আপডেটঃ
কক্সবাজারের  হাফেজ ইয়াসিন আরাফাত সংবর্ধিতরোহিঙ্গারা আগের মতোই নৃশংসতার ঝুঁকিতে : ইউরোপীয় পার্লামেন্টউখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে ছাত্রলীগের কেন্দ্রীয় সম্পাদক এসএম জাকির হোসাইন এর ঔষুধ বিতরণ:স্বার্থপর নিষ্ঠুর সমাজের উৎপাদন ধর্ষকউন্নয়নের প্রতীক নৌকাকে জয়ী করতে ঐক্যবদ্ধ হোন- সাফিয়া খাতুনঅনার্স ৪র্থ বর্ষের ফল প্রকাশসোমবারই চালু হচ্ছে ফোর-জিসমুদ্র সৈকতের বীচ কর্মী শহিদুল্লা রানার চাদাঁবাজিতে অতিষ্ঠ সাধারন হকাররা।নেগেটিভ চরিত্রেও বাজিমাত করেছেন এই নায়করা!নতুন আইনে সৌদিতে বেকার হবেন কয়েক লাখ শ্রমিকশ্রীলঙ্কার সিরিজ জয়, না টাইগারদের ঘুরে দাঁড়ানো?বেগম জিয়ার মুক্তি ছাড়া নির্বাচনে যাবে না বিএনপিসাতকানিয়ায় নদী ভাঙন প্রতিরোধ বাঁধ ধসে যাওয়ার আশঙ্কাশার্শায় ধর্মসভায় উস্কানিমুলক বক্তব্য দেয়ায় মাওলানা আল গালিব গ্রেফতারকারাবন্দিদের মাঝে আইনগত সহায়তা বৃদ্ধি বিষয়ক সভা

লা লিগায় পয়েন্ট খোয়াল রোনালদোহীন রিয়াল

Foodball.jpg

ওয়ান নিউজ ক্রীড়া ডেক্সঃ লা লিগায় নিজেদের তৃতীয় ম্যাচে ‘ড্র’ করে পয়েন্ট হারিয়েছে রিয়াল মাদ্রিদ। নিষেধাজ্ঞার কারণে এদিন মাঠে নামতে পারেননি দলের প্রধান খেলোয়াড় রোনালদো। লেভান্তের বিপক্ষে ম্যাচের ১২ মিনিটের মাথায় পিছিয়ে পড়েও ভাজকুয়েজের গোলে ১-১ সমতায় শেষ করে জিদানের দল।

স্প্যানিশ সুপার কাপে বার্সেলোনার বিপক্ষে রিয়াল মাদ্রিদের ৩-১ গোলে জেতা ম্যাচে বহিষ্কার হয়েছিলেন রোনালদো। এরপর পাঁচ ম্যাচের জন্য নিষিদ্ধ করা হয় তাকে।

সুপার কাপের মতো ঘরোয়া প্রতিযোগিতা লা লিগার চার ম্যাচে খেলতে পারবেন না তিনি। নিষেধাজ্ঞা কাটিয়ে আগামী ২০ সেপ্টেম্বর লিগে রিয়াল বেটিসের বিপক্ষে ফিরতে পারবেন চারবারের বর্ষসেরা এই ফুটবলার।

এই ম্যাচ জিততে পারলে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে যেত রিয়াল। আগের দুই ম্যাচের একটিতে জয়ের পাশাপাশি আরেকটিতে ড্র করে তারা। তিন ম্যাচ থেকে তাদের পয়েন্ট ৫। সমান পয়েন্ট লেভান্তেরও।

এদিন ১২ মিনিটের মাথায় লোপেজ আলভারেজ গোল করে লেভান্তেকে এগিয়ে দেন।

গোল হজম করে শোধ দিতে মরিয়া হয়ে ওঠে রিয়াল। বার কয়েক তারা খুব কাছেও চলে যায়। কিন্তু ফিনিশিং হচ্ছিল না।

৩৬ মিনিটের মাথায় ফ্রি-কিক পায় তারা। সেটপিস থেকে ডিবক্সের আকাশে বল তুলে দেন রামোস। ভাজকুয়েজ দারুণ এক হেড থেকে দলকে স্বস্তি এনে দেন। এই নিয়ে টানা ৭১ ম্যাচে গোল করলো জিদানের দল।

দ্বিতীয়ার্ধে খেলা জমে ওঠে। পরিস্থিতিও গরম হয়ে যায়। ৮৯ মিনিটে গোলমুখে শট নিয়ে ব্যর্থ হন মার্সেলো। মাথা ঠিক রাখতে না পেরে অযথা লেভান্তের ডিফেন্ডারের শরীরে কিক মারেন। খুব কাছেই ছিলেন রেফারি। লালকার্ড দেখাতে এতটুকু সময় নেননি।

অতিরিক্ত সমেয়ও গোল বঞ্চিত হয় রিয়াল। গোটা ম্যাচে হতাশ হওয়া ক্রুসের দারুণ একটি শট ৯৩ মিনিটে বারে লেগে ফিরে আসে। শেষ পর্যন্ত ১-১ ব্যবধানেই থামতে হয় চ্যাম্পিয়নদের।

Top