টেস্ট ক্রিকেট থেকে বিশ্রাম চান সাকিব!

Tiger-Sakib.jpg

ওয়ান নিউজ ক্রীড়া ডেক্সঃ মানসিক প্রসন্নতার জন্য বাংলাদেশের তারকা ক্রিকেটার সাকিব আল হাসান টেস্ট ক্রিকেট থেকে সাময়িক বিশ্রামে যেতে চান বলে খবর বের হয়েছে।

ক্রিকেটবিষয়ক ওয়েবসাইট ক্রিকবাজ জানিয়েছে, টানা খেলায় মানসিক অবসাদগ্রস্ততা থেকে মুক্তি পেতে ৬ মাসের বিশ্রাম নেবেন এই বিশ্বসেরা অলরাউন্ডার। তবে এই সময়ে তিনি সীমিত ওভারের ক্রিকেট চালিয়ে যেতে আগ্রহী।

বিসিবির ক্রিকেট অপারেশন্স প্রধান আকরাম খান ক্রিকবাজকে বলেছেন, ‘সাকিব এ ব্যাপারে চিঠি দেয়ার পর আমরা আমাদের সিদ্ধান্ত নেব। আমরা এমন একটি কথা (৬ মাসের জন্য বিশ্রাম) শুনছি। তবে এটা আনুষ্ঠানিক কিছু নয়।’

প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন ক্রিকবাজকে বলেছেন, ‘আমরা এখনো এ ব্যাপারে কোনো আনুষ্ঠানিক চিঠি পাইনি। যতক্ষণ না পাচ্ছি, সে বাংলাদেশের টেস্ট স্কোয়াডে থাকছে।’

১৬ সেপ্টেম্বর দক্ষিণ আফ্রিকার উদ্দেশে দেশ ছাড়ার কথা বাংলাদেশ দলের। ২৮ সেপ্টেম্বর থেকে পচেফস্ট্রুমে শুরু হবে প্রথম টেস্ট। জানা গেছে, সাকিবের জন্যই নাকি দক্ষিণ আফ্রিকা সফরের জন্য দল ঘোষণা করতে দেরি হচ্ছে।

সাকিবের আবেদনে বোর্ড সাড়া দিলে বাংলাদেশের টি ২০ অধিনায়ক সাকিব দক্ষিণ আফ্রিকার বিপক্ষে আসন্ন টেস্ট সিরিজের দলে থাকবেন না। খেলবেন না আগামী নভেম্বর-ডিসেম্বরে দেশের মাটিতে শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজও।

Top