আপডেটঃ
কক্সবাজার আন্চলিক পাসপোর্ট অফিসে বদলীল আদেশ অমান্য করে বহাল আছে সত্যব্রত শর্মাচকরিয়ায় বঙ্গবন্ধু সাফারি পার্কে দর্শনার্থী বাড়তি বিনোদনে যোগ হয়েছে আকর্ষনীয় তিন জোড়া আফ্রিকান জেব্রাজনগণ কিন্তু খুব হিসেবি, ঠিকই মাথায় রাখবে: প্রধানমন্ত্রীকান্না প্রসঙ্গে সমালোচকদের ধুয়ে দিলেন নেইমার!৩-১ ব্যবধানে এগিয়ে বেলজিয়ামচট্টগ্রামে গ্রাহকের শত কোটি টাকা নিয়ে উধাও “ডিজিটাল কিং মাল্টিপারপাস কো-অপারেটিভ সোসাইটি”চকরিয়ায় মহাসড়ক থেকে যুবকের লাশ উদ্ধারচকরিয়ায় গাড়ীর চাপায় মহেশখালীর মহিলা ভাইস চেয়ারম্যান শাশুড়ি নিহত২৫ ঘন্টা পর ২ শিক্ষার্থীর লাশ উদ্ধারকক্সবাজার পৌরসভার নৌকার মাঝি মুজিব চেয়ারম্যানগুরুতর অসুস্থ পর্নো অভিনেত্রী সানি লিওনব্রাজিল জিতল ২-০ গোলে‘নির্বাচনে জয়ী হতে গিয়ে যেন দলের বদনাম না হয়’সৌদি নারীরা রোববার থেকে গাড়ি চালাবেনবাস ডোবায় পড়ে নিহত ৩, আহত ৫জনকে চমেকে ভর্তি

মৌসুমী ওমর সানীর এ কি খেলা

Omar-sani-Mousumi.jpg

ওয়ান নিউজ বিনোদন ডেক্সঃ বাস্তবের জুটি ওমর সানী ও মৌসুমী। পর্দার প্রেম থেকেই জীবনসঙ্গী হিসেবে একে অপরকে বেছে নিয়েছেন তারা।

সংসার আর ব্যবসা সামলিয়ে উভয়ে এখনও দুই মাধ্যমেই সরব। চ্যানেলগুলোয় বিশেষ দিবসগুলোতে তারকা আড্ডাবিষয়ক অনুষ্ঠানে বেশ উপস্থিতি চোখে পড়ে এ তারকা দম্পতির। মাঝে মাঝে দেখা যায় নাটকেও। তবে নাটকে মৌসুমীকে বেশি দেখা যায়। ওমর সানীর সঙ্গে নয়, অন্য কারও সঙ্গে জুটি বেঁধে।

এবার এ দম্পতিকে একই নাটকে দেখা যাবে। নাম ‘এ কি খেলা’। নাটকটি রচনাও করেছেন আরেক সাড়া জাগানো অভিনেত্রী বিপাশা হায়াত। পরিচালনা করেছেন আরিফ খান।

এর গল্পে দেখা যাবে, মাসুদ ও রিয়া সুখী দম্পতি। দু’জনই চাকরিজীবী। তাদের জীবনের অবসর খুব কম। এ ব্যস্ততার মধ্যেই কয়েকদিন সময় বের করে দেশের বাইরে ছুটি কাটানোর প্ল্যান প্রায় ঠিকঠাক। যাওয়ার ঠিক একদিন আগে মাসুদের কাছে ফোন আসে তার গ্রাম থেকে। গ্রামেরই এক পরিচিত লোক অসুস্থ। চিকিৎসার জন্য ঢাকায় আসবে। কাজেই তার সহযোগিতা প্রয়োজন। এ কথা শুনে মেজাজ বিগড়ে যায় রিয়ার। শুরু হয় দু’জনের মধ্যে মতবিরোধ, বাকবিতণ্ডা। একপর্যায়ে ঘর ছাড়ে রিয়া।

নানা ঘটনার মধ্যে জানা যায়, মাসুদের এক অতীত ঘটনা। যা বদলে দেয় সবকিছু। নতুন এক খেলার মধ্যেই পড়ে তাদের জীবন। এতে মাসুদ ও রিয়া চরিত্রেই দেখা যাবে ওমর সানী ও মৌসুমীকে। নাটকটি আজ রাত ৮টা ৫ মিনিটে এনটিভিতে প্রচার হবে।

Top