আপডেটঃ
কক্সবাজারের  হাফেজ ইয়াসিন আরাফাত সংবর্ধিতরোহিঙ্গারা আগের মতোই নৃশংসতার ঝুঁকিতে : ইউরোপীয় পার্লামেন্টউখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে ছাত্রলীগের কেন্দ্রীয় সম্পাদক এসএম জাকির হোসাইন এর ঔষুধ বিতরণ:স্বার্থপর নিষ্ঠুর সমাজের উৎপাদন ধর্ষকউন্নয়নের প্রতীক নৌকাকে জয়ী করতে ঐক্যবদ্ধ হোন- সাফিয়া খাতুনঅনার্স ৪র্থ বর্ষের ফল প্রকাশসোমবারই চালু হচ্ছে ফোর-জিসমুদ্র সৈকতের বীচ কর্মী শহিদুল্লা রানার চাদাঁবাজিতে অতিষ্ঠ সাধারন হকাররা।নেগেটিভ চরিত্রেও বাজিমাত করেছেন এই নায়করা!নতুন আইনে সৌদিতে বেকার হবেন কয়েক লাখ শ্রমিকশ্রীলঙ্কার সিরিজ জয়, না টাইগারদের ঘুরে দাঁড়ানো?বেগম জিয়ার মুক্তি ছাড়া নির্বাচনে যাবে না বিএনপিসাতকানিয়ায় নদী ভাঙন প্রতিরোধ বাঁধ ধসে যাওয়ার আশঙ্কাশার্শায় ধর্মসভায় উস্কানিমুলক বক্তব্য দেয়ায় মাওলানা আল গালিব গ্রেফতারকারাবন্দিদের মাঝে আইনগত সহায়তা বৃদ্ধি বিষয়ক সভা

মৌসুমী ওমর সানীর এ কি খেলা

Omar-sani-Mousumi.jpg

ওয়ান নিউজ বিনোদন ডেক্সঃ বাস্তবের জুটি ওমর সানী ও মৌসুমী। পর্দার প্রেম থেকেই জীবনসঙ্গী হিসেবে একে অপরকে বেছে নিয়েছেন তারা।

সংসার আর ব্যবসা সামলিয়ে উভয়ে এখনও দুই মাধ্যমেই সরব। চ্যানেলগুলোয় বিশেষ দিবসগুলোতে তারকা আড্ডাবিষয়ক অনুষ্ঠানে বেশ উপস্থিতি চোখে পড়ে এ তারকা দম্পতির। মাঝে মাঝে দেখা যায় নাটকেও। তবে নাটকে মৌসুমীকে বেশি দেখা যায়। ওমর সানীর সঙ্গে নয়, অন্য কারও সঙ্গে জুটি বেঁধে।

এবার এ দম্পতিকে একই নাটকে দেখা যাবে। নাম ‘এ কি খেলা’। নাটকটি রচনাও করেছেন আরেক সাড়া জাগানো অভিনেত্রী বিপাশা হায়াত। পরিচালনা করেছেন আরিফ খান।

এর গল্পে দেখা যাবে, মাসুদ ও রিয়া সুখী দম্পতি। দু’জনই চাকরিজীবী। তাদের জীবনের অবসর খুব কম। এ ব্যস্ততার মধ্যেই কয়েকদিন সময় বের করে দেশের বাইরে ছুটি কাটানোর প্ল্যান প্রায় ঠিকঠাক। যাওয়ার ঠিক একদিন আগে মাসুদের কাছে ফোন আসে তার গ্রাম থেকে। গ্রামেরই এক পরিচিত লোক অসুস্থ। চিকিৎসার জন্য ঢাকায় আসবে। কাজেই তার সহযোগিতা প্রয়োজন। এ কথা শুনে মেজাজ বিগড়ে যায় রিয়ার। শুরু হয় দু’জনের মধ্যে মতবিরোধ, বাকবিতণ্ডা। একপর্যায়ে ঘর ছাড়ে রিয়া।

নানা ঘটনার মধ্যে জানা যায়, মাসুদের এক অতীত ঘটনা। যা বদলে দেয় সবকিছু। নতুন এক খেলার মধ্যেই পড়ে তাদের জীবন। এতে মাসুদ ও রিয়া চরিত্রেই দেখা যাবে ওমর সানী ও মৌসুমীকে। নাটকটি আজ রাত ৮টা ৫ মিনিটে এনটিভিতে প্রচার হবে।

Top