তেষট্টিতেও নায়িকা মুনমুন

moon.jpg

ওয়ান নিউজ বিনোদন ডেক্সঃ প্রয়াত কিংবদন্তি অভিনেত্রী সুচিত্রা সেন। জীবদ্দশায় অনেক দর্শকপ্রিয় চলচ্চিত্র উপহার দিয়েছেন তিনি। অভিনয় গুণে আজও চলচ্চিত্রপ্রেমীদের মনে অমলিন।

সুচিত্রা সেনের মেয়ে মুনমুন সেন ১৯৮৪ সালে ‘আন্দার বাহার’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন। এ সিনেমার একটি বিতর্কিত চরিত্রে অভিনয় করে অভিষেকেই সাহসিকতার পরিচয় দেন তিনি। তবে চলচ্চিত্রে এখন খুব একটা নিয়মিত নন এ অভিনেত্রী।

মুনমুন অভিনীত কমেডি ঘরানার ‘বসন্ত বিলাপ’ সিনেমার কথা এখনো বাংলা সিনেমাপ্রেমীদের মনে দাগ কেটে আছে। এবার তেষট্টি বছর বয়সে ‘আবার বসন্ত বিলাপ’ নামে নতুন একটি সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন তিনি। এ সিনেমার সঙ্গে ‘বসন্ত বিলাপ’ সিনেমার গল্পের কোনো মিল নেই বলে জানা গেছে।

তবে মজার ব্যাপার হলো সিনেমাটিতে নায়িকা চরিত্রে অভিনয় করবেন মুনমুন। সিনেমাটি পরিচালনা করবেন ইপ্সিতা রায় সরকার ও রাজেশ দত্ত। ভারতীয় সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।

‘আবার বসন্ত বিলাপ’ সিনেমার কাহিনি রোমান্টিক-কমেডি ঘরানার। তবে গল্প নিয়ে এখনই বিশেষ কিছু জানাতে নারাজ নির্মাতারা। তবে এটুকু জানিয়েছেন, হাসি, মজা ও প্রেমকে গুরুত্ব দেওয়া হয়েছে কাহিনিতে। একটি পাড়াকে কেন্দ্র করে গড়ে উঠেছে গল্প। সেখানকার পরিবেশ, হাসি-ঠাট্টা-আড্ডা-প্রেম এসবের সঙ্গে সমান্তরালভাবে এগোবে তিনটি প্রেমের গল্প।

পরিচালক ইপ্সিতা রায় বলেন, ‘বাংলা  সিনেমার দর্শক মুনমুন সেনকে যেভাবে দেখে এসেছেন সেভাবেই দেখবেন। তাকে মায়ের চরিত্রে এতে দেখা যাবে না। তিনিই এ সিনেমার নায়িকা। বয়স তেষট্টি হলেও এ অভিনেত্রী সিনেমার গল্পে চুটিয়ে প্রেম করবেন।’

মুনমুন ছাড়াও সিনেমাটির বিভিন্ন চরিত্রে দেখা যাবে পরাণ বন্দ্যোপাধ্যায়, খরাজ মুখার্জি ও বিশ্বনাথ বসুর মতো কমেডি তারকাদের।

Top