনে ঝাঁপিয়ে পড়ার আহ্বান মির্জা ফখরুলেরবিজয়ের পথে বাংলাদেশ

রোহিঙ্গা ইস্যুতে ভারতকে পাশে চায় বাংলাদেশ: কাদের

Obaidul-Kader-1.jpg

ওয়ান নিউজঃ রোহিঙ্গা ইস্যুতে প্রতিবেশী দেশ ভারতকে পাশে পাওয়ার আশাবাদ ব্যক্ত করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেছেন: রোহিঙ্গা সংকটের মতো মানবিক ইস্যুতে ভারতসহ বিশ্ব সম্প্রদায় বাংলাদেশ সরকারের নেওয়া পদক্ষেপের সঙ্গে সহমত প্রকাশ করে পাশে থাকবে বলে আওয়ামী লীগ প্রত্যাশা করে।

রোববার রাজধানীর মানিক মিয়া এভিনিউয়ে বিআরটিএর লাইসেন্স ও ফিটনেসবিহীন যানবাহনের বিরুদ্ধে চলমান মোবাইল কোর্টের কার্যক্রম পরিদর্শনকালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

তিনি অভিযোগ করেন: ‘রোহিঙ্গা ইস্যুতে সারাদেশের মানুষ যখন চিন্তিত, তখন বিএনপি এটাকে রাজনৈতিক ইস্যু বানানোর চেষ্টা করছে। এই সংকটের প্রথম দিন থেকেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা কূটনৈতিক তৎপরতা শুরু করেছেন এবং তা আজও অব্যাহত আছে। প্রধানমন্ত্রীর নেতৃত্বে এই রোহিঙ্গা স্রোত আমরা মোকাবিলা করতে পারবো। জাতিসংঘ ও সারা বিশ্ব এ সংকটে প্রধানমন্ত্রীর ভূমিকার প্রশংসা করেছেন।’

সারা বিশ্ব বলছে সংকট মোকাবিলায় শেখ হাসিনার সরকার সফল হয়েছে, কিন্তু শেখ হাসিনার এই সফলতা সহ্য করতে না পেরে বিএনপি সরকারের সমালোচনা করছে।

Top